১০ জুন ভারতে আসছে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি, লঞ্চের আগে প্রকাশ হল ফোনের সম্ভাব্য দাম এবং ডিজাইন

ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোন অ্যামাজন ইন্ডিয়া ই-কমার্স সংস্থার মাধ্যমে কেনা যাবে। এই ফোনে থাকবে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।

১০ জুন ভারতে আসছে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি, লঞ্চের আগে প্রকাশ হল ফোনের সম্ভাব্য দাম এবং ডিজাইন
১০ জুন ভারতে লঞ্চ হবে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোন।

ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোন আসতে চলেছে ভারতে। ১০ জুন এই ফোন লঞ্চ হবে দেশে। ফোন লঞ্চের কয়েকদিন আগে এবার এই স্মার্টফোনের সম্ভাব্য দাম সম্পর্কিত তথ্য প্রকাশ পেল অনলাইনে। ক্রেতারা এই ফোন কেনার ক্ষেত্রে কী কী অফার পেতে পারেন, সেই প্রসঙ্গেও তথ্য জানা গিয়েছে অনলাইনে। সূত্রের খবর, ভারতে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনের দাম শুরু হতে পারে ২২,৯৯৯ টাকা থেকে। এইচডিএফসি ব্যাঙ্কের ক্ষেত্রে লঞ্চ অফার থাকতে পারে। যার ফলে ক্রেতারা অতিরিক্ত এক হাজার টাকা ছাড় পেতে পারেন।

গত কয়েকদিন ধরেই ধাপে ধাপে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনের বিভিন্ন ফিচার প্রকাশ করছেন ওয়ানপ্লাস কর্তৃপক্ষ। এই ফোনে হোল-পাঞ্চ ডিসপ্লে ডিজাইন থাকতে পারে বলে শোনা গিয়েছে। এছাড়াও ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশে একটি ৬৪ মেগাপিক্সেলের মেন সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এই ফোনের যে টিজার অনলাইনে ঘুরছে, তা থেকে জানা গিয়েছে, এই ফোনের ব্যাটারি হতে পারে ৪৫০০mAh। সেই সঙ্গে থাকতে পারে WarpCharge 30T Plus চার্জিং সাপোর্ট।

আগামী ১০ জুন ওয়ানপ্লাসের এই স্মার্টফোনের সঙ্গে লঞ্চ হবে ‘ইউ’ সিরিজের স্মার্ট টিভিও। শোনা যাচ্ছে, তিনটি স্ক্রিন সাইজ ৫০, ৫৫ এবং ৬৫ ইঞ্চির তিনটে ভ্যারিয়েন্ট লঞ্চ হতে পারে। শোনা যাচ্ছে, এদের দাম হতে পারে যথাক্রমে ৩৭,৯৯৯ টাকা, ৪৫,৯৯৯ টাকা এবং ৬০,৯৯৯ টাকা। এছাড়া ওয়ানপ্লাস টিভি U1S- এর ক্ষেত্রে এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড দিয়ে স্মার্ট টিভি কেনা হলে, ক্রেতারা যথাক্রমে দু’হাজার, তিন হাজার এবং চার হাজার টাকা ছাড় পাবেন।

ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোন অ্যামাজন ইন্ডিয়া ই-কমার্স সংস্থার মাধ্যমে কেনা যাবে। এই ফোনে থাকবে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। ফোনের পিছনের অংশে একটি লম্বাটে ক্যাপস্যুলের মধ্যে তিনটি ক্যামেরা সেনসর এবং ফ্ল্যাশ সেট করা থাকবে। এছাড়া এই ফোনে থাকতে পারে Qualcomm Snapdragon 750G প্রসেসর।

আরও পড়ুন- ভারতে আসছে ভিভো ওয়াই৭৩, এই ফোনে থাকবে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ

ওয়ানপ্লাসের নতুন স্মার্টফোনের আরও কয়েকটি সম্ভাব্য ফিচার

১। এই ফোন ৭.৯ মিলিমিটার পুরু হতে পারে।
২। ৩.৫ মিলিমিটারের একটি হেডফোন জ্যাক থাকতে পারে এই ফোনে।
৩। ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে থাকতে পারে এই ফোনে, যার রিফ্রেশ রেট ৯০Hz।
৪। ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ থাকার সম্ভাবনা রয়েছে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনে।
৫। ফোনের ব্যাক প্যানেলে থাকা ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে ৬৪ মেগাপিক্সেলের মেন সেনসর ছাড়াও একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর থাকার সম্ভাবনা রয়েছে।
৬। ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকতে পারে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনে।