Oppo A93s 5G: এই ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, দাম কত?

ওপ্পোর এই নতুন ৫জি স্মার্টফোনের একটিই স্টোরেজ কনফিগারেশন লঞ্চ হয়েছে। ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ১৯৯৯, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২২,৯০০ টাকা।

Oppo A93s 5G: এই ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, দাম কত?
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2021 | 2:34 PM

নতুন ৫জি ফোন লঞ্চ করেছে ওপ্পো। চিনে লঞ্চ হয়েছে এই ফোন। জানা গিয়েছে, ওপ্পোর নতুন ৫জি ফোনের মডেল নাম ওপ্পো এ৯৩এস। ওপ্পোর এই ৫জি স্মার্টফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা (ফোনের পিছনের অংশে ক্যামেরা বা ব্যাক ক্যামেরা) সেটআপ, একটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, MediaTek Dimensity ৭০০ প্রসেসর এবং ফোনের ফ্রন্ট ডিসপ্লেতে একটি হোল পাঞ্চ ডিজাইন। ৯০Hz রিফ্রেশ রেটের ডিসপ্লের উপর ওই হোল পাঞ্চ কাট আউটেই সেট করা রয়েছে সেলফি ক্যামেরা। ওপ্পো এ৯৩এস ৫জি ফোনের পিছনের অংশে রয়েছে একটি আয়তাকার আকৃতির ক্যামেরা মডিউল। সেখানে রয়েছে তিনটি সেনসর। পরপর উল্লম্বভাবে এই তিনটি ক্যামেরা সেনসর সাজানো হয়েছে। ফোনের সামনের ডিসপ্লেতে উপরে বাঁদিকে কোণে রয়েছে সেলফি ক্যামেরা। বিশ্বের বাজারে কিংবা ভারতে কবে এই ফোন লঞ্চ হবে, সে ব্যাপারে কিছু জানাননি ওপ্পো কর্তৃপক্ষ।

ওপ্পো এ৯৩এস ৫জি ফোনের দাম

চিনে ওপ্পোর এই নতুন ৫জি স্মার্টফোনের একটিই স্টোরেজ কনফিগারেশন লঞ্চ হয়েছে। ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ১৯৯৯, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২২,৯০০ টাকা। Summer Light Sea, Summer Night Star River, White Peach Soda colour- এই তিনটি রঙের অপশনে পাওয়া যাচ্ছে এই ফোন। আগামী ৩০ জুলাই থেকে চিনে এই ফোনের উপর সেল শুরু হবে।

ওপ্পো এ৯৩এস ৫জি ফোনের বিভিন্ন ফিচার

  • এই ফোন পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১ ভিত্তিক ColorOS 11.1- এর সাহায্য।
  • এই ৫জি ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে।
  • এই ফোনের ইন্টারনাল স্টোরেজ ২৫৬ জিবি। আর মাইক্রো এসডি কার্ডের সাহায্যে সেটা বাড়ানো সম্ভব।
  • ওপ্পো এ৯৩এস ৫জি ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে একটি ৪৮ মেগাপিক্সেলের মেন ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলে পোর্ট্রেট লেন্স, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর। এছাড়াও রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।
  • এই ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি। তার সংর রয়েছে ১৮W ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনের ওজন ১৮৮ গ্রাম। কানেক্টিভিটি অপশন হিসেবে ইউএসবি টাইপ সি পোর্ট, ৩.৫ মিলিমিটারের অডিয়ো জ্যাক, জিপিএস, ওয়াই-ফাই 802.11 a/b/g/n/ac এবং ব্লুটুথ ভি ৫.১- এইসব ফিচার রয়েছে।

আরও পড়ুন- Poco F3 GT: ভারতে শুরু হয়েছে এই ফোনের সেল, কেনা যাবে ফ্লিপকার্ট থেকে, দাম কত?