Oppo Reno 6 Pro 5G Diwali Edition: ভারতে লঞ্চ হয়েছে এই নতুন স্মার্টফোন, দাম কত?

ওপ্পো এফ১৯এস এবং ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশন- এই দুই স্মার্টফোনের সঙ্গে ভারতে Oppo Enco Buds লঞ্চ হয়েছে।

Oppo Reno 6 Pro 5G Diwali Edition: ভারতে লঞ্চ হয়েছে এই নতুন স্মার্টফোন, দাম কত?
ভারতে এই ফোনের দাম কত?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 1:55 PM

ভারতে সদ্যই লঞ্চ হয়েছে ওপ্পো এফ১৯এস। এই ফোনের পাশাপাশি লঞ্চ হয়েছে ওপ্পো রেনো ৬ প্রো দিওয়ালি এডিশন। নতুন ফোন আসলে রেগুলার ওপ্পো রেনো ৬ প্রো ৫জি মডেলের মতোই। খালি নতুন ফোনে রয়েছে নতুন একটি রঙের অপশন।

ওপ্পো রেনো ৬ প্রো দিওয়ালি এডিশনের ফোনের দাম ভারতে কত? 

ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশনের স্মার্টফোনের দাম ৪১,৯৯০ টাকা। স্পেশ্যাল ম্যাজেস্টিক গোল্ড- এই রঙে লঞ্চ হয়েছে এই ফোন। ১২ জিবি র‍্যাম আর ২৫৬ জিবি ইনবিল্ট স্টোরেজ নিয়ে লঞ্চ হয়েছে এই ফোন। ওপ্পোর অফিশিয়াল ওয়েবসাইট থেকে special Majestic Gold রঙের ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশনের ফোন কেনা যাবে। এর আগে গত জুলাই মাসে ভারতে লঞ্চ হয়েছিল ওপ্পো রেনো ৬ প্রো ৫জি ফোন। তখন ১২ জিবি র‍্যাম ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৩৯,৯৯০ টাকা। সেই সময় Aurora এবং Stellar Black, এই দুই রঙে দেশে লঞ্চ হয়েছিল এই ফোন।

ওপ্পো রেনো ৬ প্রো দিওয়ালি এডিশন ফোনের বিভিন্ন ফিচার

  • ডুয়াল সিমের (ন্যানো) এই ফোন পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১ বেসড ColorOS 11.1- এর সাহায্যে।
  • এই ফোনে রয়েছে একটি ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০Hz।
  • ওপ্পো রেনো ৬ প্রো দিওয়ালি এডিশনের ৫জি ফোনে রয়েছে একটি MediaTek Dimensity ১২০০ প্রসেসর। তার সঙ্গে রয়েছে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ।
  • এই ফোনে রয়েছে একটি কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর।
  • এছাড়াও এই ফোনে রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ফ্রন্ট ডিসপ্লের উপর রয়েছে একটি হোল পাঞ্চ কাট আউট। সেখানেই সেট করা রয়েছে সেলফি সেনসর।
  • ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশনের ফোনে রয়েছে ৪৫০০mAh ব্যাটারি। তার সঙ্গে রয়েছে ৬৫W SuperVOOC 2.0 ফাস্ট চার্জিং সাপোর্ট।

এই দুই স্মার্টফোনের সঙ্গে ভারতে নতুন ইয়ারবাডস লঞ্চ করেছে ওপ্পো সংস্থা। এবার লঞ্চ হয়েছে ওপ্পো Enco বাডস। এই ইয়ারবাডসে রয়েছে ৮ মিলিমিটার ডায়নামিক ড্রাইভার্স। এই ডিভাইসে রয়েছে ২০Hz থেকে ২০,০০০Hz ফ্রিক্যুয়েন্স রেঞ্জ। এছাড়াও রয়েছে AAC এবং SBC ব্লুটুথ codecs। ওপ্পোর এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন ব্লুটুথের সাহায্যে স্মার্টফোনে কানেক্ট করা যায়। ব্লুটুথ ভি৫.২ সাপোর্ট রয়েছে এই ইয়ারবাডসে। ১০ মিটার রেঞ্জ পর্যন্ত ব্লুটুথের সাহায্যে স্মার্টফোনের সঙ্গে এই ইয়ারবাডস সংযুক্ত থাকে। fast pair capability ফিচার রয়েছে ওপ্পোর এই অডিয়ো ডিভাইসে। গেম খেলার জন্য খুবই উপযুক্ত এই ইয়ারবাডস। এখানে রয়েছে ট্রিপল ট্যাপ ফিচার। ৪০০mAh ব্যাটারি রয়েছে ওপ্পোর এই ইয়ারবাডসের চার্জিং কেসে। আর ইয়ারবাডের প্রতিটিতে রয়েছে ৪০mAh ব্যাটারি। Oppo Enco Buds- এ প্রায় ২৪ ঘণ্টা পর্যন্ত টোটাল প্লেব্যাক টাইম পাওয়া যায়।

আরও পড়ুন- MarQ M3 Smart: ভারতে লঞ্চ হয়েছে এই বাজেট স্মার্টফোন, দাম কত? কী কী ফিচার রয়েছে