Poco C31: ভারতে লঞ্চ হয়েছে পোকো ‘সি’ সিরিজের নতুন স্মার্টফোন, দাম কত?

ফ্লিপকার্টে বিগ বিলিয়ন ডে'জ সেলে পোকো সি৩১ ফোনের উপর লঞ্চ অফার থাকবে। ৫০০ টাকা ছাড়া পাওয়া যাবে দু'টি স্টোরেজ ভ্যারিয়েন্টের মডেলেই।

Poco C31: ভারতে লঞ্চ হয়েছে পোকো 'সি' সিরিজের নতুন স্মার্টফোন, দাম কত?
ভারতে এই ফোন লঞ্চ হয়েছে দু'টি স্টোরেজ কনফিগারেশনে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2021 | 10:17 PM

পোকো সি৩১ ফোন লঞ্চ হয়েছে ভারতে। পোকো সংস্থার এই বাজেট ফোনে রয়েছে MediaTek Helio G৩৫ প্রসেসর। পোকো সি৩ ফোনের সাকসেসর হিসেবে লঞ্চ হয়েছে পোকো সি৩১ ফোন। এই ফোনের পিছনে রয়েছে পলিকার্বোনেট ব্যাক ডিজাইন। এছাড়াও রয়েছে টু-টোনড প্যানেলে ডিসপ্লে। এছাড়াও এই ফোনে রয়েছে P2i ন্যানো কোট। এর সাহায্যে পোকো সি৩১ ফোন স্প্ল্যাশ প্রুফ হয়ে গিয়েছে। এই ফোনের সিম স্লটে ট্রে- র তলায় রয়েছে রবারের সিল। সুরক্ষার খাতিরেই এই রবার প্যাড দেওয়া হয়েছে। এই ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি। পোকো সংস্থার দাবি এই ফোনে একবার চার্জ দিলে ২ দিন পর্যন্ত ব্যাটারি বজায় থাকে। এই ফোনের পিছনের অংশে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে ১৩ মেগাপিক্সেলের মেন ক্যামেরা।

ভারতে পোকো সি৩১ ফোনের দাম কত?

ভারতে এই ফোন লঞ্চ হয়েছে দু’টি স্টোরেজ কনফিগারেশনে। তার মধ্যে একটি ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট, যার দাম ৮৪৯৯ টাকা। অন্যটি ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট, যার দাম ৯৪৯৯ টাকা। শ্যাডো গ্রে এবং রয়্যাল ব্লু- এই দুই রঙে ভারতে লঞ্চ হয়েছে পোকো সি৩১ ফোন। ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল, যা আগামী ৩ অক্টোবর থেকে শুরু হতে চলেছে, সেখানে এই ফোনের বিক্রি শুরু হবে। অনুমান, থাকবে বেশ কিছু আকর্ষণীয় অফারও।

ফ্লিপকার্টে বিগ বিলিয়ন ডে’জ সেলে পোকো সি৩১ ফোনের উপর লঞ্চ অফার থাকবে। ৫০০ টাকা ছাড়া পাওয়া যাবে দু’টি স্টোরেজ ভ্যারিয়েন্টের মডেলেই। অর্থাৎ ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া ৭৯৯৯ টাকায়। আর ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের মডেল পাওয়া যাবে ৮৯৯৯ টাকায়। এছাড়াও অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ফোন কিনলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা।

পোকো সি৩১ ফোনের বিভিন্ন ফিচার

  • এই ফোনে রয়েছে একটি ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। সেখানে রয়েছে একটি ওয়াটার ড্রপ স্টাইলে নচ ডিজাইন। এছাড়াও রয়েছে TUV Rheinland লো ব্লু লাইট সার্টিফিকেশন।
  • পোকো সি৩১ ফোনে রয়েছে একটি MediaTek Helio G৩৫ প্রসেসর। তার সঙ্গে ৪ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ রয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজের পরিমাণ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • পোকো সি৩১ ফোনের পিছনের অংশে রয়েছে তিনটি ক্যামেরা সেনসর। একটি ১৩ মেগাপিক্সেলের মেন ক্যামেরা, দুট ২ মেগাপিক্সেলের অতিরিক্ত ক্যামেরা সেনসর রয়েছে সেখানে। এছাড়াও এই ফোনের সামনের স্ক্রিনে রয়েছে একটি ৫ মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ডুয়াল VoLTE এবং VoWiFi, ৩.৫ মিলিমিটারের অডিয়ো জ্যাক, ওয়াই-ফাই ৮০২.১১ b/g/n, ব্লুটুথ ভি৫ এবং চার্জের জন্য মাইক্রো ইউএসবি পোর্ট।

আরও পড়ুন- Vivo X70 Pro Series: ভারতে লঞ্চ হয়েছে ভিভো এক্স৭০ প্রো এবং ভিভো এক্স৭০ প্রো+, এই দুই স্মার্টফোন