সস্তার Poco C50 ভারতে আসছে নভেম্বরের শেষে, কেমন হতে পারে ফিচার?

Poco C50 ফোনটি বাজেট সেগমেন্টেই লঞ্চ করা হবে, যার মধ্যে থাকবে একাধিক জরুরি ও আকর্ষণীয় ফিচার মিলিয়ে একটি সামগ্রিক প্যাকেজ। জানা গিয়েছে, এই ফোনের ক্যামেরা দুর্দান্ত পারফর্ম করবে, গ্রাহকের মাল্টিমিডিয়া এক্সপিরিয়েন্সও হবে দুরন্ত।

সস্তার Poco C50 ভারতে আসছে নভেম্বরের শেষে, কেমন হতে পারে ফিচার?
নভেম্বরের শেষেই দেশে Poco C50।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2022 | 6:35 PM

Poco ভারতে একটি নতুন স্মার্টফোন নিয়ে আসতে চলেছেন তার C-সিরিজ়ে। সংস্থার সেই আসন্ন ফোনের নাম Poco C50। কোম্পানি ইতিমধ্যেই নিশ্চিত বার্তা দিয়েছে যে, Poco C50 ফোনটি ভারতে হাজির হবে নভেম্বরের শেষ সপ্তাহে।

Poco C50 ফোনের ফিচার ও স্পেসিফিকেশন কেমন হতে পারে, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানায়নি সংস্থাটি। তবে ইঙ্গিত মিলেছে যে, Poco C50 ফোনটি বাজেট সেগমেন্টেই লঞ্চ করা হবে, যার মধ্যে থাকবে একাধিক জরুরি ও আকর্ষণীয় ফিচার মিলিয়ে একটি সামগ্রিক প্যাকেজ। জানা গিয়েছে, এই ফোনের ক্যামেরা দুর্দান্ত পারফর্ম করবে, গ্রাহকের মাল্টিমিডিয়া এক্সপিরিয়েন্সও হবে দুরন্ত। তার থেকেও বড় কথা হল, পাতলা ডিজ়াইনের এই হ্যান্ডসেটে থাকবে বড় একটি ব্যাটারি, যা চমৎকার ব্যাকআপ দিতে পারবে।

তবে একটা বিষয় পরিষ্কার যে, Poco C50 ফোনটি তার পূর্ববর্তী প্রজন্ম Poco C40-র থেকে খুব একটা আলাদা হবে না। তাই Poco C40-র ফিচার ও স্পেসিফিকেশনে নজর রাখলেই, C50-র বৈশিষ্ট্য সম্পর্কে বেশ কিছু ইঙ্গি মিলতে পারে। Poco C40 ফোনে রয়েছে একটি 6.71 ইঞ্চির HD+ ডিসপ্লে প্যানেল। এই ফোনটিতে পারফরম্যান্সের জন্য অক্টা-কোর JLQ JR510 চিপসেট দেওয়া হয়েছিল। যদিও Poco C50 ফোনে সেই জায়গায় থাকতে পারে একটি মিডিয়াটেক বা স্ন্যাপড্রাগন চিপসেট।

Poco C50 যে ভারতে কম দামে লঞ্চ করা হবে সে বিষয়ে নিশ্চিত হওয়া গিয়েছে। এখন কত কম দামে ফোনটি লঞ্চ হয়, তা জানা যাবে নভেম্বরের শেষ দিকেই।

এদিকে আবার সেপ্টেম্বরে Poco C31 লঞ্চ করেছিল ভারতে। এই ফোনে রয়েছে 5,000mAh ব্যাটারি, 4GB পর্যন্ত RAM এবং পারফরম্যান্সের জন্য একটি মিডিয়াটেক হেলিও G35 প্রসেসর।

গত জুন মাসে ভারতে হিমাংশু টন্ডনকে প্রধানের পদে বসায় Poco। হিমাংশু IIM বেঙ্গালুরুর প্রাক্তন। এর আগে ব্র্যান্ডের ফাউন্ডিং টিমের একজন সদস্য ছিলেন।