পোকো এম৩ প্রো: ভারতে এই ৫জি ফোন লঞ্চের আগে অনলাইনে প্রকাশ পেল সম্ভাব্য দাম

পোকো এম৩ প্রো ৫জি মডেলে থাকতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপ। সেখানে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে।

  • Publish Date - 12:17 pm, Sun, 6 June 21 Edited By: Sohini chakrabarty
পোকো এম৩ প্রো: ভারতে এই ৫জি ফোন লঞ্চের আগে অনলাইনে প্রকাশ পেল সম্ভাব্য দাম
৮ জুন ভারতে লঞ্চ হবে এই ফোন।

ভারতে আসছে পোকোর নতুন ফোন পোকো এম৩ প্রো। আগামী ৮ জুন দেশে লঞ্চ হবে পোকোর প্রথম ৫জি ফোন। আপাতত, পোকো ‘এম’ সিরিজের ক্ষেত্রে এম২, এম২ প্রো, এম২ রিলোডেড এবং এম৩… এই চারটি ফোন রয়েছে। ভারতে লঞ্চের আগে নতুন করে পোকো এম৩ প্রো ৫জি ফোনের সম্ভাব্য দাম ফাঁস হয়েছে অনলাইনে।

Mysmartprice (via leakster The Leaks Guy) সূত্রে জানা গিয়েছে, পোকো এম৩ প্রো মডেলের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১৭,৯৯৯ টাকা (বক্স প্রাইস)। যেকোনও ফোনেরই বক্স প্রাইস, তার আসল দামের (সেলিং প্রাইস) থেকে বেশি হয়। শোনা গিয়েছে, ১২৮ জিবি স্টোরেজ ছাড়াও, ৬৪ জিবি স্টোরেজের একটি ভ্যারিয়েন্টও লঞ্চ করতে পারে পোকো।

প্রসঙ্গত উল্লেখ্য, পোকো এম৩ প্রো মডেল ইতিমধ্যেই ইউরোপে লঞ্চ হয়েছে। সেখানে এই ফোনের দাম শুরু হচ্ছে Eur ১৮০ (ভারতীয় মুদ্রায় প্রায় ১৬,১০০ টাকা) থেকে। অনুমান, ভারতেও এই দামের আশপাশেই পোকো এম৩ প্রো মোবাইলের দাম শুরু হবে।

পোকো এম৩ প্রো ফোনের সম্ভাব্য ফিচার-

১। এই ফোনে থাকতে পারে ৬.৫ ইঞ্চির ডিসপ্লে, যার রিফ্রেশ রেট হবে ৯০Hz। এছাড়াও ফোনের ডিসপ্লেতে থাকতে পারে ফুল এইচডি প্লাস রেসোলিউশন।

২। পোকো এম৩ প্রো ৫জি মডেলে থাকতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপ। সেখানে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও থাকতে পারে।

আরও পড়ুন- স্যামসাং গ্যালাক্সি এম২১ প্রাইম এডিশন, দ্রুত ভারতে আসছে এই নতুন স্মার্টফোন

৩। পোকো এম৩ প্রো ফোনে অ্যানড্রয়েড ১১ ভিত্তিক MIUI ১২ সফটওয়্যার থাকতে পারে। কানেকটিভিটি অপশন হিসেবে থাকতে পারে টাইপ-সি ইউএসবি, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক, ৫জি এবং ৪জি পরিষেবা, ব্লুটুথ ৫.১, জিপিএস। এছাড়াও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসর, হাই রেসোলইউশন অডিয়ো সার্টিফিকেশন এবং আইআর ব্লাস্টার থাকার সম্ভাবনা রয়েছে এই ফোনে।