Realme Festive Days Sale: রিয়েলমির কোন ফোনে রয়েছে কত ছাড়, জানুন বিস্তারিত

স্মার্টফোনের মধ্যে রিয়েলমি জিটি মাস্টার এডিশন ৫জি, রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি, রিয়েলমি ৮ সিরিজ, রিয়েলমি নারজো ৫০ সিরিজ, রিয়েলমি নারজো ৩০ সিরিজ এবং রিয়েলমি সি সিরিজের ফোনে ছাড় রয়েছে।

Realme Festive Days Sale: রিয়েলমির কোন ফোনে রয়েছে কত ছাড়, জানুন বিস্তারিত
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2021 | 7:53 PM

ফেস্টিভ সিজন অর্থাৎ উৎসবের মরশুমে ছাড় দিচ্ছে একাধিক ইলেকট্রনিক্স কোম্পানি। এই তালিকায় রয়েছে রিয়েলমি সংস্থাও। ভারতে লঞ্চ হওয়া তাদের একাধিক ডিভাইসের উপর চলছে দুর্দান্ত সব অফার। এই সমস্ত ডিল, অফার এবং ডিসকাউন্ট আসলে রিয়েলমি ফেস্টিভ ডে’জ সেলের অন্তর্গত। রিয়েলমি সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটের পাশাপাশি অ্যামাজন এবং ফ্লিপকার্টেও এসব ছাড় দেখা যাচ্ছে। স্মার্টফোনের পাশাপাশি অন্যান্য ইলেকট্রনিক্স ডিভাইসেও দুরন্ত সব অফার দিচ্ছে রিয়েলমি সংস্থা।

একনজরে দেখে নেওয়া যাক রিয়েলমি কোন ফোনে কত ছাড় রয়েছে

স্মার্টফোনের মধ্যে রিয়েলমি জিটি মাস্টার এডিশন ৫জি, রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি, রিয়েলমি ৮ সিরিজ, রিয়েলমি নারজো ৫০ সিরিজ, রিয়েলমি নারজো ৩০ সিরিজ এবং রিয়েলমি সি সিরিজের ফোনে ছাড় রয়েছে। এর পাশাপাশি রিয়েলমি ল্যাপটপ, রিয়েলমি প্যাড এবং রিয়েলমি টিভি রেঞ্জ, ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস রেঞ্জ এবং সাউন্ডবার এমনকি বাডস ওয়্যারলেস নেকব্যান্ড, পাওয়া ব্যাঙ্ক, বিভিন্ন ওয়্যারেবলস, স্পিকার এবং অন্যান্য স্মার্ট হোম প্রোডাক্ট ও পার্সোনাল হেলথ কেয়ার প্রোডাক্টের উপর রয়েছে ছাড়। জানা গিয়েছে, রিয়েলমি ফেস্টিভ ডে’জ অনলাইন সেলও ৩ অক্টোবরই শুরু হয়েছে। বিভিন্ন অফলাইন স্টোরেও প্রযোজ্য থাকবে এই সমস্ত অফার।

  • রিয়েলমি জিটি মাস্টার এডিশনের সঙ্গে বিনামূল্যে পাওয়া যাবে রিয়েলমি বাডস এয়ার প্রো, যার দাম ৪৯৯৯ টাকা। এছাড়াও নির্দিষ্ট ব্যাঙ্কের কার্ডের ক্ষেত্রে থাকবে ৫০০০ টাকা অতিরিক্ত ছাড়।
  • রিয়েলমি জিটি ৫জি এবং রিয়েলমি এক্স৭ প্রো ৫জি, দুই ফোনেই রয়েছে ২০০০ টাকা ছাড়।
  • রিয়েলমি ৮ ৫জি এবং রিয়েলমি ৮আই ফোনে রয়েছে এক হাজার টাকা ছাড়। প্রিপেড ট্রানজাকশনে এই ছাড় পাওয়া যাবে। আর দুই ফোনের সঙ্গে যুক্ত থাকছে ৪৯৯ টাকা দামের আবডস ২ নিও।
  • রিয়েলমি ৮ ফোনে আবার অন্যদিকে ১৫০০ টাকা ছাড় রয়েছে প্রিপেড ট্রানজাকশনের ক্ষেত্রে। এর সঙ্গে ফ্রিতে পাওয়া যাবে ১৪৯৯ টাকা দামের বাডস ওয়্যারলেস ২ নিও।
  • রিয়েলমি নারজো ৫০আই এবং রিয়েলমি নারজো ৫০এ ফোনে রয়েছে এক হাজার টাকা পর্যন্ত ছাড় (প্রিপেড ট্রানজাকশন)। এর সঙ্গে ফ্রিতে পাওয়া যাবে ৪৯৯ টাকা দামের বাডস ২ নিও।
  • রিয়েলমি নারজো ৩০, রিয়েলমি সি২৫ওয়াই এবং রিয়েলমি সি২১ওয়াই ফোনেও রয়েছে ১০০০ টাকা পর্যন্ত ছাড়।
  • এর পাশাপাশি রিয়েলমি সি২০ এবং সি২১ ফোনেও রয়েছে ৫০০ টাকা ছাড় (প্রিপেড ট্রানজাকশন)। এর সঙ্গেও ফ্রিতে পাওয়া যাবে ৪৯৯ টাকা দামের বাডস ২ নিও।

অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ডের ক্ষেত্রে ইউজাররা অতিরিক্ত ১০ শতাংশ ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাবেন ফ্লিপকার্টে। অন্যদিকে realme.com- এর ক্ষেত্রে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ক্রেডিট কার্ড ইএমআই অপশনে ২০০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। নির্দিষ্ট ফোনের মডেল প্রিপেড ট্রানজাকশনের ক্ষেত্রেই কেবলমাত্র ছাড় পাওয়া সম্ভব।

আরও পড়ুন- Realme GT Neo 2: নতুন রঙে ভারতে আসছে রিয়েলমি জিটি নিও ২ এবং রিয়েলমি বাডস এয়ার ২