Realme GT Neo 2: নতুন রঙে ভারতে আসছে রিয়েলমি জিটি নিও ২ এবং রিয়েলমি বাডস এয়ার ২

অন্যদিকে শোনা গিয়েছে, রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার এডিশন ভারতে লঞ্চ হবে না। সেই সঙ্গে এও জানা গিয়েছে যে রিয়েলমি প্যাডের ৫জি ভ্যারিয়েন্টও লঞ্চ হবে না দেশে।

Realme GT Neo 2: নতুন রঙে ভারতে আসছে রিয়েলমি জিটি নিও ২ এবং রিয়েলমি বাডস এয়ার ২
সেপ্টেম্বর মাসেই ভারতে অন্য রঙে লঞ্চ হয়েছিল এই ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2021 | 7:46 AM

সম্প্রতি রিয়েলমি সংস্থার তরফে জানানো হয়েছে যে, খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি জিটি নিও ২ ফোন। তবে কবে এই ফোন লঞ্চ হবে তার নির্দিষ্ট দিনক্ষণ এখনও জানা যায়নি। অন্যদিকে আবার রিয়েলমির তরফে জানানো হয়েছে যে, তাদের রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার এডিশন ভারতে লঞ্চ হবে না। এর সঙ্গে এও জানা গিয়েছে যে, রিয়েলমি জিটি নিও ২ ফোন ভারতে লঞ্চ হতে পারে মিন্ট গ্রিন রঙে। এর পাশাপাশি রিয়েলমি বাডস এয়ার ২- ও লঞ্চ হবে ভারতে। এই অডিয়ো ডিভাইসও সবুজ রঙে লঞ্চ হবে দেশে। এছাড়াও রিয়েলমি সংস্থা এও জানিয়েছে যে আপাতত রিয়েলমি প্যাডের ৫জি ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ করার কোনও পরিকল্পনা নেই তাদের।

রিয়েলমি সংস্থার ভারত, ইউরোপ ও লাতিন আমেরিকার সিইও মাধব শেষ্ঠ সম্প্রতি তাঁর AskMadhav এপিসোডে জানিয়েছেন যে, ভারতে রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার এডিশনের ফোন লঞ্চ হবে না। অন্যদিকে, গত মাসে অর্থাৎ সেপ্টেম্বর মাসেই চিনে লঞ্চ হয়েছিল রিয়েলমি জিটি নিও ২ ফোন। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই ভারতে এই ফোন লঞ্চের নির্দিষ্ট তারিখ রিয়েলমি সংস্থার পক্ষ থেকে ঘোষণা করা হবে বলে অনুমান করছেন বিশেষজ্ঞদের একাংশ। সেই সঙ্গে মাধব শেঠ এও জানিয়েছেন যে, AskMadhav- এর আগামী এপিসোডে রিয়েলমি জিটি নিও ২ ফোনের বেশ কিছু সম্ভাব্য ফিচার নিয়েও আলোচনা হবে।

ইতিমধ্যেই, AskMadhav- এর এপিসোডে নতুন ফোনের রঙ নিয়ে ইঙ্গিত দিয়েছেন সংস্থার সিইও। সবুজ রঙে এবং বিশেষ করে ব্ল্যাক মিন্ট রঙে এই ফোন লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। মূলত গত ২২ সেপ্টেম্বর চিনে লঞ্চ হয়েছিল রিয়েলমি জিটি নিও ২ ফোন। এবার নতুন রঙের কম্বিনেশনে ভারতে লঞ্চ হতে চলেছে এই স্মার্টফোন। কালো এবং সবুজ রঙের মিশেলে আসতে চলেছে নতুন রিয়েলমি জিটি নিও ২ মডেল। তবে কবে এই নতুন কালার ভ্যারিয়েন্ট লঞ্চ হবে, তা জানা যায়নি।

সেপ্টেম্বর মাসে যে রিয়েলমি জিটি নিও ২ ফোন লঞ্চ হয়েছিল সেখানে ছিল একটি স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। তার সঙ্গে ছিল সর্বোচ্চ ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ। এই ফোনে ছিল ৬.৬২ ইঞ্চির স্যামসাং ই৪ ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০Hz। এছাড়াও ওই ফোনে ছিল ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংস। তার মধ্যে ছিল ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। এছাড়াও ওই ফোনে ছিল ৫০০০mAh ব্যাটারি। আর তার সঙ্গে ছিল ৬৫W SuperDart চার্জিং সাপোর্ট।

অন্যদিকে শোনা গিয়েছে, রিয়েলমি বাডস এয়ার ২- ও লঞ্চ হবে সবুজ রঙে। আর রিয়েলমি প্যাডের ৫জি ভার্সান এখনই লঞ্চ হবে না ভারতে।

আরও পড়ুন- OnePlus Diwali Sale: ওয়ানপ্লাসের দিওয়ালি সেলে কোন কোন স্মার্টফোন এবং স্মার্টটিভিতে ছাড় রয়েছে? রইল তালিকা