ভারতে কী কী রঙে এবং কোন কোন স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি এবং জিটি মাস্টার এডিশন?

আগামী ১৮ অগস্ট ভারতে লঞ্চ হবে রিয়েলমি জিটি এবং রিয়েলমি জিটি মাস্টার এডিশনের স্মার্টফোন। রিয়েলমি জিটি ৫জি এবং রিয়েলমি জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশন লঞ্চের কথা রয়েছে দেশে।

ভারতে কী কী রঙে এবং কোন কোন স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি এবং জিটি মাস্টার এডিশন?
১৮ অগস্ট ভারতে লঞ্চ হবে এই দুই স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2021 | 9:52 AM

ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি জিটি এবং রিয়েলমি জিটি মাস্টার এডিশন। আগামী ১৮ অগস্ট রিয়েলমির নতুন দুটো স্মার্টফোন লঞ্চ হবে ভারতে। তার আগে অনলাইনে প্রকাশ হল ফোনের সম্ভাব্য রঙ এবং স্টোরেজ কনফিগারেশন। উল্লেখ্য, এর আগে রিয়েলমি জিটি ফোনের সম্ভাব্য দাম নিয়েও আগে আলোচনা হয়েছে। এই ফোনের দাম ৩০ হাজার টাকার কম হবে বলে শোনা গিয়েছে। অন্যদিকে আবার শোনা যাচ্ছে রিয়েলমি এক্স সিরিজের স্মার্টফোনকে সরানোর জন্যই রিয়েলমি জিটি সিরিজ লঞ্চ হতে চলেছে।

টিপস্টার যোগেশ এবং রিয়েলমি টাইমস যৌথ ভাবে একটি রিপোর্ট প্রকাশ করেছে। সেখানেই বলা হয়েছে রিয়েলমি জিটি মাস্তার এডিশন লঞ্চ হতে পারে দু’টি স্টোরেজ কনফিগারেশনে। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ অপশনে লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও শোনা গিয়েছে, Cosmos Black, Luna White, Voyager Grey- এই তিনটি রঙে লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি মাস্টার এডিশন। টিপস্টার যোগেশের দাবি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের মডেলের দাম হতে পারে ২৫,৯৯৯ টাকা। অন্যদিকে, ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের মডেলের দাম ২৭,৯৯৯ টাকা হতে পারে।

অন্যদিকে রিয়েলমি জিটি ফোনও লঞ্চ হতে পারে দু’টি স্টোরেজ কনফিগারেশনে। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হতে রিয়েলমি জিটি ফোন। Dashing Blue, Dashing Silver, Racing Yellow- এই তিনটি রঙে ভারতে রিয়েলমি জিটি ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে। রিয়েলমি জিটি ফোনের দাম ৩০ এবং ৩৫ হাজার, এই রেঞ্জে হতে পারে। অর্থাৎ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ভারতে হতে পারে যথাক্রমে ৩০ হাজার এবং ৩৫ হাজার টাকা।

রিয়েলমি সংস্থা সিইও মাধব শেঠ জানিয়েছেন, রিয়েলমি এক্স সিরিজকে অফিশিয়াল ভাবেই রিয়েলমি জিটি সিরিজের সঙ্গে রিপ্লেস করা হবে। অর্থাৎ ‘এক্স’ ভ্যারিয়েন্ট যেহেতু ‘জিটি’ ভ্যারিয়েন্ট লঞ্চের পর সরিয়ে দেওয়া হবে, তাই বর্তমানে রিয়েলমি ‘জিটি’ ভার্সানই আসলে নতুন ‘এক্স’ ভার্সান। উল্লেখ্য, গত মার্চ মাসে চিনে লঞ্চের পর জুন মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি ৫জি ফোন। এবার ভারতে আসছে এই ফোন। সঙ্গে লঞ্চ হবে রিয়েলমি জিটি মাস্টার এডিশন। আবার শোনা গিয়েছে রিয়েলমি জিটি মাস্টার এডিশনের মধ্যে রিয়েলমি জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশন লঞ্চ হবে।

আরও পড়ুন- ভারতে লঞ্চের আগে Geekbench-এর ওয়েবসাইটে হাজির মোটোরোলা এজ ২০ ফিউশন ফোন, দেখে নিন সম্ভাব্য ফিচার- দাম