Coca-Cola কোম্পানির সঙ্গে জুটি বেঁধে সস্তার 4G স্মার্টফোন নিয়ে আসছে, নিশ্চিত বার্তা Realme-র

Realme Coca-Cola Smartphone: খবরটা জানিয়েছিলেন এক টিপস্টার। সেই খবরেই সিলমোহর দিল জনপ্রিয় স্মার্টফোন-মেকার রিয়েলমি। কোল্ডড্রিঙ্ক প্রস্তুতকারক সংস্থা কোকা-কোলার সঙ্গে জুটি বেঁধে 4G স্মার্টফোন নিয়ে আসছে Realme।

Coca-Cola কোম্পানির সঙ্গে জুটি বেঁধে সস্তার 4G স্মার্টফোন নিয়ে আসছে, নিশ্চিত বার্তা Realme-র
শীঘ্রই ভারতে আসছে রিয়েলমি ও কোকাকোলার স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 9:27 AM

Coca-Cola Realme Mobile: জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা সম্প্রতি জানিয়েছিলেন যেস ভারতের স্মার্টফোন মার্কেটে প্রবেশ করতে চলেছে Coca-Cola। সস্তার 4G স্মার্টফোন লঞ্চ করাই লক্ষ্য কোল্ডড্রিঙ্ক প্রস্তুতকারক সংস্থাটির। লিকস্টার এ-ও দাবি করেছিলেন যে, 2023 সালের প্রথম কোয়ার্টারেই ভারতে লঞ্চ করে যাবে Coca-Cola স্মার্টফোন। লিকস্টার সে সময় ইঙ্গিত দিয়েছিলেন, কোকা-কোলা ভারতে তাদের প্রথম স্মার্টফোন লঞ্চ করতে একটি OEM-এর সঙ্গে জুটি বাঁধতে চাইছে। কিন্তু সেই OEM-এর নাম জানাননি মুকুল শর্মা। এখন লিক হওয়া একাধিক রেন্ডার থেকে মনে হচ্ছে, Coca-Cola হ্যান্ডসেটটি Realme 10 4G-র সঙ্গে অনেকাংশেই মিলে যাচ্ছে।

Realme তাদের ওয়েবসাইটে একটি স্মার্টফোন টিজ় করেছে অফিসিয়ালি। Coca-Cola-র সঙ্গে কোলাবরেশনের বিষয়টি নিশ্চিত করতেই সেই মডেলটি টিজ় করা হয়েছে রিয়েলমি-র তরফে। শুধু তাই নয়। কোম্পানি তার আসন্ন ফোনটি নিয়ে একটি ইভেন্ট পেজও প্রকাশ করেছে। সেখান থেকেই জানা গিয়েছে, আগামী কয়েক সপ্তাহের মধ্যেই Realme এবং Coca-Cola জুটির ফোনটি ভারতে লঞ্চ করে যাবে। যদিও ফোনটির কোনও ছবি প্রকাশ করা হয়নি। তবে Coca-Cola নামটি যেহেতু রয়েছে, তাই সেখান থেকে নিশ্চিত হওয়া যেতে পারে Realme এবং Coca-Cola কোলাবরেশনের ফোন নিয়ে জোরকদমে কাজ চলছে।

ওই ইভেন্ট পেজে কিছু বাবলের ছবি রয়েছে, যা Coca-Cola বিজ্ঞাপনের সঙ্গে মিলে গিয়েছে। সংস্থাটি একটি ট্যাগলাইনও জুড়ে দিয়েছে ওই পোস্টে, যেখানে লেখা হয়েছে,”Realme সত্যিই রিফ্রেশ হতে প্রস্তুত।” আর একটি লাইনে কোম্পানি পোস্ট বলছে, “সত্যিকারের কিছুর জন্য চিয়ার্স বলতে প্রস্তুত থাকুন।” সেখান থেকেই কোল্ড ড্রিঙ্কের স্পষ্ট ইঙ্গিত মিলেছে। পাশাপাশি লিস্টিং থেকে ফোনটি সম্পর্কে বিস্তারিত কোনও তথ্য জানা যায়নি।

এদিকে গত সপ্তাহে যে রেন্ডার লিক হয়েছিল, তা থেকে জানা গিয়েছিল এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেন্সর দেওয়া হচ্ছে। রেন্ডারে Coca-Cola ব্র্যান্ডিংয়ের যে ফোনটির দেখা মিলেছিল, তা দেখতে অনেকটাই Realme 10 4G-র মতো। ফোনটির ব্যাক প্যানেলে খুব বড় করে Coca-Cola ব্র্যান্ডিং দেখা গিয়েছিল। এখন একটাই বিষয় দেখতে হবে, ফোনটি কবে নাগাদ লঞ্চ করে এবং লঞ্চ করলে তার দাম কতটা কম হয় এবং কী-কী ফিচার্স থাকে।