রেডমি নোট ১০এস ভারতে লঞ্চ হবে আগামী ১৩ মে, দেখে নিন এই ফোনের সম্ভাব্য দাম-ফিচার

সূত্রের খবর তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে পাওয়া যেতে পারে এই ফোন।

  • TV9 Bangla
  • Published On - 20:36 PM, 3 May 2021
রেডমি নোট ১০এস ভারতে লঞ্চ হবে আগামী ১৩ মে, দেখে নিন এই ফোনের সম্ভাব্য দাম-ফিচার
ছবি প্রতীকী

রেডমি নোট ১০এস লঞ্চ হতে চলেছে ভারতে। আগামী ১৩ মে লঞ্চ হবে এই স্মার্টফোন। গত মার্চ মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল রেডমির এই ফোন। এবার পালা ভারতের। ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED হোল- পাঞ্চ ডিসপ্লে থাকতে পারে এই ফোনে। এছাড়া থাকতে পারে MediaTek Helio G95 SoC প্রসেসর। এই ফোনের ব্যাটারি হতে ৫০০০ mAh এবং সেই সঙ্গে থাকতে পারে 33W ফাস্ট চার্জিং ফিচার।

সম্ভাব্য দাম

আগামী ১৩ মে দুপুর ১২টায় ভারতে লঞ্চ হবে রেডমি নোট ১০এস। শাওমির তরফে ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করা হয়েছে। লাইভ স্ট্রিমিং হবে তাদের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। অনুমান করা হচ্ছে, রেডমি নোট ১০ -এর রেঞ্জেই দাম হবে রেডমি নোট ১০এস- এর। নোট ১০- এর দাম শুরু হচ্ছে ১২,৪৯৯ টাকা থেকে। এর আশেপাশেই নোট ১০এস- এর দাম হবে বলে মনে করা হচ্ছে।

সূত্রের খবর তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে পাওয়া যেতে পারে এই ফোন। ৬ জিবি র‍্যাম- ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‍্যাম-১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম-১২৮ জিবি স্টোরেজ, এই তিনটি ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হতে পারে রেডমি নোট ১০এস।

সম্ভাব্য ফিচার

১। এই ফোনে থাকতে পারে কোয়াড ক্যামেরা সেটআপ। সেখানে ৬৪ মেগাপিক্সেলের মেন ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর ও ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর থাকতে পারে। সেই সঙ্গে থাকতে পারে ১৩ মেগাপিক্সেলের সেলফি সেনসর।

আরও পড়ুন- ফোল্ডেবল ফোন লঞ্চ করতে পারে অ্যাপেল, থাকতে পারে ৮ ইঞ্চির স্ক্রিন

২। কানেকটিভিটি অপশনে এই ফোনে থাকতে পারে ৩.৫ মিলিমিটারের অডিয়ো জ্যাক, ডুয়াল ব্যান্ড ওয়াই ফাই, ব্লুটুথ ভি৫, এনএফসি ও আরও অনেক কিছু। এই ফোনের ওজন হতে পারে ১৭৮.৮ গ্রাম।