Galaxy S21 FE 5G Offer: লঞ্চের দু’সপ্তাহের মধ্যেই গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোনের দাম ৫০০০ টাকা কমাল স্যামসাং

৫,০০০ টাকা সস্তা হল গ্যালাক্সি এস২১ এফই ৫জি। তবে ফোনের শুধু দামই কমানো হয়নি। সেই সঙ্গে আবার ব্যাঙ্ক অফারে এই ফোনের সঙ্গে মিলছে আকর্ষণীয় ছাড়ও।

Galaxy S21 FE 5G Offer: লঞ্চের দু'সপ্তাহের মধ্যেই গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোনের দাম ৫০০০ টাকা কমাল স্যামসাং
গ্যালাক্সি এস২১ এফই ৫জি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2022 | 4:55 PM

কয়েক দিন আগেই ভারতের বাজারে গ্যালাক্সি এস২১ এফই ৫জি (Samsung Galaxy S21 FE 5G) ফোনটি লঞ্চ করেছে স্যামসাং। দুই সপ্তাহ যেতে না যেতেই ফোনের দাম কমিয়ে (Galaxy S21 FE 5G Price Cut) দিল সংস্থাটি। দেশের মার্কেটে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোনটি লঞ্চ করা হয়েছে দুটি ভ্যারিয়েন্টে। তাদের মধ্যে ফোনের ৮জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলের দাম ৫৪,৯৯৯ টাকা এবং ফোনটির ৮জিবি র‌্যাম ও ২৫৬জিবি স্টোরেজ মডেলের দাম ভারতে ৫৮,৯৯৯ টাকা। এই দুটি মডেলের দামই ভারতে এক ধাক্কায় অনেকটা কমাল স্যামসাং। ৫,০০০ টাকা সস্তা হল গ্যালাক্সি এস২১ এফই ৫জি। এর ফলে এই ফোনের দুটি ভ্যারিয়েন্টের দাম হচ্ছে যথাক্রমে ৪৯,৯৯৯ টাকা এবং ৫৩,৯৯৯ টাকা। তবে ফোনের এই নতুন দাম উপলব্ধ হবে কেবল মাত্র অ্যামাজন (Amazon India) থেকে।

সংবাদমাধ্যম টেলিকমটক-এর তরফ থেকে গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোনের অফার সম্পর্কে সবার প্রথম রিপোর্ট প্রকাশ করা হয়। তবে ফোনের শুধু দামই কমানো হয়নি। সেই সঙ্গে আবার ব্যাঙ্ক অফারে এই ফোনের সঙ্গে মিলছে আকর্ষণীয় ছাড়ও। এই ফোন ক্রয় করলে ব্যাঙ্ক অফ বরোদা-র ইউজাররা অতিরিক্ত ১০ শতাংশ বা ১,২৫০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড ব্যবহার করলেও থাকছে একই রকমের অফার, যেখানে কাস্টমাররা ১৫০০ টাকা পর্যন্ত বাঁচাতে পারবেন। তবে সবথেকে মজাদার বিষয়টি হল, অ্যামাজন যেখানে এমন বিরাট ছাড় দিচ্ছে, সেখানে স্যামসাং-এর অফিসিয়াল ওয়েবসাইটে এমন কোনও ছাড় নেই। টেলিকমটক-এর রিপোর্টে আরও জানানো হয়েছে, এই ফোনের দাম আরও কমতে পারে।

বিশেষ কী স্পেসিফিকেশন রয়েছে এই ফোনের?

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোনে রয়েছে একটি ৬.৪ ইঞ্চির এফইচডিপ্লাস ডায়নামিক অ্যামোলেড টুএক্স ডিসপ্লে যা ১২০ হার্ৎজ় রিফ্রেশ রেট সাপোর্ট করে এবং সুরক্ষার জন্য তাতে একটি কর্নিং গোরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশন দেওয়া হয়েছে। পারফর্ম্যান্সের দিক থেকে ফোনটি একটি এগজ়িনোজ় ২১০০ প্রসেসর দ্বারা চালিত হবে যা পেয়ার করা থাকছে ৮জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬জিবি পর্যন্ত স্টোরেজের সঙ্গে। সফ্টওয়্য়ার হিসেবে এই গ্যালাক্সি মডেলে রয়েছে অ্যান্ড্রয়েড ১২ আউট অফ দ্য বক্স অপারেটি সিস্টেম।

একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে। প্রাইমারি সেন্সর হিসেবে রয়েছে একটি ১২ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, একটি ১২ নেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং আর একটি ৮ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনটিতে দেওয়া হয়েছে একটি ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর।

অত্যন্ত শক্তিশালী একটি ৪৫০০এমএএইচ ব্যাটারি রয়েছে এই ফোনে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও এই ডিভাইস ১৫ ওয়াট ওয়্য়ারলেস চার্জিংও সাপোর্ট করে।

আরও পড়ুন: মাইক্রোম্যাক্স ইন নোট ২ ভারতে আসছে ২৫ জানুয়ারি, লুক ও ফিচার্স কেমন হতে পারে?

আরও পড়ুন: কম দামে ভারতে ফের একটি নতুন ফোন নিয়ে এল ভিভো, দারুণ ফিচার্স!

আরও পড়ুন: শিগগিরই ভারতে আসছে রিয়েলমি ৯ প্রো প্লাস, সংস্থার ঘোষণা