সস্তায় পুষ্টিকর! দেশে লঞ্চ হল টেকনো Camon 17 Pro ও Camon 17

আগামী ২৬ জুলাই থেকে এই ফোন বাজারে বিক্রি করা শুরু হবে বলে জানা গিয়েছে। অনলাইনে অ্যামাজন প্রাইম ডে-তে অর্ডার করতে পারবেন অনায়াসে।

সস্তায় পুষ্টিকর! দেশে লঞ্চ হল টেকনো Camon 17 Pro ও Camon 17
দেশে লঞ্চ হল টেকনো Camon 17 Pro
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2021 | 6:21 PM

টেকনো ক্যামন ১৭ প্রো এবং টেকনো ক্যামন ১৭ ফোন ভারতের বাজারে লঞ্চ করেছে। দুটি ফোনের পিছনে একটি ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। টেকনো ক্যামন ১৭ প্রো-তে 48-মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে, অন্যদিকে টেকনো ক্যামন ১৭-তে ১৬-মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। উভয় ফোনের শীর্ষে রাখা কাটআউট সহ হোল-পাঞ্চ যুক্ত করা রয়েছে। ফিচার হিসেবে প্রো মডেলটি হেলিও জি৯৫ এসওসি দ্বারা চালিত এবং টেকনো ক্যামন 17 হেলিও জি৮৫ এসওসি দ্বারা চালিত।

নতুন টেকনো ক্যামন ১৭ প্রো ভারতে দাম তুলনামূলক অনেক কম। একমাত্র ৮ জিবি RAM + ১৩৮ জিবি স্টোরেজ মডেলের জন্য দাম পড়বে ১৬,৯৯৯টাকা। আরম্ভের অফারগুলিতে বিনামূল্যে বাডস ওয়ান দেওয়া রয়েছে, যার বাজারচলতি দাম প্রায় ১,৯৯৯টাকা। ইএমআই-সহ, এইচডিএফসি ডেবিট এবং ক্রেডিট কার্ডের লেনদেনে ১০ শতাংশ ছাড়ের সুবিধা রয়েছে।

অন্যদিকে, টেকনো ক্যামন ১৭ স্মার্টফোনের ৬ জিবি RAM + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম পড়বে মাত্র ১২,৯৯৯ টাকা। ফ্রস্ট সিলভার, স্প্রস গ্রিন এবং ম্যাগনেট ব্ল্যাক এই তিনটি রঙের ফোন পাওয়া যাবে বাজারে। লঞ্চ অফারে ইএমআই-সহ এইচডিএফসি ডেবিট এবং ক্রেডিট কার্ড লেনদেনে ১০ শতাংশ তাত্ক্ষণিক ছাড় অন্তর্ভুক্ত রয়েছে। আগামী ২৬ জুলাই থেকে এই ফোন বাজারে বিক্রি করা শুরু হবে বলে জানা গিয়েছে। অনলাইনে অ্যামাজন প্রাইম ডে-তে অর্ডার করতে পারবেন অনায়াসে।

আরও পড়ুন: Vivo Y72 5G: ভারতে লঞ্চ হয়েছে ভিভোর নতুন ৫জি স্মার্টফোন, দেখুন দাম এবং ফিচার