5

Washing Machine: 2,999 টাকায় কিনে ফেলুন এই ছোট ওয়াশিং মেশিন, দু’মিনিটে দূর হবে জামার দাগ

Portable Washing Machine: বাজারে বর্তমানে অনেক নতুন নতুন ডিজাইনের ওয়াশিং মেশিন পাওয়া যায়। যেগুলি একটি ছোট বালতির মতো। অর্থাৎ রাখার জন্য আলাদা করে জায়গা বের করতে হবে না। এই পোর্টেবল ওয়াশিং মেশিন আপনি অনেক কম দামে কিনতে পারবেন।

Washing Machine: 2,999 টাকায় কিনে ফেলুন এই ছোট ওয়াশিং মেশিন, দু'মিনিটে দূর হবে জামার দাগ
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2023 | 10:17 AM

Small Washing Machine: সারাদিনের কতগুলি বড় কাজের মধ্যে একটি হল জামা কাপড় কাচা। তার উপরে যা গরম পড়েছে, ঘাম আর ধুলো বালিতে কাপড় ভাল করে ধুতে হয়। অনেকেই ওয়াশিং মেশিন কেনার প্ল্যান করেও কিনে উঠতে পারেন না। কারণ দামটা অনেকটাই বেশি। আবার অনেকে ঘরে জায়গা করে উঠতে পারেন না, যে এত বড় মেশিনটা কোথায় রাখবেন। এই সব ভেবে দিনের বেশ অনেকটা সময় শুধু জামা কাপড় ধোয়া কাচার পিছনেই ব্যয় করেন। কিন্তু বাজারে বর্তমানে অনেক নতুন নতুন ডিজাইনের ওয়াশিং মেশিন পাওয়া যায়। যেগুলি একটি ছোট বালতির মতো। অর্থাৎ রাখার জন্য আলাদা করে জায়গা বের করতে হবে না। এই পোর্টেবল ওয়াশিং মেশিন আপনি অনেক কম দামে কিনতে পারবেন। তাই বেশি খরচাও হবে না। চলুন জেনে নেওয়া যাক পোর্টেবল ওয়াশিং মেশিন কীভাবে কাজ করে। আর আপনি এটি কোথা থেকে কিনতে পারবেন। এই পোর্টেবল ওয়াশিং মেশিনটি কমপ্যাক্ট এবং ওজনে হালকা। এটিকে এক জায়গা থেকে সহজেই অনেক জায়গায় নিয়ে যাওয়া যায়। এই পোর্টেবল ওয়াশিং মেশিনটির দামও অনেক কম।

দাম কত?

Octra Mini Folding Washing Machineটি আকারে বেশ অনেকটাই ছোট। একটি ছোট বালতির মতো। এবার আপনার মনে প্রশ্ন আসতে পারে, এই ছোট পোর্টেবল ওয়াশিং মেশিনে কতগুলি জামা ধরবে? আপনি এই Octra Mini Folding Washing Machine-এ আপনি খুব বেশি জামা কাপড় দিতে পারবেন না। তবে সময় বাঁচাতে এটি ব্যবহার করতেই পারেন। আপনি এই মেশিনটি 2,999 টাকায় কিনতে পারবেন। এতে শক্তিশালী ওয়াশিং মেকানিজম প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এমনকি বড় ওয়াশিং মেশিনের মতো, আপনি এতে অনেকগুলি মোড পেয়ে যাবেন।

অক্ট্রা মিনি ফোল্ডিং ওয়াশিং মেশিনটি কমপ্যাক্ট। এর উচ্চতা 15 ইঞ্চি, যা সহজেই ছোট জায়গায় রাখা যায়। আপনি যখন এটি ভাঁজ করবেন, তখন তা মাত্র 7 ইঞ্চি হয়ে যাবে। অর্থাৎ বুঝতেই পারছেন, আপনি এটিকে ঘুরতে যাওয়ার সময়ও নিয়ে যেতে পারেন। এই মেশিনে একবারে 2 কেজি কাপড় ধোয়া যাবে। এই ফোল্ডিং ওয়াশিং মেশিনটি ব্যবহার করা খুবই সহজ। প্রথমে আপনাকে এতে কাপড় রাখতে হবে এবং তারপরে ডিটারজেন্ট পাউডার দিতে হবে। এরপরে, এটিকে চালু করতে হবে। আপনি যে মোডে কাপড় কাচতে চান, সেই মোডে রাখতে হবে। ব্যাস, দু’মিনিটে কাজ শেষ।