90,000 টাকার Apple Watch Ultra মাত্র 3,500 টাকায়, কিনতে ক্রেতাদের লম্বা লাইন

Apple Watch Ultra Replica: অ্যাপল ওয়াচ আলট্রা কেনার চিন্তাভাবনা করছেন? এদিকে 90,000 টাকা জোগড়া করতে পারেননি এখনও। তাহলে আপনার জন্য রয়েছে দুর্দান্ত সুযোগ। মাত্র 3,500 টাকায় পেয়ে যাবেন অ্যাপল ওয়াচ আলট্রা! সত্যিকারের নয়, তার রেপ্লিকাটি পেয়ে যাবেন।

90,000 টাকার Apple Watch Ultra মাত্র 3,500 টাকায়, কিনতে ক্রেতাদের লম্বা লাইন
না, সত্যিকারের অ্যাপল ওয়াচ নয়। তার ফার্স্ট কপি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 10:54 AM

Apple Watch Ultra কেনা চাট্টিখানি কথা নয়! কিন্তু সেই ঘড়ি কিনতেই দোকানে লম্বা লাইন পড়ে যাচ্ছে। সে আবার কী! কী করে সম্ভব তা? আসলে, এই বাজারে সবই সম্ভব। তা না হলে যে অ্যাপল ওয়াচ আলট্রার দাম 90,000 টাকা, তা কখনও 3,500 টাকায় কিনতে পারেন মানুষ। কিনছেন তো। কী করে কিনছেন? আসলে 3,500 টাকায় যে Apple Watch Ultra বিক্রি হচ্ছে, তা আসলে অ্যাপল ঘড়িটির ফার্স্ট কপি।

কার না Apple Watch পরতে ইচ্ছে হয়! তখন আবার যখন Apple ঘড়িটি এক্কেবারে লেটেস্ট মডেল এবং তাতে একাধিক হেলথ ফিচার্স রয়েছে। অ্যাপল ওয়াচ যে গ্রাহকদের স্বাস্থ্যের কী পরিমাণ খেয়াল রাখে তা আমরা প্রায় সকলেই জানি। কিন্তু কিনতে ইচ্ছে হলেও আমাদের মধ্যে কতজনই বা কিনতে পারি। পারি না। কারণ, তার আকাশছোঁয়া দাম। 90,000 টাকায় যেখানে একটা দুর্দান্ত মাইলেজের বাইক পাওয়া যায়, সেখানে একটা ঘড়ির জন্য এতটা বিলাসিতা পোষায় নাকি!

কিন্তু ওই যে বললাম, এ বাজারে সব সম্ভব। 90,000 টাকা দামের Apple Watch Ultra আপনি পেয়ে যেতে পারেন মাত্র 3,500 টাকায়। তবে যে মডেলটা আপনি হাতে পাবেন, তা আসলে ফার্স্ট কপি অর্থাৎ Apple Watch Ultra-র রেপ্লিকা।

ফার্স্ট কপিতে Apple Watch Ultra-র সব ফিচার কি পাওয়া যাবে?

বলেন কী! ফার্স্ট কপি বা রেপ্লিকা মডেল কিনছেন, তাতে আবার Apple Watch Ultra-র সব ফিচার পাওয়ার আশা করছেন? না, সব ফিচার আপনি পাবেন না। তবে রেপ্লিকা মডেলে আপনি Apple Watch Ultra-র কিছু কিছু ফিচার পেয়ে যাবেন। আর একটা বিষয় আপনি পাবেন 4000 টাকারও কম খরচায়, তা হলে এই রেপ্লিকা মডেলটির লুক সত্যিকারের Apple Watch Ultra-র সঙ্গে হুবহু মিলে যাবে। অর্থাৎ, আপনি যখন হাতে অ্যাপল ঘড়ির রেপ্লিকা মডেলটি পরবেন, সেটা যে ফার্স্ট কপি তা স্বয়ং আপনিও বুঝতে পারবেন না।

Apple Watch Ultra Replica: কোথা থেকে এত সস্তায় পাওয়া যাচ্ছে?

ফেসবুক মার্কেটপ্লেস থেকে অ্যাপল ওয়াচ আলট্রার রেপ্লিকা মডেলটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা। আপনি যদি ফেসবুকের অ্যাক্টিভ ইউজার হন, তাহলে খেয়াল করবেন এই প্ল্যাটফর্মে ডুপ্লিকেট প্রোডাক্টগুলি ব্যাপকভাবে বিক্রি হয়। এই মুহূর্তে যাঁদের কাছে Apple Watch Ultra ক্রয় করার সামর্থ্য নেই, তাঁরা ফেসবুক মার্কেটপ্লেস থেকে তার ফার্স্ট কপি কিনতে পারেন, যা অরিজিনালের সঙ্গে দেখতে হুবহু এক।