Amazon Great Indian Festival Sale 2021: দীপাবলির আগে কোন সংস্থার কোন ফোনে রয়েছে কত ছাড়? দেখে নিন

ওপ্পো, স্যামসাং, শাওমির সাব-ব্র্যান্ড রেডমি এবং এমআই, ওয়ানপ্লাস ও আরও অনেক কোম্পানির জনপ্রিয় স্মার্টফোনের মডেলে রয়েছে নজরকাড়া অফার।

Amazon Great Indian Festival Sale 2021: দীপাবলির আগে কোন সংস্থার কোন ফোনে রয়েছে কত ছাড়? দেখে নিন
কোন সংস্থার কোন ফোনে ছাড় রয়েছে দেখে নিন।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 4:47 PM

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল ২০২১ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে প্রাইম মেম্বারদের জন্য। একাধিক সংস্থা স্মার্টফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়। এর পাশাপাশি এক্সচেঞ্জ অফারে ফোন কেনা, বিভিন্ন ডিল, ইন্সট্যান্ট ছাড়, ক্যাশব্যাক, নো-কস্ট ইএমআই— এইসব সুবিধাও থাকছে ক্রেতাদের জন্য। তার পাশাপাশি নির্দিষ্ট কিছু ব্যাঙ্কের ক্ষেত্রে থাকছে বিশেষ অফার।

কোন ফোনে কত ছাড় দেখে নিন

রেডমি নোট ১০ প্রো- অ্যামাজনের সেলে রেডমির এই ফোন পাওয়া যাচ্ছে ১৬,৪৯৯ টাকায়। এই ফোনের আসল দাম ১০,৯৯৯ টাকা। এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে সর্বোচ্চ ১৫ হাজার টাকা পর্যন্ত পাবেন ক্রেতারা।

iQoo Z3 ৫জি- এই ফোনের আসল দাম ২২,৯৯০ টাকা। অ্যামাজনের সেলে ভিভোর সাব-ব্র্যান্ডের এই ফোন পাওয়া যাচ্ছে ১৭,৯৯০ টাকায়। এই ফোন কেনার ক্ষেত্রে ৯ মাসের নো-কস্ট ইএমআই অপশন রয়েছে। তাছাড়াও রয়েছে ছয় মাসের স্ক্রিন রিপ্লেসমেন্ট কভারেজ এবং এক্সচেঞ্জ অফারে ফোন কেনার সুযোগ।  iQoo Z5 ফোনের দামেও রয়েছে অনেক ছাড়।

শাওমি এমআই ১১এক্স ৫জি- এই ফোনের আসল দাম ৩৩,৯৯৯ টাকা। তবে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই ফোন কেনা যাবে ২০,৯৯৯ টাকায়।

শাওমি এমআই ১১এক্স প্রো ৫জি- অ্যামাজনের সেলে এই ফোন পাওয়া যাবে ৩৬,৯৯৯ টাকায়। এর আসল দাম ৪৭,৯৯৯ টাকা।

স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি- এই ফোনের আসল দাম ১৬,৯৯৯ টাকা। অ্যামাজনে এখন পাওয়া যাচ্ছে ১০,৭৯৯ টাকায়। অন্যদিকে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৪জি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ১২,৪৯৯ টাকায়। এর পাশাপাশি স্যামসাং গ্যালাক্সি এম১২ ফোনের দাম ৯৪৯৯ টাকা। স্যামসাং গ্যালাক্সি এম সিরিজের ফোনে রয়েছে ৯ মাসের জন্য নো-কস্ট ইএমআই অফার। এছাড়াও রয়েছে ব্যাঙ্ক ডিসকাউন্ট। স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনে ইন্ট্রোডাক্টরি অফার হিসেবে রয়েছে এক হাজার টাকার কুপন। এর পাশাপাশি প্রাইম মেম্বাররা স্যামসাং গ্যালাক্সি এম সিরিজের ফোন কিনলে (নির্দিষ্ট কিছু মডেল) ৬ মাসের জন্য ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধা পাবেন।

ওপ্পো এ৩১ ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট- এই ফোনের আসল দাম ১৫,৯৯০ টাকা। তবে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে পাওয়া যাচ্ছে ১০,৩৪১ টাকায়।

iQoo ৭ ৫জি ফোন- এই ফোনের আসল দাম ৩৪,৯৯০ টাকা। তবে অ্যামাজনের সেলে এই ৫জি ফোন এখন পাওয়া যাচ্ছে ২৬,৯৯০ টাকায়।

শাওমি রেডমি নোট ১০ প্রো- এই ফোনের আসল দাম ১৯,৯৯৯ টাকা। অ্যামাজনের সেলে পাওয়া যাচ্ছে ১৪,৪৯৯ টাকায়।

ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি (১২ জিবি র‍্যাম+২৫৬ জিবি স্টোরেজ)- ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোনের এই নির্দিষ্ট স্টোরেজ কনফিগারেশন অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে পাওয়া যাচ্ছে ২৯,৯৯৯ টাকায়। এই ফোনের আসল দাম ৩৪,৯৯৯ টাকা। এর পাশাপাশি ওয়ানপ্লাসের অন্যান্য ফোনেও রয়েছে আকর্ষণীয় ছাড়। ওয়ানপ্লাস ৯আর এবং ওয়ানপ্লাস ৯- এই দুটো স্মার্টফোন পাওয়া যাচ্ছে যথাক্রমে ৩৬,৯৯৯ এবং ৪৬,৯৯৯ টাকায়। অন্যদিকে ওয়ানপ্লাস ৯ প্রো ফোনের দাম অ্যামাজনের সেলে ৬০,৯৯৯ টাকা। এছাড়াও ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনের রয়েছে ছাড়।

রেডমি ৯এ ফোন পাওয়া যাচ্ছে ৬৭৯৯ টাকায়। এর পাশাপাশি রেডমি ৯ এবং রেডমি নোট ১০ সিরিজ ও এমআই ১১এক্স ফোনেও রয়েছে ছাড়।

আরও পড়ুন- Amazon Great Indian Sale: হাই-রেঞ্জের কোন ফোন কত কম দামে পাওয়া যাচ্ছে অ্যামাজনের সেলে?