DIZO Watch D Pro এবং Watch D Ultra লঞ্চ হল ভারতে, 3000 টাকারও কমে একাধিক জরুরি ফিচার

DIZO Watch D Pro লঞ্চ করা হয়েছে মোট তিনটি কালার অপশনে: নীল, কালো এবং ধূসর। এই স্মার্ট হাতঘড়ির দাম 2,699 টাকা। অন্য দিকে Watch D Ultra লঞ্চ করা হয়েছে 3,299 টাকায়। কালো, সাদা এবং নীল, এই তিন রঙে পাওয়া যাবে ঘড়িটি।

DIZO Watch D Pro এবং Watch D Ultra লঞ্চ হল ভারতে, 3000 টাকারও কমে একাধিক জরুরি ফিচার
কম খরচের দুই জম্পেশ স্মার্টওয়াচ লঞ্চ করল DIZO।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2023 | 3:20 PM

Realme-র টেকলাইফ ব্র্যান্ড DIZO ভারতের বাজারে দুটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করল। সংস্থার লেটেস্ট দুই স্মার্টওয়াচের নাম Watch D Pro এবং Watch D Ultra। গত বছরেই সংস্থাটি Watch D সিরিজ় নিয়ে হাজির হয়েছিল। নতুন স্মার্টওয়াচ দুটি তারই আপগ্রেডেড ভার্সন।

DIZO Watch D Pro: ফিচার, স্পেসিফিকেশন

প্রথম স্মার্টওয়াচটি অর্থাৎ DIZO Watch D Pro-তে রয়েছে 1.85 ইঞ্চির বড় ডিসপ্লে, যার পিক ব্রাইটনেস 600 নিটস এবং রিফ্রেশ রেট 60Hz। এই ওয়্যারেবলটি ব্যবহার করতে আপনাকে DIZO Health App ডাউনলোড করতে হবে। আপনি যেই অ্যাপ থেকে স্মার্টওয়াচটি কন্ট্রোল করবেন, তখন একাধিক অ্যাডভান্সড স্পোর্টস ফিচার ব্যবহার করতে পারবেন, যেমন, জিপিএস, রানিং, রুট ট্র্যাকিং, ওয়ার্কআউট রিপোর্ট শেয়ারিং-সহ আরও অনেক কিছু। এই স্মার্টওয়াচে রয়েছে Bluetooth v5.3 এবং কলিংয়ের জন্য নয়েজ় ক্যান্সেলেশন সাপোর্ট করে ঘড়িটি। এনহ্যান্সড ইউজ়ার ইন্টারফেস এবং ফ্লুইড অ্যানিমেশনের জন্য স্মার্টওয়াচটিতে DIZO D1 চিপসেট দেওয়া হয়েছে।

150টিরও বেশি ওয়াচ ফেস রয়েছে ঘড়িটিতে। একবার চার্জে 7 দিনের ব্যাটারি লাইফ দিতে পারে। ম্যাট অ্যালুমিনিয়াম ফ্রেম, একটি সিলিকন স্ট্র্যাপ, ওয়াশেবল বিল্ড এবং প্রসেসিংয়ের জন্য জিপিইউ রয়েছে স্মার্টওয়াচটিতে। এছাড়া 110টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে DIZO Watch D Pro-এ। অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রিয়্যাল-টাইম হার্ট রেট মনিটরিং, ক্যালোরি ট্র্যাকার, স্টেপ ট্র্যাকার এবং একটি SpO2 মনিটর রয়েছে স্মার্টওয়াচটিতে।

Watch D Ultra: ফিচার, স্পেসিফিকেশন

দ্বিতীয় স্মার্টওয়াচে 1.78 ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজ়োলিউশন 368 x 448 পিক্সেলস এবং ব্রাইটনেস 500 নিটস। ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার দেওয়া হয়েছে স্মার্টওয়াচটিতে। নয়েজ় ক্যান্সেলেশনও সাপোর্ট করে ঘড়িটি। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে হার্ট রেট ট্র্যাকিং, Sp02 ব্লাড অক্সিজেন মনিটরিং এবং অন্যান্য স্বাস্থ্য-সংক্রান্ত ম্যাপিং প্রযুক্তি সাপোর্ট করে ঘড়িটি। প্রায় 100-রও বেশি স্পোর্টস মোডও রয়েছে এই স্মার্টওয়াচে।

DIZO Watch D Pro ও Watch D Ultra: দাম ও উপলব্ধতা

DIZO Watch D Pro লঞ্চ করা হয়েছে মোট তিনটি কালার অপশনে: নীল, কালো এবং ধূসর। এই স্মার্ট হাতঘড়ির দাম 2,699 টাকা। অন্য দিকে Watch D Ultra লঞ্চ করা হয়েছে 3,299 টাকায়। কালো, সাদা এবং নীল, এই তিন রঙে পাওয়া যাবে ঘড়িটি। নতুন দুই DIZO স্মার্টওয়াচও পাওয়া যাবে Flipkart থেকে। প্রো মডেলটি কিনতে 17 জানুয়ারি থেকে কিনতে পারবেন এবং আলট্রা মডেলটি 12 জানুয়ারি থেকে ক্রয় করতে পারবেন কাস্টমাররা।