ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেল, ফোন-টিভি-ইলেকট্রনিক্স অ্যাপ্লায়েন্সেসে দুরন্ত অফার

রিয়েলমি-র স্মার্টওয়াচের ক্ষেত্রে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে।

ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেল, ফোন-টিভি-ইলেকট্রনিক্স অ্যাপ্লায়েন্সেসে দুরন্ত অফার
কী কী ফোনে ছাড় পাওয়া যাচ্ছে?
Follow Us:
| Updated on: Jan 14, 2021 | 8:01 PM

অ্যামাজনের মতোই বিগ সেভিং ডে সেল আসছে ফ্লিপকার্টে। অফার শুরু হবে ২০ জানুয়ারি থেকে। চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত। মোবাইল, ট্যাবলেট, টিভি এবং অন্যান্য ইলেকট্রনিক্স জিনিসের উপর আকর্ষণীয় ছাড় দিতে চলেছে ফ্লিপকার্ট। প্লাস মেম্বাররা জানুয়ারির ১৯ তারিখ রাত ১২টা থেকেই এই অফারের সুবিধা পাবেন। এছাড়াও থাকছে নো-কস্ট ইএমআই অপশন। ক্রেতাদের জন্য থাকছে এক্সচেঞ্জ অফারও। বিভিন্ন প্রোডাক্টের ক্ষেত্রে থাকবে প্রোটেকশন প্ল্যান। এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের ক্ষেত্রে থাকবে বিশেষ অফার। সেল চলাকালীন বিশেষ ডিলও পাবেন তাঁরা।

কী কী ফোনে ছাড় থাকছে?

স্যামসাং গ্যালাক্সি এফ-৪১, আইফোন এক্সআর, মোটো জি ৫জি, স্যামসাং গ্যালাক্সি এস-২০, এইসব ফোনে ক্রেতাদের জন্য থাকবে আকর্ষণীয় ছাড়। কত শতাংশ ছাড় থাকবে সে ব্যাপারে অবশ্য নিশ্চিত করে কিছু জানায়নি ফ্লিপকার্ট কর্তৃপক্ষ। তবে নো-কস্ট ইএমআই অপশন, এক্সচেঞ্জ অফার এবং মোবাইল প্রোটেকশন প্ল্যান থাকবে বলে জানিয়েছে তারা।

রিয়েলমি-র স্মার্টওয়াচের ক্ষেত্রে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে। রিয়েলমি ওয়াচ এস প্রো, রিয়েলমি ওয়াচ এস, রিয়েলমি ওয়াচ এইসব স্মার্টওয়াচের ক্ষেত্রে ছাড় পাওয়া যাবে। হেডফোন এবং স্পিকারের ক্ষেত্রে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে। ফ্লিপকার্টের বেস্ট-সেলিং ল্যাপটপ মডেলের ক্ষেত্রেও প্রায় ৩০ শতাংশ ছাড় পাওয়া যেতে পারে বিগ সেভিং ডে সেলে। টিভি এবং অন্যান্য অ্যাপ্লায়েন্সেসের ক্ষেত্রে ৭৫ শতাংশ পর্যান্ত ছাড় পেতে পারেন ক্রেতারা।

বিগ সেভিং ডে সেল চলাকালীন রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টেয় স্পেশ্যাল ডিল চলবে। ক্রেতারা সুপারকয়েন ব্যবহার করে পেমেন্টের ক্ষেত্রে এক্সট্রা ডিসকাউন্ট পেতে পারেন। সেই সঙ্গে কেনাকাটার ক্ষেত্রে দু’হাজার বোনাস কয়েনও পেতে পারেন। ফ্লিপকার্টের তরফে জানানো হয়েছে রাত ২টো পর্যন্ত লোয়েস্ট প্রাইস অর্থাৎ কম দাম প্রযোজ্য থাকবে।