OnePlus Buds Pro: ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোনের সঙ্গেই ভারতে আসছে নতুন ইয়ারবাডস

আগামী ২২ জুলাই ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি স্মার্টফোনের সঙ্গেই ভারতে ওয়ানপ্লাস বাডস প্রো ভার্সান লঞ্চ হবে বলে ঘোষণা করেছেন ওয়ানপ্লাস কর্তৃপক্ষ।

OnePlus Buds Pro: ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোনের সঙ্গেই ভারতে আসছে নতুন ইয়ারবাডস
এর আগে গত বছর অর্থাৎ ২০২০ সালের জুলাই মাসে ওয়ানপ্লাস বাডস লঞ্চ হয়েছিল।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2021 | 4:23 PM

নতুন ওয়্যারলেস ইয়ারবাডস লঞ্চ করতে চলেছে ওয়ানপ্লাস। আগামী ২২ জুলাই লঞ্চ হবে ওয়ানপ্লাস বাডস প্রো। অন্যদিকে, ওই একই দিনে লঞ্চ হবে ওয়ানপ্লাস নর্ড ২ ফোন। কেনার আগে ক্রেতাদের জন্য নতুন ইয়ারফোন টেস্ট করে নেওয়ার ব্যবস্থাও রেখেছেন ওয়ানপ্লাস কর্তৃপক্ষ। এর আগে গত বছর অর্থাৎ ২০২০ সালের জুলাই মাসে ওয়ানপ্লাস বাডস লঞ্চ হয়েছিল। ওই ইয়ারফোনের মডেলের নাম ছিল ওয়ানপ্লাস বাডস জেড। এবার ওয়ানপ্লাস বাডস প্রো লঞ্চ করতে চলেছে সংস্থা।

নতুন ইয়ারফোন লঞ্চের পাশাপাশি ‘দ্য ল্যাব’ নামের একটি প্রোডাক্ট রিভিউ প্রোগ্রামের কথাও ঘোষণা করেছেন ওয়ানপ্লাস কর্তৃপক্ষ। এক্ষেত্রে সীমিত সংখ্যক প্রোডাক্টের রিভিউ করা হয়। এর আগেও ইউজারদের থেকে প্রোডাক্টের ফিডব্যাক নেওয়ার ক্ষেত্রে এই প্রোগ্রামের সাহায্য নিয়েছিল ওয়ানপ্লাস সংস্থা। এই প্রোগ্রামের মাধ্যমে ইয়ারবাডস কেনার আগে, আগাম পরীক্ষা নিরীক্ষা করতে চাইলে ক্রেতাদের একটি নির্দিষ্ট অ্যাপ্লিকেশন ফর্ম জমা দিতে হবে ওয়ানপ্লাসের ওয়েবসাইটে। ১৭ জুলাই পর্যন্ত এই ফর্ম জমা দেওয়া যাবে। এরপর যদি আপনি সংস্থার দ্বারা নির্বাচিত হন, তাহলে অফিশিয়াল লঞ্চের আগে ওই ইয়ারবাডস রিভিউ করার সুযোগ পাবেন আপনি। সাতদিন সময় পাওয়া যাবে ফিডব্যাক রিভিউ দেওয়ার জন্য।

ওয়ানপ্লাস বাডস প্রো- এর সম্ভাব্য ফিচার

ওয়ানপ্লাস সংস্থার তরফে এখনও এই ইয়ারবাডসের ফিচার প্রসঙ্গে কিছু জানানো হয়নি। তবে অনুমান করা হচ্ছে প্রো ভার্সানের এই ইয়ারবাডসে অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশন এবং একটি ট্রান্সপারেন্সি মোড থাকতে পারে। এর আগের ওয়ানপ্লাস বাড মডেলে এই দুটো ফিচার ছিল না। ইতিমধ্যেই রিয়েলমির ওয়্যারলেস ইয়ারবাডে এই এএনসি বা অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার যুক্ত হয়েছে।

অন্যদিকে, ২২ জুলাই ভারতের পাশাপাশি ইউরোপেও লঞ্চ হবে ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোন। অ্যামাজন ইন্ডিয়া ই-কমার্স সংস্থার ওয়েবসাইট থেকে এ দেশে আগ্রহীরা এই ফোন কিনতে পারবেন বলে জানা গিয়েছে। কারণ এর মধ্যেই ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোনের জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইট তৈরি হয়েছে অ্যামাজনের ভারতীয় ওয়েবসাইটে। উল্লেখ্য, গত বছর অর্থাৎ ২০২০ সালের জুলাই মাসে ভারতে লঞ্চ হয়েছিল ওয়েনপ্লাস নর্ড ফোন। তারই ‘সাকসেসর মডেল’ হিসেবে ভারতে আসছে ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি স্মার্টফোন।

আরও পড়ুন- এবার কোভিড টিকার স্লট বুকিং করতে পারবেন Vi App থেকে, কীভাবে করবেন, জেনে নিন