Realme AC: নতুন AC লঞ্চ করল Realme, 28499 টাকায় অতিরিক্ত বিদ্যুৎ খরচের টেনশন নেই

Realme Latest AC: Realme 4-in-1 এয়ার কন্ডিশনারটি ভারতে লঞ্চ করা হয়েছে 28,499 টাকায়। তবে এই দাম AC-র টন ক্ষমতার উপরে নির্ভর করবে। Flipkart ওয়েবসাইটে এই এয়ার কন্ডিশনারের 1.0 টন এবং 1.5 টন ক্যাপাসিটির মডেল দুটি নজরে এসেছে।

Realme AC: নতুন AC লঞ্চ করল Realme, 28499 টাকায় অতিরিক্ত বিদ্যুৎ খরচের টেনশন নেই
দেশে ফের নতুন এয়ার কন্ডিশনার নিয়ে এল রিয়েলমি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2023 | 6:09 PM

Realme ভারতে একটি নতুন এয়ার কন্ডিশনার নিয়ে হাজির হল। কোম্পানির টেকলাইফ ইকোসিস্টেমে নতুন Realme AC মডেলটি যোগ করা হয়েছে। এই লেটেস্ট অ্যাপ্লায়েন্সটি একটি 4-in-1 কনভার্টিবল ইনভার্টার এয়ার কন্ডিশনার। এই AC-র গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ফ্লেক্সি কন্ট্রোল টেকনোলজি, যা কাস্টমারদের একই রুমে থাকা মানুষের সংখ্যার ভিত্তিতে বিভিন্ন ক্যাপাসিটিতে অপারেট করতে দেবে। নতুন Reamle AC-র গুরুত্বপূর্ণ ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

Realme 4-in-1 কনভার্টিবল AC: দাম ও উপলব্ধতা

নতুন রেঞ্জের এই Realme এয়ার কন্ডিশনারটি ভারতে লঞ্চ করা হয়েছে 28,499 টাকায়। তবে এই দাম AC-র টন ক্ষমতার উপরে নির্ভর করবে। Flipkart ওয়েবসাইটে এই এয়ার কন্ডিশনারের 1.0 টন এবং 1.5 টন ক্যাপাসিটির মডেল দুটি নজরে এসেছে।

Realme 4-in-1 কনভার্টিবল AC: ফিচার্স

রিয়েলমি-র এই 4-in-1 কনভার্টিবল AC-তে রয়েছে র‌্যাপিড কুল ফিচার, যা এয়ার কন্ডিশনারটির এয়ারফ্লো বাড়াবে। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, এই ফিচারটি মাত্র 20 মিনিটের মধ্যেই ইনস্ট্যান্ট কুলিং এফেক্ট দিতে পারে। পাশাপাশি এই প্রযুক্তিটি এনহ্যান্সড কনভিনিয়েন্সের জন্য ওয়াইডার রিমোট সেন্সিং অ্যাঙ্গেলও অফার করে।

ভ্যারিয়েবল স্পিড কম্প্রেসর সহযোগে এই Air Conditioner-এর ইনভার্টার টেকনোলজি অত্যন্ত দ্রুততার সঙ্গে সুনির্দিষ্ট করে আরও কার্যকর কুলিং অপারেশনে কাজে লাগে। এর ফলে এসিটি যেমন দ্রুত ঘর ঠান্ডা করতে পারে, তেমনই আবার বিদ্যুৎ খরচও কমাতে পারে। তার থেকেও বড় কথা এই এয়ার কন্ডিশনারের কম্প্রেসার দীর্ঘ সময়ের জন্য টেকসই হতে পারে।

নতুন রেঞ্জের এই এয়ার কন্ডিশনারে গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে বিল্ট-ইন সার্কিট, যা AC-তে স্টেবিলাইজ়ারের চাহিদা দূর করে। এই বিল্ট-ইন সার্কিট এয়ার কন্ডিশনারের স্মুথ পারফরম্যান্সের গ্যারান্টি দিতে পারে। এছাড়াও এই সার্কিট থাকার ফলে এয়ার কন্ডিশনারটির ভোল্টেজ ওঠানামা 165-265V এর মধ্যেই থাকে।

Realme AC-র কয়েলের অতিরিক্ত সুরক্ষার জন্য রয়েছে ব্লু ফিন টেকনোলজি। রয়েছে 100% কপার কন্ডেন্সার ও তার সঙ্গে ইনার-গ্রুভড কপার টিউব রয়েছে, যার হিট ট্রান্সফারের ক্ষমতা অনেক বেশি এবং এয়ার কন্ডিশনারটির ডিউরেবিলিটিও বাড়িয়ে তোলে। এছাড়া লেটেস্ট AC লাইনআপটি ইকুইপ করা রয়েছে R32 রেফ্রিজারেন্টের সঙ্গে, যা পরিবেশ বান্ধব।