Redmi Smart Band Pro: রেডমি ওয়াচ ২- এর সঙ্গে একইদিনে লঞ্চ হতে পারে স্মার্টব্যান্ড প্রো

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর লঞ্চ হয়েছিল রেডমি স্মার্ট ব্যান্ড। তারই আপগ্রেডেড ভার্সান হিসেবে লঞ্চ হতে চলেছে রেডমি স্মার্ট ব্যান্ড প্রো।

Redmi Smart Band Pro: রেডমি ওয়াচ ২- এর সঙ্গে একইদিনে লঞ্চ হতে পারে স্মার্টব্যান্ড প্রো
Huawei ওয়াচ ফিটের সঙ্গে ডিজাইনে মিল থাকবে রেডমি স্মার্ট ব্যান্ড প্রো- এর।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2021 | 7:56 AM

আগামী ২৮ অক্টোবর শাওমির বড় ইভেন্ট হতে চলেছে। ইতিমধ্যেই জানা গিয়েছে যে, সেখানে রেডমি নোট ১১ সিরিজের তিনটি ফোন এবং রেডমি ওয়াচ ২ লঞ্চ হবে। সম্প্রতি আবার এও শোনা যাচ্ছে যে, এই দুই ডিভাইসের পাশাপাশি রেডমি স্মার্ট ব্যান্ড প্রো লঞ্চেরও সম্ভাবনা রয়েছে ২৮ অক্টোবর। শাওমির গ্র্যান্ড ইভেন্টে লঞ্চ হতে চলা রেডমি স্মার্ট ব্যান্ড প্রো দেখতে অনেকটা Huawei Watch Fit- এর মতো হবে বলে শোনা গিয়েছে। বড় আয়তাকার কালার ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে রেডমি স্মার্ট ব্যান্ড প্রো- তে।

জার্মান পাবলিকেশন WinFuture.de সম্প্রতি রেডমি স্মার্ট ব্যান্ড প্রো লঞ্চের খবর ফাঁস করেছে। এই স্মার্ট ব্যান্ডের ডিজাইন সম্পর্কেও টিজার প্রকাশ হয়েছে। সেখান থেকে অনুমান করা হচ্ছে রেডমি স্মার্ট ব্যান্ড প্রো কেমন দেখতে হবে। প্রাথমিক ভাবে চিনে লঞ্চ হলেও পরবর্তীকালে ইউরোপ এবং জার্মানিতে এই স্মার্ট ব্যান্ড লঞ্চ হবে বলে শোনা গিয়েছে। বাজেটের মধ্যেই থাকবে রেডমির এই ওয়ারেবল ডিভাইসের দাম। এর পাশাপাশি শোনা যাচ্ছে, বড় আয়তাকার ডিসপ্লের সঙ্গে সিলিকন স্ট্র্যাপ থাকতে পারে রেডমি স্মার্ট ব্যান্ড প্রো- তে। এর পাশাপাশি Huawei ওয়াচ ফিটের সঙ্গে মিল থাকবে রেডমি স্মার্ট ব্যান্ড প্রো, এই ওয়ারেবল ডিভাইসের।

শোনা যাচ্ছে, রেডমি স্মার্ট ব্যান্ড প্রো মডেলে ফ্ল্যাট ফ্রেমের উপর প্লাস্টিকের আস্তরণ দেখা যেতে পারে। এছাড়াও এই স্মার্ট ব্যান্ডে ইন্টারচেঞ্জেবল স্ট্র্যাপ থাকার সম্ভাবনা রয়েছে। একটি মেকানিক্যাল সিস্টেমের সাহায্যে এই স্ট্র্যাপ স্মার্ট ব্যান্ডের সঙ্গে লাগানো থাকবে। এছাড়াও ডায়ালের পিছনে থাকবে একটি pogo pin চার্জিং সিস্টেম। শোনা গিয়েছে, রেডমি স্মার্ট ব্যান্ড প্রো- এর স্ট্র্যাপগুলো সিলিকন দিয়ে তৈরি করা হবে।

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর লঞ্চ হয়েছিল রেডমি স্মার্ট ব্যান্ড। তারই আপগ্রেডেড ভার্সান হিসেবে লঞ্চ হতে চলেছে রেডমি স্মার্ট ব্যান্ড প্রো। বিভিন্ন হেলথ মনিটরিং ফিচার থাকতে পারে রেডমির এই নতুন স্মার্ট ব্যান্ডে। সেই তালিকায় রয়েছে হার্ট রেট মনিটরিং, স্টেপ অ্যান্ড ক্যালোরি কাউন্টিং, স্লিপ মনিটরিং— এইসব ফিচার থাকতে পারে। অনুমান, রেডমি স্মার্ট ওয়াচের তুলনায় বড় ডিসপ্লে থাকবে নতুন স্মার্ট ব্যান্ড প্রো মডেলে। এছাড়াও শোনা যাচ্ছে যে, AMOLED ডিসপ্লে থাকতে পারে।

আরও পড়ুন- Redmi Watch 2: রেডমির নতুন স্মার্টওয়াচের দাম কত হতে পারে?

আরও পড়ুন- বাড়ছে টিভি দেখার খরচ! পয়লা ডিসেম্বর থেকেই চালু নতুন নিয়ম, কিন্তু কেন?

আরও পড়ুন- iPhone 12: আইফোনের বদলে সাবানের বার! সঙ্গে আবার ৫ টাকার কয়েন, এবার গন্ডগোল অ্যামাজনে