দুর্দশার দিনে মানুষের পাশে Reliance Jio, বন্যা কবলিত অসমে টানা চার দিন ফ্রি সার্ভিস, আনলিমিটেড কল, 1.5GB করে ডেটা

দুর্দশার দিনে মানুষের পাশে Reliance Jio, বন্যা কবলিত অসমে টানা চার দিন ফ্রি সার্ভিস, আনলিমিটেড কল, 1.5GB করে ডেটা
প্রতীকী ছবি।

Jio Offer For Flood Hit Assam: বন্যা কবলিত অসমের মানুষজনের জন্য দুরন্ত অফার নিয়ে হাজির হল রিলায়েন্স জিও। সে রাজ্যে বন্যার কারণে ক্ষতিগ্রস্ত মানুষের জন্য চার দিন টানা ফ্রি সার্ভিসের ঘোষণা করেছে মুকেশ আম্বানির সংস্থাটি।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 22, 2022 | 7:02 AM

মানুষের দুর্দশার দিনে পাশে দাঁড়ানোর বার্তা দিল মুকেশ আম্বানির টেলিকম সংস্থা Reliance Jio। সম্প্রতি এই বেসরকারি টেলিকম সংস্থাটি ঘোষণা করেছে, বন্যা কবলিত অসমের মানুষজনের জন্য টানা চার দিন সম্পূর্ণ বিনামূল্যে কম্প্লিমেন্টারি সার্ভিস অফার করা হবে। আর সেই পরিষেবা পেয়ে যাবেন কেবল অসম এবং উত্তর-পূর্ব ভারতের বন্যা পরিস্থিতিতে যে সব মানুষ সমস্যায় পড়েছেন তাঁরাই। চরম দুর্দশার সময় সে রাজ্যের মানুষজন যাতে একে অপরের সঙ্গে কথা বলতে পারেন, তার জন্যই এই বিশেষ পদক্ষেপটি নিয়েছে মুম্বইয়ের এই টেলিকম জায়ান্ট।

একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করে Reliance Jio-র তরফে জানানো হয়েছে, যে সব কাস্টমাররা এই পরিষেবা পাবেন তাঁরা দেশের যে কোনও নেটওয়ার্কে ফ্রি কল করতে পারবেন এবং চার দিনের জন্য পেয়ে যাবেন ইন্টারনেটের সুবিধা, যার জন্য গ্রাহকদের একটা টাকাও খরচ করতে হবে না। কী কী অফার পাবেন Jio ব্যবহারকারীরা? রিলায়েন্স জিও ইউজাররা প্রতিদিন 1.5GB করে ডেটা, প্রতিদিন 100টি করে SMS ও চার দিনের জন্য আনলিমিটেড ডেটা বেনিফিটস পেয়ে যাবেন। মূলত উত্তর-পূর্ব ভারত এবং অসমের যে সব অঞ্চলে এই পরিষেবাটি উপলব্ধ হতে চলেছে, সেই তালিকায় রয়েছে বন্যা কবলস্থ ডিমা হাসাও, পূর্ব করবী অ্যাংলং, পশ্চিম করবী অ্যাংলং, হোজাই এবং কাছার।

সংবাদমাধ্যম টেলিকম টকের একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, অসমের প্রতিটি বন্যা কবলিত এলাকার রিলায়েন্স জিও ব্যবহারকারীদের কাছে এ বিষয়ে SMS-ও পাঠানো হয়েছে কোম্পানিটির তরফে। এখন আপনি যদি এই অঞ্চলগুলির বাসিন্দা হন, তাহলে আপনার জন্যও রয়েছে Reliance Jio-র এই চার দিনের ফ্রি প্ল্যান ব্যবহারের সুযোগ। আপনি কি অসমের বাসিন্দা? আপনার এলাকাতেও বন্যা? রিলায়েন্স জিও-র এই ফ্রি অফারটি পেতে গেলে আপনাকে My Jio App-এ যেতে হবে। তারপরে অফারটি কীভাবে পাবেন, সেই পদ্ধতিটাই এখন একবার জেনে নিন।

Reliance Jio-র 4 দিনের আনলিমিটেড বেনিফিট সাবস্ক্রিপশন

1) প্রথমেই আপনাকে মাই জিও অ্যাপ থেকে একবার ব্যালান্স চেক করে নিতে হবে।

2) আপনি যেই অ্যাপটি খুলবেন, একটি হ্যামবার্গার মেনু দেখতে পাবেন। স্ক্রিনের ঠিক বাঁ দিকের কর্নারে এই অপশনটি দেখানো হবে।

এই খবরটিও পড়ুন

3) ওই অপশনে ট্যাপ করুন এবং তারপরে My Plans-এ ক্লিক করুন। এখানেই আপনি জেনে নিতে পারবেন, চার দিনের ফ্রি আনলিমিটেড প্ল্যানটি আপনার জন্যও উপলব্ধ কি না।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA