Jio Netflix Plans: রিলায়েন্স জিও-র এই 5 প্ল্যানে এখন নেটফ্লিক্স ফ্রি, 399 টাকা থেকে শুরু, 300GB পর্যন্ত ডেটা, ঢালাও অফার

Free Netflix Subscription: Reliance Jio-র ঝুলিতে এই মুহূর্তে এমনই পাঁচটা প্ল্যান রয়েছে, যেগুলিতে ফ্রি নেটফ্লিক্স অফার করা হয়। তবে প্ল্যানগুলি পোস্টপেড হলেও তাদের খরচ খুব একটা বেশি নয়।

Jio Netflix Plans: রিলায়েন্স জিও-র এই 5 প্ল্যানে এখন নেটফ্লিক্স ফ্রি, 399 টাকা থেকে শুরু, 300GB পর্যন্ত ডেটা, ঢালাও অফার
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 6:32 PM

রিলায়েন্স জিও, এয়ারটেল বা ভোডাফোন আইডিয়া – যে কোনও টেলিকম সংস্থার একাধিক প্ল্যানে এখন নেটফ্লিক্স অফার করা হয়। তবে রিলায়েন্স জিও (Reliance Jio)-র ক্ষেত্রে কেবল মাত্র পোস্টপেড প্ল্যানেই (Postpaid Plans) মেলে ফ্রি নেটফ্লিক্স (Free Netflix) সাবস্ক্রিপশন। শুধু নেটফ্লিক্স কেন, জিও পোস্টপেড প্ল্যানগুলিতে গ্রাহকদের ডিজ়নি প্লাস হটস্টারের মতো ওটিটি প্ল্যাটফর্মও সাবস্ক্রাইব করতে দেওয়া হয় কোনও অতিরিক্ত চার্জ ছাড়া। রিলায়েন্স জিও-র ঝুলিতে এই মুহূর্তে মোট পাঁচটি প্ল্যান রয়েছে, যেগুলিতে বিনামূল্যে নেটফ্লিক্স সাবস্ক্রাইব করতে পারেন ব্যবহারকারীরা। সেই প্ল্যানগুলির জন্য খরচ হয় যথাক্রমে 399 টাকা, 599 টাকা, 799 টাকা, 999 টাকা এবং 1499 টাকা। এই পাঁচটি প্ল্যান সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

জিও 399 টাকার প্ল্যান

এই পোস্টপেড প্ল্যানে জিও ব্যবহারকারীরা মোট 75GB ডেটা পেয়ে যান। আর সেই ডেটা শেষ করে ফেললে প্রতি GB-র জন্য 10 টাকা করে চার্জ করা হয় গ্রাহকদের। অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে, 200GB পর্যন্ত ডেটা রোলওভার, আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100টা করে এসএমএস এবং প্রতিটি জিও অ্যাপ অ্যাক্সেস। এছাড়াও নেটফ্লিক্স, ডিজ়নি প্লাস হটস্টার এবং অ্যামাজ়ন প্রাইম সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে অফার করা হয় গ্রাহকদের।

জিও 499 টাকার প্ল্যান

এই পোস্টপেড প্ল্য়ানে জিও ব্যবহারকারীদের মোট 100GB ডেটা অফার করা হয়। ডেটা লিমিট শেষ করে ফেললে প্রতি GB-তে গ্রাহকদের 10 টাকা করে চার্জ করা হবে। এই প্ল্যানে অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে, 200GB পর্যন্ত ডেটা রোলওভার, 1টি অতিরিক্ত সিম কার্ড, আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100টা করে এসএমএস এবং প্রতিটি জিওঅ্যাপ ব্যবহারের সুযোগ। ওটিটি বেনিফিটসের দিক থেকে নেটফ্লিক্স, ডিজ়নি প্লাস হটস্টার এবং অ্যামাজ়ন প্রাইমের সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যেই অফার করা হয়।

জিও 799 টাকার প্ল্যান

এই পোস্টপেড প্ল্যানে জিও ব্যবহারকারীদের সর্বমোট 150GB ডেটা অফার করা হয়। ডেটা শেষ করে ফেললে পরবর্তী প্রতি 1GB-র জন্য 10 টাকা করে চার্জ করা হয়। অন্যান্য বিশেষ অফারের মধ্যে রয়েছে 500GB পর্যন্ত ডেটা রোলওভার, অতিরিক্ত 3টি সিম, আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100টি করে এসএমএস এবং প্রতিটি জিও অ্যাপস ব্যবহারের সুযোগ। ওটিটি বেনিফিটস হিসেবে জিও পোস্টপেড গ্রাহক এই প্ল্যানে পেয়ে যাবেন নেটফ্লিক্স, ডিজ়নি প্লাস হটস্টার এবং অ্যামাজ়ন প্রাইম, যেগুলি সাবস্ক্রাইব করতে গ্রাহকদের এক টাকাও খরচ করতে হবে না।

জিও 999 টাকার প্ল্যান

এই পোস্টপেড প্ল্যানে আবার জিও ব্যবহারকারীরা পেয়ে যাবেন মোট 200GB ইন্টারনেট। তবে ডেটার লিমিট একবার শেষ হয়ে গেলে গ্রাহকদের কাছে প্রতি GB-তে 10 টাকা নেওয়া হবে। 500GB পর্যন্ত ডেটা রোলওভার, অতিরিক্ত তিনটি সিম কার্ড, আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100টি করে এসএমএস এবং প্রতিটি জিও অ্যাপ ব্যবহারের সুবিধা দেওয়া হয় গ্রাহকদের। নেটফ্লিক্স, ডিজ়নি প্লাস হটস্টার এবং অ্যামাজন প্রাইমের মতো ওটিটি অ্যাপ সম্পূর্ণ বিনামূল্যে সাবস্ক্রাইব করতে পারবেন ব্যবহারকারীরা।

জিও 1,499 টাকার প্ল্যান

300GB ডেটা অফার করা হয় এই জিও প্ল্যানটিতে। এক্ষেত্রেও ডেটার কোটা শেষ করে ফেললে প্রতি GB-তে 10 টাকা করে খরচ করতে হবে। রয়েছে 500GB ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100টা করে এসএমএস, সমস্ত জিও অ্যাপ ব্যবহারের সুবিধা। নেটফ্লিক্স, ডিজ়নি প্লাস হটস্টার এবং অ্যামাজন প্রাইমের মতো অ্যাপগুলিও সম্পূর্ণ বিনামূল্যে অ্যাক্সেস করতে পারবেন গ্রাহকরা।