স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪, ওয়াচ ৪ ক্লাসিক এবং গ্যালাক্সি বাডস ২- এর সম্ভাব্য দাম কত?

আগামী অগস্ট মাসের স্যামসাংয়ের আনপ্যাকড ইভেন্টে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ এবং স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩, এই দুটো ফোল্ডেবল ফোনও লঞ্চের সম্ভাবনা রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪, ওয়াচ ৪ ক্লাসিক এবং গ্যালাক্সি বাডস ২- এর সম্ভাব্য দাম কত?
স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ এবং গ্যালাক্সি ওয়াচ ৪ ক্লাসিক ও গ্যালাক্সি বাডস ২ লঞ্চ হতে পারে আগামী অগস্ট মাসের স্যামসাং আনপ্যাকড ইভেন্টে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2021 | 7:09 PM

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪, স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ ক্লাসিক এবং স্যামসাং গ্যালাক্সি বাডস ২— আগামী অগস্ট মাসে স্যামসাংয়ের আনপ্যাকড ইভেন্টে এই তিনটি গ্যাজেট লঞ্চের সম্ভাবনা রয়েছে। সম্প্রতি অনলাইনে, এই তিনটি ডিভাইসেরই সম্ভাব্য দাম এবং কালার অপশন অর্থাৎ কী রঙে পাওয়া যেতে পারে, সেইসব তথ্য প্রকাশ হয়েছে। অন্যদিকে শোনা গিয়েছে, স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ এবং স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ ক্লাসিক, দু’টি আলাদা সাইজে লঞ্চ হতে পারে। গ্যালাক্সি ওয়াচ ৪- এর ক্ষেত্রে ৪০ এবং ৪৪ মিলিমিটার সাইজ থাকতে পারে। অন্যদিকে, গ্যালাক্সি ওয়াচ ৪ ক্লাসিকের ক্ষেত্রে ৪২ ও ৪৬ মিলিমিটার সাইজ অপশন থাকতে পারে। এই সবই ঘড়ির ডায়ালের সাইজ বলা হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪- এর ৪০ মিলিমিটার সাইজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে EUR ৩৫০ থেকে ৩৭০, ভারতীয় মুদ্রায় যার দাম আনুমানিক ৩০,৯০০ টাকা থেকে ৩২,৭০০ টাকার মধ্যে। এই ঘড়ির ৪৪ মিলিমিটার সাইজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে EUR ৩৮০ থেকে ৪০০, ভারতীয় মুদ্রায় যার মূল্য আনুমানিক ৩৩,৬০০ টাকা থেকে ৩৫,৪০০ টাকার মধ্যে। কালো, রুপোলি, সবুজ এবং সোনালি— এই চারটি রঙে পাওয়া যেতে পারে স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪।

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ ক্লাসিক

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ ক্লাসিকের ৪২ মিলিমিটার সাইজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে EUR ৪৭০ থেকে ৫০০, ভারতীয় মুদ্রায় যার মূল্য আনুমানিক ৪১,৬০০ টাকা থেকে ৪৪,২০০ টাকার মধ্যে। অন্যদিকে, ৪৬ মিলিমিটারের মডেলের দাম হতে পারে EUR ৫০০ থেকে ৫৩০, ভারতীয় মুদ্রায় যার আনুমানিক মূল্য ৪৪,২০০ টাকা থেকে ৪৬,৯০০ টাকার মধ্যে। কালো, রুপোলি এবং গ্রে বা ধূসর রঙে পাওয়া যেতে পারে এই ঘড়ি। শোনা যাচ্ছে, স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ ক্লাসিকের ক্ষেত্রে ৪৪ মিলিমিটারের একটি সাইজ ভ্যারিয়েন্টও পাওয়া যেতে পারে। তবে এই প্রসঙ্গে এখনও কোনও তথ্য প্রকাশ হয়নি।

স্যামসাং গ্যালাক্সি বাডস ২

চারটি রঙে পাওয়া যেতে পারে এই ইয়ারবাডস। এই চারটি রঙ হল কালো, সবুজ, বেগুনি এবং সাদা। এর দাম হতে পারে EUR ১৮০ থেকে ২০০, ভারতীয় মুদ্রায় যার মূল্য ১৫,৯০০ টাকা থেকে ১৭,৭০০ টাকার মধ্যে।

আরও পড়ুন- Jio Emergency Data Loan: গ্রাহকদের সুবিধায় নতুন পরিষেবা চালু করল জিও