Apple AirPods Pro মাত্র 1,150 টাকায়, Flipkart-এর এই অফার কীভাবে পাবেন?

Apple AirPods Pro আপনি পেয়ে যাবেন মাত্র 1,150 টাকায়। তবে হ্যাঁ, তার জন্য শর্তাবলী অবশ্যই প্রযোজ্য। মাত্র 1,150 টাকায় আপনাকে Apple AirPods Pro কিনতে পুরনো স্মার্টফোনটি এক্সচেঞ্জ করতে হবে।

Apple AirPods Pro মাত্র 1,150 টাকায়, Flipkart-এর এই অফার কীভাবে পাবেন?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2023 | 12:00 AM

Apple AirPods Pro Offer: দেখতে-দেখতে এক্কেবারে শেষ পর্যায়ে চলে এসে Flipkart Big Savings Day সেল। তবে এই সেলে এখনও এমন কিছু অফার রয়েছে, যেগুলি জানলে আপনি অবাক হয়ে যাবেন। তার মধ্যে সেরা একটি অফার হল Apple AirPods Pro-র। অ্যাপলের দামি এই এয়ারপড আপনি পেয়ে যাবেন মাত্র 1,150 টাকায়। তবে হ্যাঁ, তার জন্য শর্তাবলী অবশ্যই প্রযোজ্য। মাত্র 1,150 টাকায় আপনাকে Apple AirPods Pro কিনতে পুরনো স্মার্টফোনটি এক্সচেঞ্জ করতে হবে।

Apple AirPods Pro (2nd generation)-এ পারফরম্যান্সের জন্য রয়েছে নতুন H2 চিপ, যা ব্যাকগ্রাউন্ড নয়েস বাদ দিতে সাহায্য করে এবং অভাবনীয় সাউন্ড এক্সপিরিয়েন্স দিতে পারে। Apple-এর অফিসিয়াল ওয়েবসাইটে ডিভাইসটির দাম এমনিতে 26,900 টাকা। তবে Flipkart এই ডিভাইসের উপরে ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে। ফলে, ফ্লিপকার্ট থেকে ডিভাইসটি কিনতে আপনার খরচ হবে 21,400 টাকা।

অফারের এখানেই শেষ নয়। এর পরেই সবথেকে বড় অফার অর্থাৎ এক্সচেঞ্জ অফারটি পেয়ে যাবেন আপনি। পুরনো ফোন বদলে যদি Apple AirPods Pro নিতে চান, তাহলে পেয়ে যাবেন 19,000 টাকার এক্সচেঞ্জ ডিল। তবে হ্যাঁ, সেই এক্সচেঞ্জ ডিল নির্ভর করবে, আপনার ফোনের কন্ডিশনের উপরে। এছাড়াও সেটি কোন মডেল, কত দিন আগে কিনেছেন, এই সব বিষয়গুলির উপরেই এক্সচেঞ্জ অফারের সম্পূর্ণ সুবিধা পাওয়ার বিষয়টি নির্ভর করবে।

এরপরে রয়েছে আরও অফার। 1,250 টাকা ছাড় পেতে পারেন Apple AirPods Pro-র উপরে। তবে হ্যাঁ, তার জন্য আপনার দরকার ফেডারাল ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড। এছাড়াও HSBC Credit Card ব্যবহার করেও যদি এয়ারপডটি আপনি ক্রয় করেন, তাহলেও এই একই অফারটি পেয়ে যাবেন।

এই সব মিলিয়েই Apple AirPods Pro আপনি পেয়ে যেতে পারেন মাত্র 1,150 টাকায়। প্রসঙ্গত, AirPods Pro লঞ্চ করা হয়েছিল 2022 সালের সেপ্টেম্বর মাসে। দুর্ধর্ষ সাউন্ড কোয়ালিটি এর। সেই সঙ্গে রয়েছে নয়েজ় ক্যান্সেলেশন, ব্যাটারি লাইফ এবং অত্যন্ত ভাল আর্গোনমিক্স।