Anubrata Mondal Arrested: ঠাকুর ঘরে কে? অনুব্রত…

Anubrata Mondal News: অনুব্রতর সব মোবাইল ফোনই নাকি বাজেয়াপ্ত হয়েছে। বাড়ি থেকে বেরিয়ে আসার সময় সঙ্গে অনুব্রত শুধুই নিতে পেরেছেন প্রেসক্রিপশন এবং নিত্য প্রয়োজনীয় ওষুধ।

Ashad Mallick

|

Aug 11, 2022 | 4:49 PM

বোলপুর: দুয়ারে সিবিআই দেখে ধর্মভীরু অনুব্রত খিল তুললেন দরজায়! শেষ পর্যন্ত নাকি ঠাকুর ঘরের দরজা একপ্রকার ভেঙেই তাঁকে বাইরে বের করে নিয়ে এসেছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। সূত্রের খবর অনুযায়ী, এরপর দোতলার ড্রয়িং রুমে খাবার টেবিলে বসেই যাবতীয় কাগজপত্র তৈরি করেছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। আরও জানা গিয়েছে, অনুব্রতর সব মোবাইল ফোনই নাকি বাজেয়াপ্ত হয়েছে। বাড়ি থেকে বেরিয়ে আসার সময় সঙ্গে অনুব্রত শুধুই নিতে পেরেছেন প্রেসক্রিপশন এবং নিত্য প্রয়োজনীয় ওষুধ। অনুব্রত মণ্ডলের শ্বাসকষ্টের কথা মাথায় রেখেই যে গাড়িতে অভিযুক্ত নেতাকে নিয়ে যাওয়া হয়েছে, সেখানে রাখা হয়েছে কনসেনট্রেটর।

ঠাকুরঘর থেকে অনুব্রতর শ্রীঘরে যাওয়ার এই প্রক্রিয়ায় তৃণমূল সুপ্রিমোকে সরাসরি নিশানা করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মাগুর মাছ বিক্রেতা থেকে ১০০ কোটির মালিক, আর অনুব্রতর এই উত্থানের নেপথ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘প্রশয়’ রয়েছে বলেই অভিযোগ তাঁর।

অন্যদিকে বিজেপির প্রতীকে জেতা ‘তৃণমূল’ সাংসদ অর্জুন সিংয়ের প্রতিক্রিয়া, “যদি কেউ ভুল করে থাকে, তাহলে আইন আইনের পথে চলবে। আমাদের দল স্পষ্ট বার্তা দিয়েছে, অন্যায়ের পাশে দল নেই।”

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla