Letter For Anubrata Girl: ‘ভালবাসা ও সেলাম নেবেন’, মেয়ে সুকন্যাকে চিঠি অনুব্রত অনুরাগীর

Anubrata Mondal: কঠিন পরিস্থিতিতে কেষ্টর মেয়ের পাশে থাকার বার্তা এক অনুগামীর। ছোট্ট কাগজে লেখা চিঠি বাড়িতে দিয়ে গেলেন লাভপুরের বাসিন্দা শেখ নওশাদ আলি।

Ashad Mallick

|

Aug 13, 2022 | 5:07 PM

বোলপুর: গরুপাচার মামলায় বৃহস্পতিবার গ্রেফতার হয়েছেন অনুব্রত মণ্ডল। সেদিনই তৃণমূলের পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করে চন্দ্রিমা ভট্টাচার্য জানিয়ে দিয়েছেন, “অন্যায় করলে দল পাশে থাকবে না।” যদিও শুক্রবার সিবিআই ও ইডির নিরপেক্ষতা দাবি করে পথে নেমেছে তৃণমূল ছাত্রযুব। এই অবস্থায় তৃণমূলের সিংহভাগই মধ্যপন্থী অবস্থায় বুক ঠুকে কোনও নেতা, কর্মী, সমর্থকই বলার সাহস পাচ্ছেন না, ‘দাদার পাশে আছি’। বোলপুরেও ছবিটা একই। অনুব্রত ঘনিষ্ঠরাও লাইমলাইট থেকে শতযোজন দূরে। এমন ডামাডোলের মধ্যেই অনুব্রতর বোলপুরের বাড়িতে হাজির অনুরাগী। সঙ্গে হাতে চিঠি।

‘দাদার মেয়ে’ সুকন্যার কাছে পৌঁছে দেওয়ার আর্জি জানিয়ে নিরাপত্তা রক্ষীদের হাতে চিঠি দিয়ে গেলেন লাভপুরের বাসিন্দা, তৃণমূল কর্মী, অনুব্রত অনুরাগী শেখ নওশাদ আলি। কী লেখা আছে চিঠিতে? TV9 বাংলার ক্যামেরায় নওশাদ আলি জানিয়ে গেলেন, “প্রয়োজনে মুর্শিদাবাদের সাংসদ আবু তাহের খানের সঙ্গে কথা বলব। ৯৭৩৫৯৯** নম্বরে ফোন করবেন। আমার সেলাম ও ভালবাসা নেবেন।”

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla