Arpita Mukherjee News: দেখা করছেন না মা, দিদি! জেলে পরার মতো জামা নেই অর্পিতার

রক্তের সম্পর্কের আত্মীয় এবং আইনজীবী ছাড়া আর কারও সঙ্গেই দেখা করতে পারবেন না তিনি। তবে তাঁর মা এবং দিদি কেউই অর্পিতাকে দেখতে আসেননি। আলিপুর সংশোধনাগারে ২২ জন বন্দিদের সঙ্গে একই সেলে দিন কাটছে অর্পিতার।

TV9 Bangla Digital

| Edited By: Tapasi Dutta

Aug 13, 2022 | 7:56 PM

কলকাতা: আলিপুর মহিলা সংশোধনাগারে প্রায় নিঃসঙ্গ দিন কাটছে অর্পিতা মুখোপাধ্যায়ের। কারও সঙ্গে দেখা হচ্ছে না তাঁর। জেল কর্তৃপক্ষ আগেই জানিয়েছে, রক্তের সম্পর্কের আত্মীয় এবং আইনজীবী ছাড়া আর কারও সঙ্গেই দেখা করতে পারবেন না তিনি। তবে তাঁর মা এবং দিদি কেউই অর্পিতাকে দেখতে আসেননি। আলিপুর সংশোধনাগারে ২২ জন বন্দিদের সঙ্গে একই সেলে দিন কাটছে অর্পিতার। বেশ কিছু সময় তিনি চুপচাপ থাকলেও মাঝেমধ্যে অন্যান্যদের সঙ্গে কথা বলছেন।

সূত্রের খবর, জেল কর্তৃপক্ষকে দেওয়া নম্বরে অন্যান্য বন্দিরা দিনে ১ বার ফোনে কথা বলতে পারেন, কিন্তু অর্পিতার ক্ষেত্রে সেই ছাড়ও নেই। আইনজীবীদের কাছে তাঁর মায়ের শরীর নিয়ে বারবার উদ্বেগ প্রকাশ করেছেন অর্পিতা। অর্পিতাকে সময় কাটানোর জন্য একটিমাত্র বই দেওয়া হয়েছে, আর কোনও বই দেওয়া হয়নি বলেও নাকি আক্ষেপ রয়েছে তাঁর। জেল কর্তৃপক্ষের বক্তব্য, যেহেতু অর্পিতার নিরাপত্তায় বিশেষভাবে নজরে রয়েছে আদালতের, তাই তাঁরা অর্পিতার বিষয়ে সতর্কতা অবলম্বন করছেন।

অর্পিতার মায়ের বয়স অনেকটাই। শারীরিকভাবেও তিনি ততটা সমর্থ নন। সূত্রের খবর, মেয়েকে জেলে দেখতে আসা তাঁর মায়ের পক্ষে সম্ভব নয়। দিদিও আসেননি দেখতে, আক্ষেপ অর্পিতার। ফলে জামা কাপড় পেতে অসুবিধা হচ্ছে অর্পিতার। কারাগার কর্তৃপক্ষের তরফে এখনও পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, শরীর ভাল থাকলেও মন ভাল নেই অর্পিতার। সূত্রের খবর, জেলের খাবার খেলেও বারংবার সেই খাবার নিয়েও আপত্তি করছেন তিনি।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla