Anubrata Mondal News: পার্থ ফোন করেছিলেন মমতাকে, অনুব্রতর ফোন মেয়েকে

সূত্রের খবর, এখনও পর্যন্ত ২ বার কল, সিবিআইয়ের ফোন থেকে মেয়ে সুকন্যার নম্বর ডায়াল করে কথা বলেছেন অনুব্রত মণ্ডল

TV9 Bangla Digital

| Edited By: Moumita Das

Aug 13, 2022 | 4:49 PM

কলকাতা: সব পাওয়ার মধ্যেও অনুব্রত হারিওয়েছেন অনেক। বিশেষত বিগত কয়েক বছরে তার ঝুলি ভরেছে স্বজনহারার শোকেই। প্রথমে জননী, তরপর ঘরনি। সম্প্রতি তাঁকে অভিভাবকহীন করে চলে গিয়েছেন তাঁর রাজনৈতিক গুরু ডাক্তার সুশোভন বন্দ্যোপাধ্যায়ও। থাকার বলতে এখন আছে ‘দল’, ‘দলের নেত্রী’ আর একমাত্র মেয়ে রুবাই (সুকন্যা মণ্ডলের ডাক নাম)। সিবিআই হেফাজতে থেকে কেবল মেয়ের সঙ্গেই নাকি কথা বলতে চেয়েছেন অনুব্রত। সূত্রের খবর, এখনও পর্যন্ত ২ বার কল, সিবিআইয়ের ফোন থেকে মেয়ে সুকন্যার নম্বর ডায়াল করে কথা বলেছেন অনুব্রত মণ্ডল।

২২ জুলাই গভীর রাতে পার্থ চট্টোপাধ্যায়কে যখন ম্যারাথন জিজ্ঞাসাবাদের বড় গ্রেফতার করেছিলেন ইডি আধিকারিকরা, নিজের ‘এক পরমাত্নীয়’কে ফোন করেছিলেন বেহালা পশ্চিমের বিধায়ক। একবার নয়, তিন তিন বার পার্থর ফোন থেকে কল গিয়েছিল পরমাত্মীয়র ফোনে। তবে কথা হয়নি। পরে পার্থ নিজেও জানিয়েছেন, নেত্রীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও তা শেষ পর্যন্ত সম্ভব হয়নি। ইডি মেমোতে পরিষ্কার করে বলে দেওয়া হয়েছিল, পার্থ চট্টোপাধ্যায় যে নম্বরে তিনবার ডায়াল করেছেন, সেটি ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের।

দিন বিশের মধ্যে এবার ‘গারদে’ অনুব্রত। আপাতত ১০ দিনের সিবিআইয়ের হেফাজত। অনুব্রতর অস্থায়ী ঠিকানা হয়েছে মধ্য কলকাতার নিজাম প্যালেসের ১৪ তলার সিবিআইয়ের গেস্ট রুম। শীতাতপ নিয়ন্ত্রিত ঘরে অনুব্রতর যত্নাত্তি থাকছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কর্মীরা। সময়ে আসছ চা, জল, বিস্কুট। ওষুধপত্রও দেওয়া হচ্ছে একেবারে নিয়ম মেনেই। ইচ্ছে হলেই নাকি টেলিভিশনেও চোখ রাখছেন শাসক দলের এই হেভিওয়েট নেতা। আর যেটা লক্ষ্মনীয়, মাঝে মধ্যেই পাঞ্জাবীর পকেট থেকে নাকি জবা ফুল বের করে নিয়ে ‘অল ইজ ওয়েলের’ ভঙ্গিতে ছুঁইয়ে নিচ্ছেন তিনি। ওয়াকিবহালমহলের মতে, অনুব্রত মণ্ডল বরাবরই তারা মায়ের ভক্ত। বাড়ি থেকে বেরিয়ে আসার সময় প্রেসক্রিপশন এবং ওষুধের সঙ্গে নাকি তারা মায়ের পায়ে অর্পিত ফুলও সঙ্গে করে এনেছেন তিনি। আর সেই ফুলেই এখন তাঁর ‘পরম আস্থা’।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla