Poonam Pandey Death News: পুনম পাণ্ডে কি জীবিত নাকি মৃত?

Viral News: মাত্র ৩২ বছর বয়সে মারা গেলেন মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। শুক্রবার সকালে এমনটাই জানিয়েছেন পুনমের ম্যানেজার পারুল চাওলা। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক পোস্ট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, জরায়ুমুখে ক্য়ানসার হয়েছিল পুনমের। কিছুদিন আগেই ধরা পড়ে ক্যানসার। অন্তিম সময়ে ধরা পড়ে মারণরোগ। উত্তরপ্রদেশে বাড়িতে পুনমের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন পারুল, তাঁর ম্যানেজার।

Follow Us:
| Updated on: Feb 02, 2024 | 9:34 PM

প্রয়াত পুনম পাণ্ডে! মাত্র ৩২ বছর বয়সে মারা গেলেন মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। শুক্রবার সকালে এমনটাই জানিয়েছেন পুনমের ম্যানেজার পারুল চাওলা। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক পোস্ট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, জরায়ুমুখে ক্য়ানসার হয়েছিল পুনমের। কিছুদিন আগেই ধরা পড়ে ক্যানসার। অন্তিম সময়ে ধরা পড়ে মারণরোগ। উত্তরপ্রদেশে বাড়িতে পুনমের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন পারুল, তাঁর ম্যানেজার।

মৃত্যু নিয়ে ধন্দ পুনম পাণ্ডের মৃত্যু হয়েছে, এ কথা নিজেই জানিয়েছেন তাঁর টিম ও ম্যানেজার। তবে এই মৃত্যু নিয়ে হঠাৎই তৈরি হয়েছে ধন্দ। তাঁর টিমের দাবি, পুনমের বোন ফোন করে এই খবর দিয়েছেন তাঁদের। ও দিকে বিভিন্ন সংবাদমাধ্যম এমনকি ম্যানেজার পারুলের তরফে পুনমের পরিবারের সঙ্গে ফের যোগাযোগের চেষ্টা করা হলে তাঁরা ফোনে অধরা। তবে কি সবটাই গিমিক? উঠেছে প্রশ্ন।

বিভাজন আরও প্রকট! বিগত বেশ কিছু সময় ধরেই বলিউডের অন্দর বচ্চন পরিবারে বিভাজনের খবর শোনা যাচ্ছে। এবার সেই বিভাজনই যেন আরও প্রকট হল। সম্প্রতি জয়া বচ্চনের এক মন্তব্য নিয়ে হচ্ছে আলোচনা। নাতনি নভ্যা নভেলি নন্দার শোয়ে এসে জয়া ঘোষণা করে দিলেন, ছেলে অভিষেক নয়, মেয়ে শ্বেতা বচ্চনই তাঁর কাছে বেশি আপন।

বাংলা জানেন না সইফ বলিউডের কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুর জানিয়েছেন, তাঁর পুত্র সইফ বাংলা বলতে জানেন না। পড়তে পারেন না। লিখতেও না। শর্মিলা রবীন্দ্রনাথ ঠাকুরের বাড়ির মেয়ে। মা বাঙালি হওয়া সত্ত্বেও ছেলে বাংলা জানেন না, বিষয়টা নিয়ে দুঃখ আছে শর্মিলার। এ-ও বলেছেন, “সইফ অনুবাদে রবীন্দ্রনাথ পড়েছেন।”

কেমন আছে দেবী? ২০২৩ সালে জন্ম হয় তারকা দম্পতি বিপাশা বসু এবং করণ সিং গ্রোভারের কন্যা দেবীর। এখন তার বয়স ১৪ মাস। জন্মের পরই জানা যায়, হৃদযন্ত্রে ২টো ফুটো আছে দেবীর। অস্ত্রোপচার করে সেই ফুটো সারানো হয় তখনই। অনেক কঠিন সময় পার করেছেন তাঁরা। এখন ভাল আছে দেবী। ধীরে-ধীরে সুস্থ হয়ে উঠছে সে।

অসুস্থ সাবিত্রী টালিগঞ্জের কিংবদন্তি অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় অসুস্থ। একমাস ধরে বাড়িতেই আছেন তিনি। শ্বাসকষ্ট হচ্ছে তাঁর। নেবুলাইজ়ার ব্যবহার করতে হচ্ছে সাবিত্রীকে। এই ঠান্ডায় খুবই অসুবিধা হয়েছে অভিনেত্রীর। নিজেই TV9 বাংলাকে জানিয়েছেন এই কথা।

কিরণের নতুন বার্তা সাবস্ক্রাইবারের পিছনে ছোটেন না জনপ্রিয় ইউটিউবার ‘দ্য বং গাই’ কিরণ দত্ত। নিজেই জানিয়েছেন সেই কথা। সম্প্রতি তাঁর ইউটিউবে সাবস্ক্রাইবার সংখ্য়া হয়েছে ৪ মিলিয়ান। সেই পোস্ট করে কিরণ বলেছেন, “ঠিক করেছি নম্বরের পেছনেই শুধু দৌড়ব না। মনে রাখার মতো কাজ করব।”

অঙ্কিতার উপর ক্ষোভ অঙ্কিতা ভট্টাচার্যের গাওয়া ‘কমলা নৃত্য করে’ গানটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। দুই বছর আগে নতুন ভাবে অ্যারেঞ্জ করে মিউজিক ভিডিয়ো হিসেবে সেই গানটিকে প্রকাশ্যে এনেছিলেন সারেগামাপা-খ্যাত এই গায়িকা। এবার এক অনুষ্ঠানে গানটিকে ‘নিজের’ বলে দাবি করতেই তাঁর বিরুদ্ধে ক্ষোভ বাংলাদেশীদের। তা যে আসলে বাউল সম্রাট শাহ আবদুল করিমের গান, তা অঙ্কিতাকে মনে করিয়ে দিলেন তাঁরা।

অনীকের ট্রিপ চার মাসের সন্তানকে নিয়ে ট্রিপে গেলেন গায়ক অনীক ধর। ইন্দোনেশিয়ার জাকার্তাই তাঁদের লেটেস্ট ডেস্টিনেশন। এই ফ্যামিলি ট্রিপে সামিল হয়েছেন অনীকে বড় মেয়ে ও তাঁর স্ত্রী-ও। যদিও নেটিজেনদের একটাই চিন্তা, “ওই টুকু বাচ্চা নিয়ে এত দূরের ট্রিপ। সাবধানে যাবেন কিন্তু।”