Amitabh Bachchan Health: ভাল আছেন অমিতাভ বচ্চন? অভিনেতাকে নিয়ে দুশ্চিন্তা প্রকাশ

Amitabh Bachchan: ভাল আছেন অমিতাভ বচ্চন? অভিনেতাকে নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করছেন নেটিজ়েনরা। মুম্বইয়ের এক বেসরকারী হাসপাতালের বাইরে দেখা যায় অমিতাভ-কন্যা শ্বেতাকে। তারপর থেকেই তারকাকে নিয়ে চিন্তার ভাঁজ নেটিজ়েনদের কপালে।

Amitabh Bachchan Health: ভাল আছেন অমিতাভ বচ্চন? অভিনেতাকে নিয়ে দুশ্চিন্তা প্রকাশ
| Edited By: | Updated on: Aug 10, 2024 | 11:17 PM

অক্ষয়-কার্তিক একসঙ্গে?
একই ছবিতে কি কাজ করবেন অক্ষয় কুমার ও কার্তিক আরিয়ান। তেমনই খবর রটেছে। আসলে তাঁদের দেখা যায় একসঙ্গে। পরিচালক মুদাস্সর আজ়িজ়ের অফিসে দেখা মেলে তাঁদের। তারপর থেকেই আলোচনা শুরু হয়েছে।

‘স্ত্রী ২’র অগ্রিম বুকিং
‘স্ত্রী টু’ মুক্তি পাবে ১৫ অগস্ট। তা নিয়ে দর্শকমনে উচ্ছ্বাস প্রচুর। ছবিতে রয়েছেন রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর। টিকিটের জন্য অগ্রিম বুকিং চালু হয়েছে। নির্মাতাদের আশা, ‘স্ত্রী’র মতোই সাড়া ফেলবে ‘স্ত্রী ২’।

ভাইরাল তামান্না
ভাইরাল হয়েছে অভিনেত্রী তামান্না ভাটিয়ার পুরনো ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে, ১৫ বয়সি তামান্না স্কুলের বার্ষিক অনুষ্ঠানে পারফর্ম করছেন। তা দেখে তামান্নাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজ়েনরা।

অমিতাভকে নিয়ে দুশ্চিন্তা
ভাল আছেন অমিতাভ বচ্চন? অভিনেতাকে নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করছেন নেটিজ়েনরা। মুম্বইয়ের এক বেসরকারী হাসপাতালের বাইরে দেখা যায় অমিতাভ-কন্যা শ্বেতাকে। তারপর থেকেই তারকাকে নিয়ে চিন্তার ভাঁজ নেটিজ়েনদের কপালে।

তাপসীর মনের ইচ্ছা
তাপসী পান্নুর নতুন ছবি আসছে–‘ফির আই হাসিন দিলরুবা’। এটি ‘হাসিন দিলরুবা’র সিকুয়্যেল। ছবি নিয়ে অনেক আশা তাপসীর। ফ্র্যাঞ্চাইজ়ির পরের ছবিটিও যাতে তৈরি হয়, সেই আশা করছেন অভিনেত্রী।

সরব প্রীতি জ়িন্টা
বাংলাদেশ নিয়ে এ বার সমাজমাধ্যমে সুর চড়ালেন অভিনেত্রী প্রীতি জ়িন্টা। শুরু হয়েছিল কোটা সংস্কারের আন্দোলন দিয়ে। ক্রমশ এই আন্দোলন অগ্নিগর্ভ আকার নেয়। শেখ হাসিনা সরকারের পতন হয়। কিন্তু তার পরেও থামে না অশান্তি। এই বিষয়ে মুখ খুললেন প্রীতি। বাংলাদেশে যাতে দ্রুত শান্তি ফিরে আসে, সেই প্রার্থনাও করেছেন অভিনেত্রী।

কী বললেন সৃজিত?

‘পদাতিক’ ছবিমুক্তিতে যোগ দেবেন মৃণাল সেন-পুত্র কুণাল সেন। সৃজিত মুখোপাধ্যায়ের আমন্ত্রণে মার্কিন মুলুক থেকে বাবার জীবনীচিত্র দেখতে আসবেন তিনি। কুণাল সেনের সহযোগিতা ছাড়া কোনও ভাবেই ‘পদাতিক’ সম্পূর্ণ হত না বলে জানালেন পরিচালক। ইতিমধ্যেই ছবির ঝলক দেখে তিনি অভিনন্দন জানিয়েছেন সৃজিতকে।

রহস্যময়ীকে বাহুডোরে বাঁধলেন সিদ্ধার্থ!
সিদ্ধার্থ মলহোত্রর মহিলা অনুরাগীর সংখ্যা কম নয়। অভিনয়ের পাশাপাশি তাঁর সৌন্দর্যেও কুপোকাত তাঁরা। যদিও কিয়ারা আডবাণীর সঙ্গে বিয়ের পরে ‘কাপল গোল’ও তৈরি করেছেন তিনি। কিন্তু স্ত্রী কিয়ারা থাকতেও এ কী করে বসলেন সিদ্ধার্থ! নিজের বাহুবন্ধনে নিলেন এক অন্য নারীকে। এমন ভিডিয়োই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

সুপ্রিম কোর্টে আমির ও কিরণ!
শুক্রবার ব্যস্ত সুপ্রিম কোর্ট চত্বর। হঠাৎই সেখানে ভিড় বাড়তে শুরু করল। ভিড়ের মধ্যে আদালত চত্বরে প্রবেশ করলেন আমির খান। উপলক্ষ, তাঁর প্রযোজিত এবং প্রাক্তন স্ত্রী কিরণ রাও পরিচালিত ছবি ‘লাপতা লেডিজ়’-এর বিশেষ প্রদর্শন।

Follow Us: