Halisahar Raju Sahani Properrty: হালিশহরে তৃণমূল কর্মীর ২৮ কাঠা জমি দখল করেছে শাসকদলেরই নেতা?

Raju Sahani: হালিশহর নিবাসী তৃণমূলকর্মী কিশোর তিওয়ারির পরিবারকে ভয় দেখিয়ে ২৮ কাঠা জমি দখলের অভিযোগ রাজু সাহানির বিরুদ্ধে। সূত্রের খবর, এই জমির আনুমানিক মূল্য প্রায় ৩ কোটি টাকা!

Halisahar Raju Sahani Properrty: হালিশহরে তৃণমূল কর্মীর ২৮ কাঠা জমি দখল করেছে শাসকদলেরই নেতা?
| Updated on: Sep 03, 2022 | 5:03 PM

হালিশহর: হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানি। সন্মার্গ চিটফান্ড কেলেঙ্কারিতে নাম জড়ায় রাজ্যের এই শাসক নেতার। এরই মধ্যে চাঞ্চল্যকর তথ্য উঠে এল TV9 বাংলার অন্তর্তদন্তে। হালিশহরের তৃণমূল কর্মী কিশোর তিওয়ারির ২৮ কাঠা জমি দখল করেছেন স্বয়ং তৃণমূল নেতা তথা পুরসভার চেয়ারম্যান রাজু সাহানি, অভিযোগ এমনই।

গঙ্গার পাড়ে বিশাল বিলাসবহুল রিসর্টের মালিক রাজু সাহানি। আর এই রিসর্ট গড়ে উঠেছে জাহাজ কোম্পানির জমি বেআইনি পদ্ধতিতে দখল করে, এমনই অভিযোগ করছেন হালিশহর পুরসভার প্রাক্তন চেয়ারম্যান রবীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের। যদিও ‘হাইনেস্ট গেস্ট হাউস’ পৈতৃক সম্পত্তিতে তৈরি বলে দাবি করেছেন পুরসভার বর্তমান চেয়ারম্যান।

এদিকে, হালিশহর নিবাসী তৃণমূলকর্মী কিশোর তিওয়ারির পরিবারকে ভয় দেখিয়ে ২৮ কাঠা জমি দখলের অভিযোগ রাজু সাহানির বিরুদ্ধে। সূত্রের খবর, এই জমির আনুমানিক মূল্য প্রায় ৩ কোটি টাকা! কিশোরের আরও দাবি, তাঁর বাবার সুড়কির কল দখল হয়েছে রাজুর মদতে। মমতা-অভিষেকের কাছে পৌঁছতে চেয়েও পারেননি তিনি। থানায় অভিযোগও গ্রহণ করা হয়নি। পুরসভা থেকে ট্রেড লাইসেন্স ক্যানসেল করে দেওয়া হয় বলেও জানিয়েছেন কিশোর। কিশোর তিওয়ারির মায়ের অভিযোগ, তাঁরা থানায় অভিযোগ জানাতে গেলে বড়বাবু উল্টে তাঁদেরই কটূক্তি করেছেন। সংবাদ মাধ্যমের সামনে জমি হারানো বিচার না পাওয়া কিশোরের একটাই আক্ষেপ, নিজে তৃণমূল কর্মী হয়েও শাসকদলের আরেক নেতার দ্বারাই তিনি প্রতারিত। স্বাভাবিকভাবেই এই ঘটনা নতুন করে জন্ম দিয়েছে রাজনৈতিক জল্পনার।

Follow Us: