Pilgrims Of Jalpesh Dead: জেনারেটরে বৃষ্টির জল ঢুকে শর্ট সার্কিট, শিবতীর্থে যাওয়ার পথে মৃত ১০ পুণ্যার্থী

গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি আরও ১৪ জন পুণ্যার্থী। স্থানীয় সূত্রের খবর, প্রথমে তাঁদের নিয়ে যাওয়া হয় চ্যাংড়াবান্ধার প্রাথমিক হাসপাতালে

TV9 Bangla Digital

| Edited By: সৌরভ পাল

Aug 02, 2022 | 1:58 PM

কোচবিহার: শ্রাবণ মাসের তৃতীয় সোমবার জল্পেশের শিবমন্দিরে যাবার পথে জেনারেটরের শট সার্কিটে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মৃত্যু হয় ১০ পুণ্যার্থীর। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি আরও ১৪ জন পুণ্যার্থী। স্থানীয় সূত্রের খবর, প্রথমে তাঁদের নিয়ে যাওয়া হয় চ্যাংড়াবান্ধার প্রাথমিক হাসপাতালে। এরপর ১৪ জনকে সেখান থেকে নিয়ে যাওয়া হয় চ্যাংড়াবান্ধার সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানে তাঁদের চিকিৎসা চলছে। প্রত্যেকেরই শারীরিক অবস্থা এখন স্থিতিশীল, তবে মানসিক ট্রমা রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শ্রাবণ মাসের তৃতীয় সোমবারে উত্তরবঙ্গের বহু মানুষ শিব লিঙ্গে জল ঢালতে যান জল্পেশের শিবমন্দিরে। রবিবার সেই উদ্দেশ্যে প্রায় ঠাসাঠাসি করেই ৩৬ জন যাত্রীসহ একটি গাড়ি রওনা দেয়। গাড়ির ভেতরে অতিরিক্ত গরম অনুভূত হওয়ায় যাত্রীরা খুলে দেয় দরজার হুক। মাঝরাস্তায় রাতে প্রবল বৃষ্টি হওয়ায় কিছুটা জল ঢুকে আসে জেনারেটর যুক্ত এই গাড়ির ভেতরে। আর সেখান থেকেই শট শার্কিট হয়ে দুর্ঘটনা। সামনে বসা ১০ জন পুণ্যার্থী ঘটনাস্থলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

আজ মন্ত্রী অরূপ বিশ্বাসের অসুস্থ পুণ্যার্থীদের দেখতে যাওয়ার কথা। সেখান থেকে তিনি যাবেন শীতলকুচি, মৃত ব্যক্তির পরিজনদের সঙ্গে দেখা করতে। কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানিয়েছেন, ‘শট সার্কিটের ফলেই ঘটনাটি ঘটেছে বলে জানা যাচ্ছে’। ঘটনার তদন্তে পুলিশ।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla