Partha Arpita Property: ১০৩ কোটির বিপুল সম্পত্তি ‘একা পার্থরই’, অর্পিতার বয়ানে পর্দাফাঁস?

Arpita Mukherjee: চার্জশিটের ৭৪ নম্বর পাতায় উল্লেখ করা হয়েছে, মায়ের ও তাঁর নিজের প্রাণের ভয় ছিল বলেই প্রাথমিকভাবে মুখে কুলুপ এঁটেছিলেন অর্পিতা।

Ashad Mallick

|

Sep 20, 2022 | 9:26 PM

কলকাতা: গ্রেফতার হওয়ার পর থেকে টানা জেরার মুখে প্রাক্তন শিক্ষামন্ত্রীর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। অবশেষে মুখ খুললেন অর্পিতা। গোয়েন্দাদের সূত্র জানা গিয়েছে, ইডির কাছে বিস্ফোরক বয়ান দিয়েছেন অভিনেত্রী। পার্থর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন অর্পিতা।

“উদ্ধার হওয়া টাকা পুরোটাই পার্থ চট্টোপাধ্যায়ের, আমার নয়”, এমনই জানিয়েছেন অর্পিতা, উল্লিখিত ইডির চার্জশিটে। ইডির হিসাব অনুযায়ী, এখনও পর্যন্ত প্রায় ১০৩ কোটি টাকা উদ্ধার হয়েছে। নগদ অর্থ, টাকা, স্থবির, অস্থাবর সম্পত্তি – সবকিছুই প্রাক্তন শিক্ষামন্ত্রীর, দাবি পার্থ-ঘনিষ্ঠর।

২১ সেপ্টেম্বর চার্জশিট জমা দিয়েছে ইডি। গত ২৩ অগস্ট ইডির কাছে বয়ান দেন অর্পিতা মুখোপাধ্যায়। চার্জশিটের ৭৪ নম্বর পাতায় উল্লেখ করা হয়েছে, মায়ের ও তাঁর নিজের প্রাণের ভয় ছিল বলেই প্রাথমিকভাবে মুখে কুলুপ এঁটেছিলেন অর্পিতা। যদিও এরপরই নগদ অর্থ ও গয়নার মালিকানা নিয়ে মুখ খোলেন তিনি। ভুয়ো সংস্থার বিনিয়োগ থেকে জীবনবীমা-সহ অন্যান্য সকল সম্পত্তি – সবকিছুর মালিক হিসাবে পার্থর নামই তুলে ধরেছেন অর্পিতা। ঘনিষ্ঠ বান্ধবীর এহেন মন্তব্যে যে বেশ ফাঁপরে পড়বেন প্রাক্তন শিক্ষামন্ত্রী, তা বলাই বাহুল্য।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla