Shantiniketan Child Murder: শান্তিনিকেতনে শিশু খুনের ঘটনায় অশান্ত বিধানসভা, সিবিআই তদন্তের দাবি শুভেন্দুর

Bidhan Sabha: বিধানসভা চত্বরে বিজেপির এহেন আচরণের কড়া নিন্দা করেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। বিধানসভার বাইরে হাতে পোস্টার নিয়ে তীব্র ক্ষোভ জ্ঞাপন করেন বিরোধী দলনেতা।

Ashad Mallick

|

Sep 21, 2022 | 3:20 PM

কলকাতা: বোলপুরে শিশুমৃত্যুর আঁচ এসে পড়ল একেবারে বিধানসভার অন্দরে। বাংলায় আইনশৃঙ্খলা তলানিতে, এমনটাই দাবি বিজেপির। প্রতিবাদে ওয়াক আউট করে গেরুয়া শিবির। মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে স্লোগান বিজেপি নেতৃত্বের।

শান্তিনিকেতনে ‘খুন’ শিবম ঠাকুর। শিশু খুনের ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিবৃতি দাবি করতে থাকেন বিরোধী দলনেতা। বিধানসভার অধিবেশনে শুভেন্দু অধিকারীর এহেন মন্তব্যে বিতর্কের ঝড় ওঠে। সূত্রের খবর, এরপরই স্বয়ং অধ্যক্ষ জানান যে দৃষ্টি আকর্ষণ করলেও এভাবে বলার অধিকার নেই শুভেন্দুর। এই বক্তব্যের পরেই যেন আগুনে ঘি পড়ে, রাজ্য সরকার বিরোধী স্লোগান দিতে থাকেন গেরুয়া বিধায়করা। মুখ্যমন্ত্রীকে সরাসরি নিশানা করে মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ দাবি করতে থাকেন বিজেপি বিধায়করা, হাতে শিবম ঠাকুরের ছবি সম্বলিত পোস্টার নিয়ে বসে পড়েন বিধানসভার বাইরেই।

বিধানসভা চত্বরে বিজেপির এহেন আচরণের কড়া নিন্দা করেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। তাঁর কথায়, রাজ্যে শিশুমৃত্যুকেও রাজনীতি থেকে বাদ দিচ্ছেন না বঙ্গ বিজেপির নেতারা। বিধানসভার বাইরে হাতে পোস্টার নিয়ে তীব্র ক্ষোভ জ্ঞাপন করেন বিরোধী দলনেতা। “এই বাচ্চাটার জন্য আমরা দাবি করি যে পুলিশমন্ত্রীকে এসে বলুন বক্তব্য রাখতে। অধ্যক্ষ একপেশে আচরণ করেন। স্বাভাবিকভাবে তিনি কর্ণপাত করেননি। আমরা রুবি বিবির ফাঁসি দাবি করছি। শান্তিনিকেতন থানার ওসিকে গ্রেফতার ও এসপিকে ক্লোজ করার দাবি জানাচ্ছি।” শিশু খুনের ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানান শুভেন্দু অধিকারী।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla