Anubrata Mondal News: SSKM থেকে কেষ্ট বেরতেই স্লোগান, ‘চোর, চোর, গরু চোর!’

Anubrata Mondal: অনুব্রতকে সরাসরি 'গরু চোর' বলে একটুও অনুতপ্ত নন ওই ব্যক্তি। উপরন্তু তাঁর সাফ দাবি, "গ্রামে যখন কেউ গরু চুরি করে, তাকে সবাই মারধর করে। অভিযুক্তের মাথাও ন্যাড়া করে দেওয়া হয়।"

Anubrata Mondal News: SSKM থেকে কেষ্ট বেরতেই স্লোগান, 'চোর, চোর, গরু চোর!'
| Updated on: Aug 08, 2022 | 10:10 PM

কলকাতা: আজ নিজাম প্যালেসে না গিয়ে ফের সিবিআই হাজিরা এড়িয়ে গেলেন অনুব্রত মণ্ডল। হাজিরা না দিয়ে সোজা এসএসকেএম হাসপাতালে চলে যান বীরভূমের জেলা সভাপতি। আর এরপরেই চাঞ্চল্যকর ঘটনা। হাসপাতাল থেকে বেরোতেই জোর স্লোগান। নিরাপত্তারক্ষীরা তাড়াহুড়ো করে নেতাকে তুললেন গাড়িতে।

স্লোগান উঠল, “চোর, চোর!” ভিড়ের মধ্যেই খুঁজে পাওয়া গেল সেই ব্যক্তিকে। জিজ্ঞাসা করলে সাফ উত্তর, “আজ কয়েকমাস ধরে সিবিআই, ইডি তলব করছে। উনি জানালেন অসুস্থ। এরপরেই এড়িয়ে যাচ্ছেন তদন্ত।”

অনুব্রতকে সরাসরি ‘গরু চোর’ বলে একটুও অনুতপ্ত নন ওই ব্যক্তি। উপরন্তু তাঁর সাফ দাবি, “গ্রামে যখন কেউ গরু চুরি করে, তাকে সবাই মারধর করে। অভিযুক্তের মাথাও ন্যাড়া করে দেওয়া হয়।” বীরভূমের দাপুটে নেতার এমনই শাস্তি হওয়া উচিত বলে দাবি করেন জনৈক ব্যক্তি।

প্রসঙ্গত, ইতিপূর্বে বিক্ষোভকারীর রোষের মুখে পড়েছেন পার্থ চট্টোপাধ্যায়। তাঁকে লক্ষ্য করে ছোড়া হয় জুতো! এবার ‘চোর’ স্লোগানের সম্মুখীন অনুব্রত। উডবার্ন থেকে বেরিয়ে যেভাবে জনরোষের মুখে কেষ্ট, তাতে যে প্রশ্নের মুখে দাপুটে নেতার জনসমর্থন, তা একবাক্যে স্বীকার করে নিচ্ছে রাজনৈতিক ওয়াকিবহাল মহল।

Follow Us: