‘সে দিন বিজেপির নীতির বিরুদ্ধে ছিলাম, দলের বিরুদ্ধে নয়’, মাস্টারমশাই

প্রার্থী তালিকায় নাম না থাকায় তৃণমূল ছেড়েছিলেন সিঙ্গুরের ‘মাষ্টারমশাই’ রবীন্দ্রনাথ ভট্টাচার্য (Rabindranath Bhattacharjee)। বিজেপি তাঁকে প্রার্থী করে সেই সিঙ্গুরেই পাঠিয়েছে। কিন্তু প্রার্থী তালিকা ঘোষণা হতে না হতেই সিঙ্গুরে ‘রবীন্দ্রনাথ-বিরোধী’ সুর। সেই সুর চড়িয়েছেন খোদ বিজেপি কর্মীরাই। এমনকী ক্ষোভে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষককে আটকে রাখারও অভিযোগ উঠেছে। স্বভাবতই এই ঘটনায় অস্বস্তি দলের অন্দরে।   মাস্টারমশাইয়ের দলবদল। সিঙ্গুরের […]

| Updated on: Mar 15, 2021 | 4:46 PM

প্রার্থী তালিকায় নাম না থাকায় তৃণমূল ছেড়েছিলেন সিঙ্গুরের ‘মাষ্টারমশাই’ রবীন্দ্রনাথ ভট্টাচার্য (Rabindranath Bhattacharjee)। বিজেপি তাঁকে প্রার্থী করে সেই সিঙ্গুরেই পাঠিয়েছে। কিন্তু প্রার্থী তালিকা ঘোষণা হতে না হতেই সিঙ্গুরে ‘রবীন্দ্রনাথ-বিরোধী’ সুর। সেই সুর চড়িয়েছেন খোদ বিজেপি কর্মীরাই। এমনকী ক্ষোভে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষককে আটকে রাখারও অভিযোগ উঠেছে। স্বভাবতই এই ঘটনায় অস্বস্তি দলের অন্দরে।

 

মাস্টারমশাইয়ের দলবদল। সিঙ্গুরের মাটিতে তৃনমূলের হয়ে যে মাস্টারমশাইকে এত দিন প্রচার করতে দেখা গিয়েছে আজ তিনি বিজেপির পদপ্রার্থী। তাঁর প্রতিপক্ষ আজ বেচারাম। বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ পাওয়ার পর TV9 Bangla কী বললেন সিঙ্গুরের মাস্টারমশাই?

 

Follow Us: