Viral Video: বিস্ময় বালক! Mozart-এর কম্পোজিশন বাজিয়ে তাক লাগাল ৫ বছরের খুদে

Viral Video: ৫ বছরের Alberto Cartuccia Cingolani। তার হাতের জাদুতে মুগ্ধ নেট দুনিয়া। Mozart-এর কম্পোজিশন বাজিয়ে বিস্ময় জাগিয়েছে ইতালির এই একরত্তি ছেলে।

Viral Video: বিস্ময় বালক! Mozart-এর কম্পোজিশন বাজিয়ে তাক লাগাল ৫ বছরের খুদে
Mozart-এর কম্পোজিশন বাজাচ্ছে ৫ বছরের ছেলে।
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2022 | 9:34 PM

বয়স মাত্র ৫ বছর। এই খুদেই নজর কেড়েছে সকলের। কারণ পিয়ানোয় সে সুরের ঝঙ্কার তুলতে পারে নিমেষে। তাও আবার যে সে গান নয়, বাজায় খোদ Mozart-এর কম্পোজিশন। সম্প্রতি টুইটারে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে (Viral Video) দেখা মিলেছে এই বাচ্চা ছেলেটির। ভিডিয়োতে দেখা গিয়েছে, পিয়ানোর সামনে বসে কী সাবলীল ভাবে বাজিয়ে চলেছে সে। আপনমনে Mozart-এর কম্পোজিশন বাজাচ্ছে সে। সুর, তাল, লয়— সব একদম নিখুঁত। একবার শুনলে বারবার শুনতে ইচ্ছে হবে এই খুদের পিয়ানো বাজানো। এই একরত্তির হাতে এমন জাদু রয়েছে যে একটা গোটা হলঘরের সব দর্শককে মুগ্ধ করেছে সে। আট থেকে আশি সকলের নয়নের মণি হয়েছে এই ছোট্ট ছেলে। নাম তার Alberto Cartuccia Cingolani। ইতালির কোনও এক সভাঘরে পিয়ানো বাজিয়ে তাক লাগিয়েছে এই ছেলে। পাঁচ বছর বয়সেই যে এমন পিয়ানো বাজাতে পারে, ভবিষ্যতে না জানি কত খেল দেখাবে, ছোট্ট ছেলের বাজানো Mozart-এর কম্পোজিশন শুনে এমনটাই বলছে নেট দুনিয়া। তার সুরের জাদুতে মুগ্ধ সকলেই।

দেখে নিন সেই ভাইরাল ভিডিয়ো

ওই অনুষ্ঠানের সময় সভাঘরে উপস্থিত দর্শকদের কেউই এই ভিডিয়ো নিজের ফোনে রেকর্ড করে রেখেছিলেন। পরে সেটাই ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, সকলে একমনে শুনছেন এই একরত্তির বাজনা। আর আপনমনে পিয়ানো বাজিয়ে চলেছে অ্যালবার্তো নামের ওই খুদে। যেন সুরের মধ্যে মিশে গিয়েছে সে। জগত সংসারের সব কিছু ভুলে ডুবে গিয়েছে সুরের সাধনায়। এ ছেলে যে দীর্ঘদিনের অভ্যাসের ফলেই এমন নিখুঁত মন ছুঁয়ে যাওয়া পারফরম্যান্স সকলকে উপহার দিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। সোশ্যাল মিডিয়ার প্রায় সমস্ত মাধ্যমেই ছড়িয়ে পড়েছে এই ভিডিয়ো। অ্যালবার্তোর সুরের জাদুতে মন মজেছে নেটিজ়েনদের। সকলেই একবাক্যে স্বীকার করেছেন এ ছেলে নিঃসন্দেহে বিস্ময় বালক। পিয়ানোয় তার বাজানো Mozart-এর কম্পোজিশন শুনে ‘বাহ বাহ’ বলে তারিফ করছেন সকলে।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে মাঝে মাঝে এমন সব ভিডিয়ো ভাইরাল হয় যেখানে প্রতিভার অদ্ভুত সব রূপ দেখে সত্যিই বিস্ময় জাগে। আর এই চমক দেওয়ার শীর্ষে রয়েছে বাচ্চারা। তাদের বিভিন্ন কার্যকলাপ একদম তাক লাগিয়ে দেয়। অবাক বিস্ময়ে বারবার ওইসব ভিডিয়ো দেখতে থাকেন নেটিজ়েনরা। এই বাচ্চাটিও সেই রকমই এক প্রতিভা। জানা গিয়েছে, অ্যালবার্তোর মা এবং বাবা দু’জনেই প্রফেশনার মিউজিশিয়ান। বাচ্চাটির মা জানিয়েছেন ছেলে মোটেই ঘণ্টার পর ঘণ্টা পিয়ানোয় বসে অভ্যাস করে না। কিন্তু তারপরেও যে ছেলের এমন প্রতিভা রয়েছে তা সত্যিই অবিশ্বাস্য।