Viral Video: স্বামীর থেকে জিনিস লুকোতে নতুন কৌশল! অ্যামাজন ডেলিভারি গার্লের কাজে অবাক নেট দুনিয়া!

স্ত্রী তার স্বামীর কাছ থেকে একটি প্যাকেজ লুকানোর জন্য একজন ডেলিভারি করতে আসা মহিলাকে নির্দেশাবলী বুঝিয়ে দেন, ইতিমধ্য়েই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো...

Viral Video: স্বামীর থেকে জিনিস লুকোতে নতুন কৌশল! অ্যামাজন ডেলিভারি গার্লের কাজে অবাক নেট দুনিয়া!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2021 | 6:46 PM

অ্যামাজন ডেলিভারি বয়ের একটি ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। স্ত্রী তার স্বামীর কাছ থেকে একটি প্যাকেজ লুকানোর জন্য একজন ডেলিভারি করতে আসা মহিলাকে নির্দেশাবলী বুঝিয়ে দেন। ছবিতে ধরা পড়েছে, অ্যামাজন কর্মচারী একটি প্যাকেজ দরজায় রাখেন, এবং তারপরে কাছেই ঝোপের আড়ালে লুকানোর জন্য সেটি আবার দ্রুত তুলে নিয়ে যান।

ভিডিয়োটি মার্কিন যুক্তরাষ্ট্রের ওকলাহোমা অঙ্গরাজ্যের তুসলাতে চেরি লঙ্গাবার্গারের বাড়িতে ঘটেছে। বাড়ির সিসিটিভি ক্যামেরায় তা ধরা পড়েছে। এখানে দেখা যায় যে ডেলিভারি গার্ল ডেলিভারি করার জন্য চেরির দোরগোড়ায় হেঁটে যাচ্ছেন। তিনি পার্সেলটি নিচে রাখেন এবং জিনিসটির একটি ছবি তুলছেন। এবং তখন তিনি একটি ডোরম্যাট দেখতে পান, “দয়া করে স্বামীর কাছ থেকে প্যাকেজগুলি লুকান”। ভাইরাল ভিডিয়োটি দেখুন…

ভিডিয়োটির ক্যাপশনে চেরি লেখেন, “আমার কাছে একটি ডোরম্যাট আছে যেখানে লেখা আছে ‘অনুগ্রহ করে স্বামীর কাছ থেকে প্যাকেজগুলি লুকান’। অ্যামাজন গার্ল আমার নির্দেশাবলি বুঝতে পেরেছে।”তিনি আরও জানান যে তিনি এইভাবে একাধিকবার পার্সেলটি লুকিয়ে রাখতে বলেন যাতে তাঁর স্বামী বুঝতে না পারেন। তবে এই ডেলিভারি গার্লের নিখুঁত কাজে তিনি বিস্মিত।

ভিডিয়োটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে। নেটিজেনরা ডেলিভারি গার্লের প্রশংসা করেছেন বেশ।

একজন কমেন্টে লিখেছেন, “ডেলিভারী গার্লের পদোন্নতি হওয়া উচিৎ। তবে যখন গ্রাহক হিসেবে পরিষেবার কথা যখন ভাবছিলাম, তখনই বেশ ভয় করছিল। দুর্দান্ত কাজ।” আরেকজন লেখেন, “আমাদের কাছে একজন বিজয়ীনি আছেন! আমাদের আরও এইরকম ডেলিভারি গার্লের প্রয়োজন। হাহা।”

তৃতীয় একজন ব্যবহারকারী জানান, “এটি খুব সুন্দর ছিল! তিনি সরাসরি অ্যাকশনে চলে গেলেন।” অন্য একজন মন্তব্য করেছেন, “আমার কাছে একটি মাদুর আছে, যা এইভাবে বলে দেওয়ার পরে ডেলিভারি বয় জিনিসের বাক্সটি মাদুরের নীচে রাখেন।”

আরও পড়ুন: শীতকালে শরীর গরম রাখতে এই খাবারগুলি অবশ্যই খেতে হবে আপনাকে!