Viral Video: তিনচাকার আজব রেসিং কার, দেশি ফর্মুলা ওয়ানে চড়ে দুধ বিক্রি করতে যাচ্ছেন যুবক

Viral Video: তিন চাকার এই অভিনব গাড়ির ভিডিয়ো প্রথমে টুইটারে শেয়ার হয়েছে একটি অটোমোবাইল কমিউনিটি 'Roads of Mumbai'- এর তরফে। তারপরে এই ভিডিয়ো শেয়ার করেছেন আনন্দ মহিন্দ্রাও।

Viral Video: তিনচাকার আজব রেসিং কার, দেশি ফর্মুলা ওয়ানে চড়ে দুধ বিক্রি করতে যাচ্ছেন যুবক
Photo Credit: Indiatimes.com
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 7:27 PM

সোশ্যাল মিডিয়ায় (Social Media) একদম ভিন্ন রকমের প্রতিভা খুঁজে বের করেন শিল্পপতি আনন্দ মহিন্দ্রা (Anand Mahindra)। এ বিষয়ে তাঁর জুড়ি মেলা ভার (Viral Video)। তবে শুধু অভিনব প্রতিভা খুঁজে বের করাতেই নয়, সূক্ষ্ম রসবোধের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ বিখ্যাত তিনি। রসিক মানুষ এই বিজনেস টাইকুন এবার ফের এমন একজনকে খুঁজে বের করেছেন যাঁর অভিনব ‘ফর্মুলা ওয়ান’ রেসিং কার দেখে অবাক হয়ে গিয়েছেন সকলে। ওই যুবক এবং তাঁর আজব গাড়ির ভিডিয়ো শেয়ার করে আনন্দ মহিন্দ্রা জানিয়েছেন যে তিনি এই যুবকের সঙ্গে দেখা করতে চান। তবে এই অদ্ভুত গাড়ি রাস্তায় জলার সঠিক ছাড়পত্র পেয়েছে কিনা সে ব্যাপারেও সংশয় প্রকাশ করেছেন তিনি। নেটিজ়েনদের অনেকেই আবার এই ভিডিয়ো দেখে বেশ মজাও করেছেন। কারণ ফর্মুলা ওয়ান রেসিং কারের মতো দেখতে গাড়ি চালিয়ে দুধ ডেলিভারি করতে যাচ্ছিলেন তিনি।

দেখে নিন সেই ভাইরাল ভিডিয়ো

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, রেসিং ট্র্যাকে ছোটার মতো একটি গাড়ি তৈরি করেছেন এক যুবক। দেখেই বোঝা যাচ্ছে এই গাড়ি একেবারেই ‘জুগাড়’। অর্থাৎ বুদ্ধি খাটিয়ে এই গাড়ি তৈরি হয়েছে। তিন চাকার এই গাড়িতে পিছনের অংশে রয়েছে কিছুটা জায়গা। সেখানে দুধের ক্যান রাখা হয়েছে। এমনকি ওই যুবক নিজের পাশেও একটা দুধের ক্যান রয়েছে। সেটা নিয়েই গাড়ি চালাচ্ছেন তিনি। পরনে জিনস, জ্যাকেট। মাথায় হেলমেট। এমন বেশেই এই গাড়ি নিয়ে দুধ সরবরাহ করতে যাচ্ছিলেন ওই যুবক। সেই সময়েই পথচলতি কেউ এই ভিডিয়ো তুলে নিয়েছিলেন। ভিডিয়োতে দেখা গিয়েছে যুবকের অবশ্য সেইসব ব্যাপারে কোনও নজর নেই। বরং ‘জুগাড়’ হিসেবে বানানো এই ফর্মুলা ওয়ান রেসিং কারের মতো দেখতে গাড়ি নিয়ে দিব্যি দুধ ডেলিভারি করতে যাচ্ছিলেন ওই যুবক।

তিন চাকার এই অভিনব গাড়ির ভিডিয়ো প্রথমে টুইটারে শেয়ার হয়েছে একটি অটোমোবাইল কমিউনিটি ‘Roads of Mumbai’- এর তরফে। তারপরে এই ভিডিয়ো শেয়ার করেছেন আনন্দ মহিন্দ্রাও। যদিও তার আগে এই ভিডিয়োতে শিল্পপতিকে ট্যাগ করেছিলেন বেশ কয়েকজন টুইটারিয়ান। এর আগে বিভিন্ন সময়ে দেখা গিয়েছে একাধিক লোকের অন্য ধরনের প্রতিভাকে সাবাশি দিয়েছেন আনন্দ মহিন্দ্রা। আর সেই জন্যই তাঁকে এই ভিডিয়ো নজর করানোর জন্যই ট্যাগ করা হয়েছিল। সেই কাজ সফলও হয়েছে। ‘জুগাড়’ করে বানানো তিন চাকার এই আজব রেসিং কার শিল্পপতির নজরে এসেছে। আর যুবকের ট্যালেন্টের প্রশংসাও করেছেন তিনি।

আরও পড়ুন- Viral: লগ্ন পেরিয়ে বিয়ে করতে এল মদ্যপ বর, অন্য জনের গলায় মালা পরাল কনে

আরও পড়ুন- Optical Illusion: পাঁচটা পাখি লুকিয়ে রয়েছে এই গাছের ডালে, খুঁজে বের করুন তো দেখি

আরও পড়ুন- Viral Video: ছেলেকে ছাড়াতে থানায় আসা মহিলাকে দিয়ে পিঠ মালিশ করাল বিহারের পুলিশ, ভিডিয়ো দেখে দেশবাসীর মাথা হেট