Viral Video: বুলডগের মেকআপ! সেজেগুজে দারুণ খুশি পোষ্য, দেখুন ভিডিয়ো

Bulldog Makeup: ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে এক ব্যক্তি তাঁর পোষ্য বুলডগের মুখে ব্রাশ বুলিয়ে মেকআপ করছেন। সত্যিই মেকআপ করছেন নাকি রয়েছে অন্য গল্প?

Viral Video: বুলডগের মেকআপ! সেজেগুজে দারুণ খুশি পোষ্য, দেখুন ভিডিয়ো
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 10:17 AM

বুলডগরা (Bulldog) সাধারণত বেশ খতরনাক হিসেবেই পরিচিত। তবে সব বুলডগ কিন্তু মোটেই হিংস্র হয় না। তাদের জেদ আছে বটে। কিন্তু একইসঙ্গে তারা খুবই আবেগপ্রবণ এবং স্বভাবে শান্তও হয়। মানুষের সঙ্গেও মিশতে পারে সহজ ভাবে। তবে এবার এক ছোট্ট বুলডগের এমন মজার ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে যা দেখলে মন ভাল হয়ে যাবে আপনারও। ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি বুলডগের মেকআপ করে দেওয়া হচ্ছে। মেকআপের ব্রাশ নিয়ে বুলডগের সারা মুখে বুলিয়ে বুলিয়ে তাকে সাজিয়ে দেওয়া হচ্ছে। আর এত আদর যত্ন পেয়ে বেজায় খুশি ওই সারমেয়। একদম হাসি হাসি মুখে মেকআপ আর্টিস্টের দিকে তাকাতে দেখা গিয়েছে তাকে। বুলডগরা বরাবরই জনপ্রিয়। কিন্তু এই ‘ব্রিড ডগ’- এর ব্যাপারে অনেক রটনাও রয়েছে যা আদৌ সত্যি নয়। বেশিরভাগ ক্ষেত্রেই বুলডগরা পরনির্ভরশীল হয় এবং তারা কোন সময়ে কী করবে সেটা অনুমান করা সম্ভব। এর ফলে একটি আদর্শ পারিবারিক পোষ্য হয়ে উঠতে পারে সে। বাচ্চাদেরও ভালবাসে বুলডগরা। এর বিপরীতটাও সত্যি। তাই বুলডগদের মধ্যে অনেক গুণই রয়েছে।

বুলডগের মুখে হাসি, মেকআপ করে দারুণ খুশি, দেখুন ভাইরাল ভিডিয়ো

animals.hilarious- নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই মজার এবং মিষ্টি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে এক আদুরে এবং ছোট্ট বুলডগকে। শান্ত, নম্র এই কুকুরটিকে দেখে সকলেরই আদর করতে ইচ্ছে করবে। জানা গিয়েছে এই বুলডগ একটি মেয়ে কুকুর। নেটিজ়েনদের অনেকে বলছেন, সেই জন্যই বোধহয় মেকআপ করে এত খুশি হয়েছে সে। মুখে যেই না মেকআপ ব্রাশ বুলিয়ে দেওয়া হয়েছে, তখনই চওড়া হাসি দিয়েছে ওই বুলডগটি। এর মধ্যেই প্রায় ৭০ হাজারের কাছাকাছি মানুষ ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি লাইক করেছেন। মজার মজার কমেন্ট করেছেন নেটিজ়েনরা। ক্রমশ ভিউ বাড়ছে এই ইনস্টা ভিডিয়োর।

ভিডিয়োতে দেখা গিয়েছে এক ব্যক্তি ওই ধূসর রঙে বুলডগের মেকআপ করতে ব্যস্ত রয়েছেন। এক হাতে কুকুরটির মুখ ধরেছেন তিনি। অন্য হাতে রয়েছে ব্লাশ করার ব্রাশ। সেটাই বুলডগের মুখে সারা মুখে বুলিয়ে ওই ব্যক্তি এমন ভান করেছেন যে দেখে মনে হবে কুকুরটির মেকআপ করছেন তিনি। কিন্তু আসলে ওই বুলডগের মুখে কিন্তু মেকআপ লাগানো হয়নি। জানা গিয়েছে, এই কুকুরটি ওই ব্যক্তিরই পোষ্য। প্রথমে দেখা গিয়েছে, বুলডগের ভ্রূ- র উপর ব্রাশ দিয়ে বুলিয়ে দিয়েছেন তিনি। এরপর কুকুরটির গালে ব্রাশ বোলাতে দেখা গিয়েছে ওই ব্যক্তিকে। আর তখনই বুলডগের মুখে দেখা গিয়েছে চওড়া এবং মিষ্টি হাসি।

আরও পড়ুন- Viral Video: চিতাকে গাছে ডেকে বেমালুম বোকা বানাল একটা বাঁদর, ভিডিয়ো দেখে অবাক নেটিজেনরা