Viral Video: চিতাকে গাছে ডেকে বেমালুম বোকা বানাল একটা বাঁদর, ভিডিয়ো দেখে অবাক নেটিজেনরা

Monkey Plays With Leopard: একটা গাছে রীতিমতো লুকোচুরি খেলল একটি বাঁদর ও একটি চিতা। ভাইরাল ভিডিয়োটি একবার দেখে নিন।

Viral Video: চিতাকে গাছে ডেকে বেমালুম বোকা বানাল একটা বাঁদর, ভিডিয়ো দেখে অবাক নেটিজেনরা
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 10:42 AM

সোশ্যাল মিডিয়ায় আমরা প্রায়শই এমন কিছু ভিডিয়ো দেখে থাকি, যেখানে নিরীহ কোনও প্রাণীকে আক্রমণ করছে একটি বাঘ, সিংহ বা একটি চিতা। তবে এবার একটু উলটপুরাণের মতোই ঘটনা ঘটে গেল। গাছের ডালে একটি বাঁদরকে (Monkey) দেখে চিতাবাঘটি (Leopard)। আর তারপরই তাকে শিকার করতে তরতর করে গাছে উঠে পড়ে ওই চিতা। কিন্তু তাতে লাভের লাভ কিছুই হল না। সারাক্ষণই ওই চিতাকে বোকা বানিয়ে গেল বাঁদরটি। আর এই ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ভাইরাল (Viral Video)। কেউ আবার এই ভিডিয়ো দেখে হাসিতে ফেটে পড়েছেন। কেউ বা অবাক হয়ে গিয়েছেন এটা ভেবে যে, একটা বাঁদরও বোকা বানাতে পারে একটা চিতাবাঘকে।

ইউটিউবে রোর ওয়াইল্ডলি নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ঠিক যেন ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’-এর ঢঙে বাঁদর ও চিতার এই লুকোচুরি খেলাটি হল। ভিডিয়োটা শুরু হতেই দেখা গেল, সিংহটি এ ডাল থেকে সে ডালে পাড়ি দিচ্ছে। আর এদিকে সেই বাঁদরটা রয়েছে এক্কেবারে মগডালে। সেখানেই সে এ ডাল থেকে সে ডালে ঘোরাফেরা করছে স্রেফ ও চিতাকে বোকা বানাতে।

ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়োটি। এখনও পর্যন্ত এই ভিডিয়ো প্রায় ৫.৭ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে। বহু মানুষ এই ভিডিয়ো দেখে মজে গিয়েছেন। আর তাঁরা এক এক করে মজাদার সব কমেন্টও করে চলেছেন।

একজন ইউজার লিখলেন, “আমাকে কেউ আক্রমণ করতে এলে সারাদিন এই একই কাজ করে যেতে পারি।” আর একজনের বক্তব্য, “ওই বাঁদরটি প্রতিভাবান। ওরকম একটা চিতা যখন আক্রমণ করতে আসছে, তখন এক ফোঁটাও ভয় না পেয়ে সে বরং লড়ার চেষ্টা করে যাচ্ছে।”

আরও পড়ুন: জীবন বাঁচাতে চিতার সামনে মরার ভান! হরিণটিকে অস্কার দিতে বলছেন নেটাগরিকরা

আরও পড়ুন: বুক চিতিয়ে কুকুরের দিকে এগিয়ে গেল বাচ্চা ছেলে, তারপর যা হল…

আরও পড়ুন: আক্রমণ করতে এসে খরগোশের ছটফটানি দেখে ভয়ে পালাল ভয়ঙ্কর সাপ