Viral Video: বুক চিতিয়ে কুকুরের দিকে এগিয়ে গেল বাচ্চা ছেলে, তারপর যা হল…

Dog And Child: খুব সাহস করে একটি কুকুরের কাছে এগিয়ে গিয়েছিল বাচ্চা ছেলেটি। কিন্তু যেই না কুকুরটি ঘেউ ঘেউ করতে শুরু করল ভয়ে পালিয়ে এল বাচ্চাটি। ভিডিয়োটা দেখুন একবার।

Viral Video: বুক চিতিয়ে কুকুরের দিকে এগিয়ে গেল বাচ্চা ছেলে, তারপর যা হল...
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 9:35 AM

কুকুর (Dog) দেখলেই তাদের সঙ্গে খেলতে শুরু করে দেয় বাচ্চারা। কখনও আবার সেই খেলার মাত্রা বদলে যায় খুনসুটিতে। কখনও কুকুরের কান টেনে ধরা বা কখনও আবার তার লেজে হাত দেওয়া, কুকুরদের সঙ্গে বাচ্চারা (Children) এমনই মজাদার অনেক কিছু করে থাকে। তবে কুকুর কেন যে কোনও প্রাণীর সঙ্গেই যদি বাচ্চারা খেলা করে, তাহলে তাদের বুদ্ধিমত্তার বিকাশ ঘটে। অনেক সময় আবার খেলাটা এমনই পর্যায়ে পৌঁছে যায় যে, তীক্ষ্ণ বুদ্ধিমত্তায় বড়দেরও টেক্কা দিয়ে দেয় বাচ্চারা। এবার এমনই একটি বাচ্চার ভিডিয়ো খুব ভাইরাল (Viral Video) হল সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

A post shared by Vijaynath (@vijaynathnishad708)

ভিডিয়োতে দেখা গিয়েছে, খুব সাহসের সঙ্গে একটি কুকুরের কাছে এগিয়ে চলেছে বাচ্চাটি। তার নির্ভীকতায় পরিষ্কার, সে ওই কুকুরের সঙ্গে হাঁটতে চাইছে। কিন্তু তারপর যা কাণ্ড ঘটল, ভিডিয়োটা দেখলে সত্যিই অবাক হতে হয়। কারণ কুকুরটির কাছে যাওয়ার কিছু ক্ষণের মধ্যেই আবার কাঁদতে কাঁদতে ফিরে আসে বাচ্চাটি। আর সেই ভিডিয়ো দেখে হেসে কুটিপাটি খাচ্ছেন নেটপাড়ার লোকজন।

ভিডিয়োটা শুরুই হচ্ছে ওই শিশুটাকে দিয়ে, যে বুক চওড়া করে মজাদার ভঙ্গিতে কুকুরটির দিকে এগিয়ে চলেছে। সে অনেক আগে থেকেই ওই কুকুরটিকে লক্ষ্য করেছিল। কিন্তু এমন একটা ভান করছিল যেন, কুকুরকে সে ভয় পায় না। বুক ফুলিয়ে সামনে কুকুরের দিকে গটগট করে এগিয়ে যায় সে। আর যেই না বাচ্চাটি ওই কুকুরের অনেকটা কাছে চলে আসে, তখনই ঘেউ ঘেউ করতে শুরু করে দেয় সারমেয়টি। কিন্তু তাতে সে ভয় পাওয়ার বান্দা নয়। একটু থামলেও আবার এগিয়ে যায় কুকুরটির দিকে।

এরপরই কুকুরটি তার ভোল বদলে ফেলে। বাচ্চাটি যেই আর একটু এগিয়ে যায়, সঙ্গে সঙ্গে ঘেউ ঘেউ করতে করতে তেড়ে আসে কুকুরটি। আর তারপরই বাচ্চাটি কাঁদতে কাঁদতে ফিরে আসে। মজাদার এই ভিডিয়ো নেটপাড়ায় বহু মানুষের মন জিতে নিয়েছে। ইনস্টাগ্রামে বিজয়ন্ত নিশাদ ৭০৮ নামের একটি অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। বহু মানুষ এই ভিডিয়ো লাইক করেছেন, কমেন্টও করেছেন অনেকে।

আরও পড়ুন: আক্রমণ করতে এসে খরগোশের ছটফটানি দেখে ভয়ে পালাল ভয়ঙ্কর সাপ

আরও পড়ুন: কাঁচা বাদাম গানে উদ্দাম নৃত্য, আন্টির নাচের স্টাইল দেখে হেসে গড়াগড়ি খেলেন নেটিজেনরা

আরও পড়ুন: আপনি আবেগপ্রবণ হলেই এক দেখায় ধরে ফেলবেন শব্দটা, গেস করে দেখুন তো