Viral Video: আক্রমণ করতে এসে খরগোশের ছটফটানি দেখে ভয়ে পালাল ভয়ঙ্কর সাপ

Rabbit Fighting With Snake: ছোট্ট একটি খরগোশকে লড়াই করতে দেখা গেল ভয়ঙ্কর একটি সাপের সঙ্গে। ভাইরাল ভিডিয়োটা নিজের চোখেই একবার দেখে নিন।

Viral Video: আক্রমণ করতে এসে খরগোশের ছটফটানি দেখে ভয়ে পালাল ভয়ঙ্কর সাপ
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2022 | 10:44 PM

জঙ্গলে প্রাণীদের লড়াইয়ের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় লোকজনের নজর কাড়ে। এমনই অগুনতি ভিডিয়ো প্রতিদিন একপ্রকার নিয়ম করে ভাইরাল হয়। কখনও হরিণকে আক্রমণ করল একটা বাঘ বা সিংহ। কখনও বা জঙ্গলের নিরীহ অন্য কোনও এক প্রাণীকে গিলে খেয়ে নিল একটি অজগর সাপ। এবার ফের এমনই একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হল। সেই ভিডিয়োতে দেখা গেল, ছোট্ট কিউট একটি খরগোশকে (Rabbit) আক্রমণ করেছে বিপজ্জনক সাপ (Snake)। কিন্তু সেই খরগোশও ছেড়ে দেওয়ার বান্দা নয়। প্রাণপণে লড়াইটা সে চালিয়ে গেল।

View this post on Instagram

A post shared by ? FAN OF PREDATOR ? (@predator.unity)

ভিডিয়োটা শুরু হতেই দেখা গেল, খরগোশটিকে গোগ্রাসের গিলে ফেলার চেষ্টায় তৎপর ওই ভয়ঙ্কর সাপ। কিন্তু ছোট খরগোশ হলে কী হবে, তার ছটফটানিতে যেন সাপটিরও ঘুম উড়ছিল। খরগোশটিকে জড়িয়ে ধরার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছিল ওই সাপ, কিন্তু কিছুতেই যেন সফল হচ্ছিল না। অতঃপর একটা সময় খরগোশকে খেয়ে ফেলার আশাই ছেড়ে দেয় সাপটি।

আর তখনই ওই খরগোশ কামড় বসায় সাপের লেজে। ব্যস! আর দেখে কে! সাপটি তখন আবার ফর্মে ফিরে আসে। আবার সে লড়াই শুরু করে দেয়। জড়িয়ে ধরে মেরে ফেলার চেষ্টায় উদ্যত হয় খরগোশটিকে। কিন্তু ভয়ঙ্কর সেই সাপের সমস্ত চেষ্টাই ব্যর্থ হয়। যত বার সে আক্রমণ করে, ততবারই কড়া জবাব দেয় খরগোশটি। শেষ পর্যন্ত, ছোট্ট খরগোশ সেই বিষাক্ত প্রাণীটিকে সেখান থেকে পালিয়ে যেতে বাধ্য করে।

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে প্রিডেটর ডট ইউনিটি নামক একটি পেজ থেকে। কয়েক লক্ষ বার এই ভিডিয়ো দেখা হয়েছে। হাজার হাজার মানুষ লাইক করেছেন। আর সব মিলিয়েই খরগোশের এই লড়াই করার মনোভাব যেন নেটাগরিকদের মন জিতে নিয়েছে।

আরও পড়ুন: কাঁচা বাদাম গানে উদ্দাম নৃত্য, আন্টির নাচের স্টাইল দেখে হেসে গড়াগড়ি খেলেন নেটিজেনরা

আরও পড়ুন: আপনি আবেগপ্রবণ হলেই এক দেখায় ধরে ফেলবেন শব্দটা, গেস করে দেখুন তো

আরও পড়ুন: শিকারের আশায় বসে থাকা চিতাকে আক্রমণ বিশালাকার পাইথন সাপের, তারপর যা হল, একবার দেখেই নিন