Viral Video: জীবন বাঁচাতে চিতার সামনে মরার ভান! হরিণটিকে অস্কার দিতে বলছেন নেটাগরিকরা

Impala And Leopard: আক্রমণ করতে এসেছিল একটি চিতা। আর সেই সময়ই একটি হরিণ এমনই অভিনয় করল, ঠিক যেন মনে হল সে মরেই গিয়েছে। ভিডিয়োটা দেখুন একবার।

Viral Video: জীবন বাঁচাতে চিতার সামনে মরার ভান! হরিণটিকে অস্কার দিতে বলছেন নেটাগরিকরা
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 11:09 AM

অভিনেতাদের কি শুধু সিনেমাতেই দেখা যায়? এই প্রশ্নের উত্তরটা অনেকেরই না হবে। কারণ, সিনেমার থেকেও বেশি আমাদের চারপাশে অনেক বেশি অভিনেতা দেখে থাকি আমাদের। আর একটা বিষয় জেনে রাখুন, শুধু মানুষ বা মানুষের আশপাশে নয়। জঙ্গলেও যারা বাস করে, তারাও কম ভাল অভিনেতা নয়। ঠিক যেমনটা এই ভিডিয়োতে দেখা গেল। একটি ইম্পালা (Impala) বা সিং রয়েছে এমন হরিণকে আক্রমণ করতে এসেছিল একটি চিতা (Leopard)। কিন্তু হরিণটি তখন এমনই অভিনয় করল, ঠিক যেন মনে হচ্ছে সে মরেই গিয়েছে। ব্যাপক ভাইরাল হওয়া এই ভিডিয়ো (Viral Video) দেখে নেটপাড়ার লোকজন খুব হাসাহাসি শুরু করেছেন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই হরিণটিকে ঘিরে ধরেছে একটি চিতা। পাশ থেকে আরও একটি চিতা চলে আসে এবং হরিণটিকে ঘিরে ধরে। কিন্তু সেই হরিণ যে মরার মতো শুয়ে আছে। আর তা দেখে চিতাবাঘ দুটি ভাবল যে, এই হরিণ বোধ হয় মারাই গিয়েছে।

কিন্তু তার পরক্ষণেই আবার উঠে পড়ে হরিণটি। আর তাতেই ফের আক্রমণ করে চিতাবাঘ। কিন্তু তার পর যে কী হল, তা আর এই ভিডিয়োতে দেখা যায়নি। হরিণটি কি প্রাণে বাঁচল, নাকি প্রাণ হারাল, সেই বিষয়টি আর শেষ পর্যন্ত জানা যায়নি।

ইউটিউবে লায়ন :- ওয়াইল্ড কিং নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। প্রায় ৩০ হাজারের কাছাকাছি মানুষ এই ভিডিয়োটি পছন্দ করেছেন। কমেন্টও করেছেন অনেকে। একজন ব্যবহার লিখছেন, “হরিণটা পারলে তার সিং দিয়েই মেরে ফেলতে পারত ওই সিংহকে।” আর একজন আবার হরিণের অভিনয়ে অভিভূত হয়ে বলছেন, “ওই হরিণটাকে অস্কার দেওয়া উচিৎ। ”

আরও পড়ুন: বুক চিতিয়ে কুকুরের দিকে এগিয়ে গেল বাচ্চা ছেলে, তারপর যা হল…

আরও পড়ুন: আক্রমণ করতে এসে খরগোশের ছটফটানি দেখে ভয়ে পালাল ভয়ঙ্কর সাপ

আরও পড়ুন: শিকারের আশায় বসে থাকা চিতাকে আক্রমণ বিশালাকার পাইথন সাপের, তারপর যা হল, একবার দেখেই নিন