Viral Video: তুরস্কে ধ্বংসস্তূপের নীচে আটকে এই বিড়াল ছানাও, ভাইরাল হল উদ্ধারের ভিডিয়ো

Cat Rescue Viral Video: ভূমিকম্পের ধ্বংসাবশেষে আটকে পড়েছে একটি বিড়াল। আর উদ্ধারকারীরা তার প্রান বাঁচাচ্ছেন। বিড়ালের জীবন বাঁচাতে দেখে নেটিজ়েনের একাংশ চোখের জল ধরে রাখতে পারেননি।

Viral Video: তুরস্কে ধ্বংসস্তূপের নীচে আটকে এই বিড়াল ছানাও, ভাইরাল হল উদ্ধারের ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 2:58 PM

Latest Viral Video: সম্প্রতি ঘটে যাওয়া তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্প (Earthquake) সবাইকে চমকে দিয়েছে। ভূমিকম্প মানেই হাজার হাজার মানুষের প্রান যাওয়া আর আহত হওয়া। সবচেয়ে আশ্চর্যের বিষয় হল, ভূমিকম্পের পর ছড়িয়ে পড়া ধ্বংসাবশেষে (Debris) এখনও জীবন্ত চাপা পড়ে আছেন বহু মানুষ। যার অনেক ভিডিয়ো ভাইরাল (Viral) হচ্ছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। এত কিছুর মধ্য়ে একটি সুন্দর মুহূর্তের ভিডিয়ো অধিকাংশ নেটিজ়েনের নজর কেড়েছে। যাতে মানুষের পাশাপাশি একটি বিড়ালের প্রান বাঁচাতে আপ্রান চেষ্টা করতে দেখা গিয়েছে। ভূমিকম্পের ধ্বংসাবশেষে আটকে পড়েছে একটি বিড়াল। আর উদ্ধারকারীরা তার প্রান বাঁচাচ্ছেন। বিড়ালের জীবন বাঁচাতে দেখে নেটিজ়েনের একাংশ চোখের জল ধরে রাখতে পারেননি।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, চারিদিকে ধ্বংসাবশেষ পড়ে রয়েছে। একটি বিড়াল সেই ধ্বংসাবশেষে চাপা পড়ে গিয়েছে। উদ্ধারকারী দল তার কাছে দাঁড়িয়ে আছে এবং তাকে বাইরে বের করে আনার চেষ্টা করছে। বিড়ালটি কিছুক্ষণ দাঁড়িয়ে থাকে এবং তারপর বসে পড়ে। এরপরে সে তার চারপাশের লোকদের দিকে এমন ভাবে তাকায় যেন সে ধন্যবাদ জানাতে চাইছে তার প্রান বাঁচানোর জন্য়। এি ভিডিয়োটি দেখে আবেগে ভেসেছেন অনেক নেটিজ়েন।

@PGAnalytics নামে একটি অ্যাকাউন্ট থেকে টুইটারে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। পোস্টের ক্য়াপশনে লিখেছেন, “সারা দিন ধ্বংসস্তূপে চাপা থাকার পড়ে অবশেষে বিড়ালের জীবন রক্ষা পেল। উদ্ধারকারী দলকে ধন্যবাদ।” শেয়ার করার পর থেকেই ঝরের বেগে ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত 7 লাখ ভিউ পেয়েছে। আর 90 হাজারেরও বেশি মানুষ ভিডিয়োটি লাইক করেছেন। অনেকে অনেক কমেন্টও করেছেন। একজন লিখেছেন, “বিড়ালটিকে এত ভয় পাচ্ছে যে, বুঝতে পারে না ওর সঙ্গে কী হচ্ছে।” কেউ আবার আবেগের বশে লিখেছেন, “উদ্ধারকারী দলকে সত্য়িই ধন্যবাদ জানানো উচিত। তাদের জন্য় বিড়ালটি প্রানে বেঁচেছে।”