Viral Video: উত্তর প্রদেশের বিয়েবাড়ি, ডিনার প্লেটে ভাগ বসাতে আধার কার্ড দেখাতে হল অতিথিদের, দেখুন ভিডিয়ো

Aadhaar Cards Mandatory For Wedding Guests: উত্তরপ্রদেশের আমরোহা জেলায় একটি বিবাহ অনুষ্ঠানে অতিথিদের ডিনার প্লেট তুলতে দেওয়ার আগে তাঁদের আধার কার্ড প্রদর্শন করতে বলা হয়েছিল। মজাদার ভিডিয়োটি একবার দেখুন।

Viral Video: উত্তর প্রদেশের বিয়েবাড়ি, ডিনার প্লেটে ভাগ বসাতে আধার কার্ড দেখাতে হল অতিথিদের, দেখুন ভিডিয়ো
বিয়েবাড়িতে নেমতন্ন খেতে আধার কার্ড দেখাতে হবে?
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Sep 27, 2022 | 12:09 AM

Aadhaar Cards: গুরুত্বপূর্ণ ব্যবসা এবং অর্থ সংক্রান্ত লেনদেনের সময় সাধারণত আধার কার্ডের প্রয়োজন হয়। কিন্তু বিয়েবাড়িতে নিমন্ত্রণে গিয়ে কেউ যদি আধার কার্ড দেখাতে বলে? খুব স্বাভাবিক, উদ্ভটই মনে হবে। উত্তরপ্রদেশের আমরোহা জেলায় একটি বিবাহ অনুষ্ঠানে অতিথিদের ডিনার প্লেট তুলতে দেওয়ার আগে তাঁদের আধার কার্ড প্রদর্শন করতে বলা হয়েছিল। বলাই বাহুল্য, ‘শাদি কা খানা’ হল বিয়ের অনুষ্ঠানে যোগদানের সবচেয়ে উপভোগ্য অংশ। তাই, ভোজের জন্য অনেক মানুষের ভিড় হয়েছিল অনুষ্ঠানস্থলে।

অমর উজালার একটি রিপোর্ট অনুযায়ী, অতিথির সংখ্যা অনুমানের থেকে বেশি হয়েছিল সেই বিবাহবাসরে। যখন পরিবারটি অতিথিদের একটি বিশাল উপস্থিতি দেখেছিল, যাদের মধ্যে অনেকেই অপরিচিত বলে মনে হয়েছিল, তারা আতঙ্কিত হয়েই আধার কার্ড দেখাতে বলে, সূত্র মারফত তেমনই জানা গিয়েছে।

অতিরিক্ত ভিড় এড়াতেই তাঁরা সিদ্ধান্ত নেয় অতিথিদের খাবারের জায়গায় প্রবেশের অনুমতি দেওয়ার আগে তাদের আধার কার্ড দেখাতে। ঘটনাটি ঘটে গত ২১ সেপ্টেম্বর হাসানপুরে যেখানে একই স্থানে দুই বোনের বিয়ে হয়।

এই খবরটিও পড়ুন

যদিও বেশ কিছু প্রকৃত অতিথি যাঁরা তাণদের আধার কার্ড ছাড়াই এসেছিলেন, তাঁরা এটিকে অপমান হিসাবে দেখেছিলেন এবং না খেয়েই অনুষ্ঠানস্থল ত্যাগ করেছিলেন। আরও কয়েকজন যাঁদের কাছে তাদের আধার কার্ড ছিল, তাঁরা ভিতরে গিয়ে খাবার উপভোগ করেছিলেন। অন্যান্য অতিথিরা যাঁদের আধার কার্ড ছিল না, তাঁরা ভোজন না খেয়েই ফিরে আসেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla