Python Video: সিঁড়ির রেলিং বেয়ে তরতর করে উপরে উঠছে বিরাট অজগর, তারপর…

Latest Viral Video: সাপকে সিঁড়ির রেলিং বেয়ে উপরে উঠতে দেখেছেন কখনও? সম্ভবত দেখেননি। এবার তেমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, সিঁড়ির রেলিং বেয়ে তরতর করে উপরে উঠে যাচ্ছে একটি বিশালাকার অজগর সাপ।

Python Video: সিঁড়ির রেলিং বেয়ে তরতর করে উপরে উঠছে বিরাট অজগর, তারপর...
কী কাণ্ড! দেখুন একবার...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2022 | 7:24 PM

Viral Video Today: আচম্বিতে কোনও এক ভয়ঙ্কর সাপের সঙ্গে আমাদের দেখা হয়ে যাক, কল্পনাও করতে চাই না আমরা। কিন্তু সেই সাপ যদি আপনার সঙ্গে দেখা করবে ভাবে, কে আটকায় তাকে! সেই কারণেই তো কখনও আমাদের রান্নাঘরে, কখনও বা বাথরুমে, সাপ দেখতে পাই আমরা। কিন্তু সাপকে সিঁড়ির রেলিং বেয়ে উপরে উঠতে দেখেছেন কখনও? সম্ভবত দেখেননি। এবার তেমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, সিঁড়ির রেলিং বেয়ে তরতর করে উপরে উঠে যাচ্ছে একটি বিশালাকার অজগর সাপ।

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার সুশান্ত নন্দা তাঁর টুইটার হ্যান্ডেল থেকে ভিডিয়োটি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, “উপরে উঠতে প্রত্যেকবার সিঁড়ির প্রয়োজন হয় না।” ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো।

ভিডিয়োটি পোস্ট হওয়ার কয়েক মুহূর্তের মধ্যে ১০ হাজারেরও বেশি ভিউ হয়। বহু মানুষ কমেন্ট করেছেন এই ভিডিয়োতে। নেটিজ়েনদের অনেকেই এই সাপটিকে নিনজ়া সাপ আখ্যা দিয়েছেন।

একজন লিখছেন, “সাপেরা চাইলে যে কোনও জায়গায় উঠতে পারে। এমনকি সবথেকে লম্বা গাছেও চড়তে পারে তারা। আমি নিজের চোখে এমনটা একবার দেখেছিলাম।” আর একজন যোগ করলেন, “আমি শুধু সেই লোকটার কথা ভাবছিলাম, যিনি এই ভিডিয়ো রেকর্ড করেছিলেন।”