‘বডিবিল্ডার’ ক্যাঙ্গারু! এমন স্বাস্থ্য সচেতন ক্যাঙ্গারুকে দেখে শরীরচর্চায় আগ্রহী হচ্ছেন নেটিজ়েনরা

সম্প্রতি ইনস্টাগ্রামের একটি ভিডিয়োতে দেখা গিয়েছে এই স্বাস্থ্য সচেতন ক্যাঙ্গারু- কে। অনায়াসে একে 'বডিবিল্ডার'- ও বলা যায়।

'বডিবিল্ডার' ক্যাঙ্গারু! এমন স্বাস্থ্য সচেতন ক্যাঙ্গারুকে দেখে শরীরচর্চায় আগ্রহী হচ্ছেন নেটিজ়েনরা
এই সেই বলিষ্ঠ ক্যাঙ্গারু।
Sohini chakrabarty

|

Jun 03, 2021 | 2:31 PM

লকডাউনে বাড়ি বসে আপনি কি অলস হয়ে গিয়েছেন? জিম বন্ধ থাকায় শরীরচর্চায় তীব্র অনীহা এসেছে? কোনওভাবেই ‘ওয়ার্কআউট’ করার অনুপ্রেরণা পাচ্ছেন না? তাহলে একবার এই ক্যাঙ্গারু- কে দেখে নিন। এমন স্বাস্থ্য সচেতন ‘ফিটনেস প্রেমী’ ক্যাঙ্গারু নির্ঘাত এর আগে দেখেননি কেউ। টেক্সাস নিবাসী এই ক্যাঙ্গারু- কে দেখলে আপনি নিঃসন্দেহে নিয়মিত শরীররচর্চা করার অনুপ্রেরণা পাবেন।

কিন্তু ক্যাঙ্গারু আর শরীরচর্চা?

সম্প্রতি ইনস্টাগ্রামের একটি ভিডিয়োতে দেখা গিয়েছে এই স্বাস্থ্য সচেতন ক্যাঙ্গারু- কে। অনায়াসে একে ‘বডিবিল্ডার’- ও বলা যায়। জিমে গিয়ে ওয়ার্কআউট করে যেভাবে মানুষরা আক্ষরিক অর্থে ‘বডি’ তৈরি করেন, ঠিক তেমনটাই করেছে এই ক্যাঙ্গারু। হাতের পেশী ফুলিয়ে নিজের দেহের সৌষ্ঠব প্রদর্শনও করেছে সে। সাধারণত অস্ট্রেলিয়ায় যে ধরনের ক্যাঙ্গারু দেখা যায়, তার তুলনায় টেক্সাসের এই ক্যাঙ্গারু আকার, আয়তনেও বেশ বড় এবং তার দেহের গঠনও বেশ সুদৃঢ়।

Jay Brewer নামের এক ইনস্টাগ্রাম ইউজার এই ক্যাঙ্গারুর ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, Jay Brewer- এর বাহুডোর বেশ শক্ত করে রেখেছে এই ক্যাঙ্গারু। গত ২৮ মে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছিল ইনস্টাগ্রামে। তারপর থেকে এখনও পর্যন্ত সাড়ে তিন লক্ষেরও বেশি মানুষ এই ‘বডিবিল্ডার’ ক্যাঙ্গারু- কে দেখে ফেলেছেন।

এমন স্বাস্থ্য সচেতন এবং শরীরচর্চার প্রতি আগ্রহী ক্যাঙ্গারু- কে দেখে অবাক হয়েছেন নেটিজ়েনরা। অনেকেই বলেছেন, এই ক্যাঙ্গারু নির্ঘাত রোজ ‘পুশ আপ’ করে। কেউ বা বলেছেন, এই ক্যাঙ্গারুর মাসল দেখে সত্যিই ‘ওয়ার্কআউট’ করার ইচ্ছে হচ্ছে। ওর ফিটনেস সত্যিই প্রশংসনীয়।

আরও পড়ুন- খালি হাতে বিশাল সাপ ধরছেন তরুণী! ভিডিয়ো দেখলে শিউরে উঠবেন

কয়েক বছর আগে অস্ট্রেলিয়াতেও এমনই এক ক্যাঙ্গারুর দেখা পাওয়া গিয়েছিল বলে শোনা গিয়েছে। প্রায় সাড়ে ৬ ফুট লম্বা ছিল ওই ক্যাঙ্গারু। ওজন ছিল ১০০ কেজির কাছাকাছি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla