Viral Video: বহুতলের জানলা থেকে ঝুলছে একরত্তি মেয়ে, তাকে উদ্ধার করল প্রতিবেশী, দেখুন সেই রুদ্ধশ্বাস ভিডিয়ো

Viral Video: সোশ্যাল মিডিয়ায় এই ভাইরাল ভিডিয়ো দেখে সকলেই ওই ব্যক্তিকে কুর্নিশ জানিয়েছেন। অনেকে বলেছেন সাক্ষাৎ দেবদূতের মতো কাজ করেছেন তিনি।

Viral Video: বহুতলের জানলা থেকে ঝুলছে একরত্তি মেয়ে, তাকে উদ্ধার করল প্রতিবেশী, দেখুন সেই রুদ্ধশ্বাস ভিডিয়ো
Photo Credit: India.com
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 12:02 AM

এ যেন স্পাইডারম্যান। খালি হাতে শুধু দেওয়াল, কার্নিশ বেয়ে বেয়ে ছয়তলা বিল্ডিংয়ে উঠে পড়েছেন এক ব্যক্তি। কারণ ওই বহুতলের জানলা দিয়ে ঝুলছিল একটি বাচ্চা। তাঁকে উদ্ধার করতেই এতটা ঝুঁকি নিয়েছিলেন ওই ব্যক্তি। সোশ্যাল মিডিয়ায় এই গোটা কর্মকাণ্ডের ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে। জানা গিয়েছে, এই ঘটনা ঘটেছে মধ্য চিনের Shanxi প্রদেশে। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই বহুতলের জানলা দিয়ে একটি ৫ বছরের বাচ্চা মেয়ে ঝুলছিল। কোনওভাবে জানলা দিয়ে বেরিয়ে গিয়েছিল সে। তারপর আটকে গিয়েছিল গ্রিলের মধ্যে। দুটো সিকিউরিটি গ্রিলের মাঝখানে বাচ্চা মেয়েটিকে ঝুলতে দেখা গিয়েছে। তাকে উদ্ধার করতেই কোনওরকম নিরাপত্তা ছাড়া খালি হাতে বহুতলের দেওয়াল আর কার্নিশ বেয়ে উঠে পড়েছিলেন ওই ব্যক্তি। পরে জানা গিয়েছে তিনি ওই বাচ্চা মেয়েটির প্রতিবেশী। বাচ্চাটির আর্তনাদ, কান্না শুনেই তাকে উদ্ধার করতে ছুটে গিয়েছিলেন তিনি।

বহুতলের জানলা থেকে ঝুলছে একরত্তি মেয়ে, তাকে উদ্ধার করল প্রতিবেশী, দেখুন সেই ভিডিয়ো

প্রতিবেশী বাচ্চাটিকে ওভাবে বিপদে দেখে আর নিজের পরোয়া করেননি আন পেং নামের ওই ব্যক্তি। কোনওরকম নিরাপত্তা না নিয়েই ছুটে যেতে চেয়েছিলেন বাচ্চা মেয়েটির কাছে। তড়িঘড়ি বহুতলের দেওয়ার দেওয়াল বেয়ে উঠতে দেখা গিয়েছিল তাঁকে। শেষ পর্যন্ত সফল ভাবে বাচ্চাটির কাছে পৌঁছোতে পেরেছিলেন তিনি। প্রায় ১০ মিনিট ধরে চেষ্টা করে বাচ্চা মেয়েটিকে নামাতে পেরেছিলেন ওই ব্যক্তি। ততক্ষণে অবশ্য বাচ্চাটির মা ওই এলাকায় পৌঁছে গিয়েছিলেন। তিনিও ওই প্রতিবেশী ব্যক্তিকে সাহায্য করেছিলেন সফলভাবে তাঁর মেয়েক নীচে নামিয়ে আনতে।

সোশ্যাল মিডিয়ায় এই ভাইরাল ভিডিয়ো দেখে সকলেই ওই ব্যক্তিকে কুর্নিশ জানিয়েছেন। অনেকে বলেছেন সাক্ষাৎ দেবদূতের মতো কাজ করেছেন তিনি। ওই ব্যক্তির উপস্থিত বুদ্ধি এবং তৎপরতার জেরেই উদ্ধার হয়েছে বাচ্চা মেয়েটি। পরে সংবাদমাধ্যমে ওই ব্যক্তি জানিয়েছেন যে নিজের মেয়েকে ওই অবস্থায় দেখে প্রচণ্ড ভয় পেয়ে গিয়েছিলেন তাঁর মা। চিৎকার করে কাঁদতে শুরু করেছিলেন তিনি। তখন অভয় দিয়ে প্রতিবেশী এই ব্যক্তিই জানিয়েছিলেন যে তিনি ঠিক বাচ্চা মেয়েটিকে উদ্ধার করে আনবেন। শুধু তাঁর প্রতি বিশ্বাস রাখতে। আর তাঁকে একটু সাহায্য করতে। শেষ পর্যন্ত সফলভাবে বাচ্চাটিকে উদ্ধার করেছেন ওই ব্যক্তি। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে এই ভিডিয়ো ভাইরাল হয়েছে।